সময় গেলে সাধন হবে না

লিখেছেন লিখেছেন তরবারী ১৭ অক্টোবর, ২০১৫, ০৩:৪৮:৫৭ দুপুর

সুরঞ্জিত সেন,লতিফ সিদ্দিকি,শাহরিয়ার কবির,মুন্তাসির মামুন প্রমুখ এর মত চরম বদমাইশ বেয়াদপ যে ভাবে প্রতিনিয়ত ধর্মকে আঘাত করছে তখন হাসিনা তাহাজ্জুদ পরে আল্লাহর সাথে কি কথা বলছে ?

৯০ শতাংশ মুসলিম অধ্যুষিত বলে বলছি না একজন সাধারণ মানুষ হিসেবে বলছি যে কোন ধর্মকেই হউক আঘাত করার যে মানসিকতা তা চরম সাম্প্রদায়িকতা।

মিডিয়ার মাধ্যমে সাধারণ মানুষকে দিনের পর দিন উলটা পাল্টা বুঝিয়ে দেশের যে বারোটা বাজিয়ে দিয়েছে তার সমাধান জঙ্গি দমন জঙ্গি দমন করে কোনদিন করা যাবে না।

প্রতিদিন যাদের ঘরে অস্ত্র তাদেরকে পুরস্কৃত করে অন্যদিকে যারা পেট বাঁচাতে ব্যস্ত তাদেরকে তাদের তরকারি কাটার বটি দা সহ ধরে দাঁড়ি টুপি সহ চেহারা সমেত মিডিয়ার সামনে উপস্থিত করে জঙ্গি ছানার উৎপাদনের যে প্রচারণা সারাবিশ্বব্যাপী চালিয়ে দেশটাকে আজ উন্মুক্ত করে দিয়েছে তার পরিণতি একেকটা শয়তানের নিকৃষ্ট মুখবয়ব খুলছে।

নষ্ট হচ্ছে সম্প্রীতি,সৃষ্টি হচ্ছে ক্যাচাল।

সরকার একদিকে যখন বলে মদিনা সনদের দেশ অন্যদিকে ইসলাম বিরোধী কর্মকাণ্ডের পূর্ণ স্বাধীনতা দিয়ে ইসলামকে নির্মূলের যে জাল বিছিয়ে দিয়েছে তখন তাকে মুনাফিক ছাড়া আর কি বলা যায়।

কাফেররা ইসলামের যে ক্ষতিটুকু না করতে পারে মুনাফিকরা তার চেয়ে বেশি এবং তারাই মূলত ইসলামের চূড়ান্ত ক্ষতি সাধন করে থাকে।

সুরঞ্জিতের বিচার চাওয়া বা লতিফ সিদ্দিকির বিচার চাওয়ার দিন সম্ভবত শেষ।কারণ কার কাছে বিচার চাইবেন যখন আপনি বট গাছ রোপণ করেছেন আর প্রত্যাশা করছেন গাছে অনেক আম ধরবে?

ক্ষুদ্র স্বার্থের জন্য ঐক্যের যে সম্ভাবনা তাকে দূরে রেখে আপনি স্বর্গ নয় বরং খাল খেটে কুমীর আনছেন।

তার পরিণতি খুবই ভয়ানক।দেশ আজ একটা পচা নর্দমা ডোবায় পরিণত হয়ে গেছে।যারা পরিষ্কার পছন্দ ক্রেন তারা যদি এখনই পরিষ্কারের জন্য ঝাঁপিয়ে না পড়ে তবে একসময় সেই ডোবায় পড়ে মৃত্যুর প্রহর গুনা ছাড়া আর কিছু করার উপায় থাকবে না।

দেশ কখনো ভারতের হাতে তুলে দেয়া হবে না,তবে দেশ ভারতের মত চলবে-কিন্তু শালার জনগণ এই সহজ বাক্যটাই বুঝে না।এটা যতদিন হ্রিদয়াঙ্গম না করতে পারা যাবে ততদিন পাপ পঙ্কিলতা আর অস্থিরতা থেকে বের হওয়া অসম্ভব।

চেরাগ আপনাআপনি জ্বলে না,তাকে জ্বালাতে হয়।তবে আপনাআপনি নিভতে পারে,বাতাসের জোরে বা তেল ফুরালে।আরেকটা কথা মনে রাখতে হবে সময় গেলে সাধন হয় না।

বিষয়: বিবিধ

৯১৯ বার পঠিত, ৫ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

346033
১৭ অক্টোবর ২০১৫ বিকাল ০৫:২৩
১৭ অক্টোবর ২০১৫ সন্ধ্যা ০৭:২২
287169
শেখের পোলা লিখেছেন : উত্তর সেন মশাই৷ ৯০% মুসলীমের আইন যিনি সংশোধন করার যোগ্যতা রাখেন তিনি ইমামতি করলে অসুবিধা কোথায়?
346056
১৭ অক্টোবর ২০১৫ সন্ধ্যা ০৭:২৫
শেখের পোলা লিখেছেন : যেটা বুনেছিলাম তাই কাটছি৷ বোনার সময়তো দেখিনি বীজটা কিসের ছিল৷ ভোগান্তিতো হবেই৷
346108
১৮ অক্টোবর ২০১৫ সকাল ০৫:২১
তরবারী লিখেছেন : ঠিক
346109
১৮ অক্টোবর ২০১৫ সকাল ০৫:২১
তরবারী লিখেছেন : ধন্যবাদ

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File