এক ড্রাইভার ভাই এর কাছ থেকে শোনা ঘটনা :

লিখেছেন লিখেছেন মেহেদী হাসান হৃদয় ৩০ নভেম্বর, ২০১৩, ০৮:৪৮:০০ রাত

এক ড্রাইভার ভাই এর কাছ থেকে শোনা ঘটনা :

( আমি ঠিক তার মত করেই বর্ণনা করছি : :-) )

""" ভাই রাস্তা ঘাটে তো ঘোরা ফেরা করি হারাদিন রাত এই অটো লয়া , অনেক জামেলাতেই পড়তে অয়ে , তয় আমি এহন আর ছিনতাই কারী গরে ডরাই না , আমি ডরাই পুলিশ গোরে !! হেদিন , আমার তিন দোস্ত গাঞ্জা খাইতাসিলো , হঠাত পুলিশ আইসা অগরে ধৈরা লয়া গেল , আর কৈল খাতায় নাকি লেকব ওরা মাদক পাচারকারী !! আমি আমার বন্ধুগরে জানাইয়া ১০ হাজার টাকা লয়া থানায় গেলাম , পুলিশ কয় , আমগো তো কিসু করার নাই ! কিন্তু তোমরা যদি এই তিন জনের বদলে অন্য কাউরে আইনা দিতে পর তাইলে চাইরা দিমু ! আমরা কইলাম এত রাইতে আমরা কারে ধরামু ? আপনারাই কিসু একটা করেন ! আমগোরে কইলো তাইলে আহো !

আমগোরে _____ ভার্সিটি এর সামনে লয়া গেল | ৪/৫ টা পোলা এক চায়ের দোকানে চা খাইতাসিলো | পুলিশ গিয়া কইলো , এত রাইতে এহানে কি ? চল আমার লগে ! পোলাপাইনডি খুব ভদ্র আসিল | শুধু কইলো , স্যার, আমাদের অন্যায় কি ? লগে লগে ডান্ডা ডি দিয়া পুলিশ সব ডি মিল্লা পোলাপাইনডি রে কি মারা মারলো ! আর তো গালি আসেই !!

থানায় লয়া আইসা আমার বন্ধু গোরে চাইরা দিয়া আমগো থেইক্কা ১০ হাজার টাকা লয়া , আমার বন্ধুগো জায়গায় অগরে আটকাইয়া থুইয়া দিলো ! পরে হুনসি পোলাপাইন ডি রে আমার বন্ধুগো নাম দিয়া ফাও ফাও কোর্টে চালান কইরা দিসে ! অগ নাকি প্রতি সপ্তাহে নিয়ম আসে , কয়ডারে জানি ____ থানায় ধরসে , এইডা দেহান লাগে !!! """

আমার কিছু বলার নাই :/ !! শুনলাম ন্যান্সি আপু নাকি সন্ত্রাসী Surprised !!! উনি নাকি সন্ত্রাসীদের আশ্রয়দাত্রী !!! কি বলে যে মনের তিক্ত কথা গুলো বলি , তার কোনো ভাষা খুঁজে পাই না ! শুধু বলতে চাই , এক দিন এই দেশে সুবিচার হবেই ! জনগণ জেগে উঠবেই ! সেদিন কোনো দল এর নাম খাটিয়ে কেউ পার পাবে না ! আমি সেই দিনের অপেক্ষায় ! B|

বিষয়: রাজনীতি

১২৬১ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File