শেখ মুজিব পাকিস্তানের দালাল

লিখেছেন লিখেছেন তরবারী ২৩ ডিসেম্বর, ২০১৪, ০৮:৪৪:২৩ সকাল

তারেক রহমান বনের মধ্যে আগুন লাগিয়ে দিয়েছে,এখন দাবানলের অপেক্ষায়।

মুক্তিকামী মানুষের জীবন বাজি রেখে মুক্তিযুদ্ধ করা আর স্পষ্টতই তাদের ভূমিকাকে মাটির সাথে মিশিয়ে দিয়ে স্বাধীনতা আর মুক্তিযুদ্ধ নিয়ে মিথ্যা গালগল্প শহীদের সংখ্যা দিয়ে আর রাজকার,বিপক্ষ শক্তি এসব শব্দ টার্ম ব্যাবহার করে রাজনীতি যখন ঢিম তালে চলছিল তখনো কেউ সত্যি নিয়ে আসেনি,কাড়ন সবাই ভেবেছিল যা হউক এটা বলে যদি শান্তি পায় দলটি পাক না,কিন্তু ক্রমেই এই স্বাধীনতা আর মুক্তিযুদ্ধ কে তাদের পকেট মানিব্যগ বানিয়ে মিথ্যার বেসাতী ছড়িয়ে চর অনুচর আর কলকাতা থেকে পাকিস্তান পর্যন্ত তাদের সেই বেইমান নেতাগুলো সর্বোপরি শেখ মুজিব সাহেব কে নিয়ে যে বাড়াবাড়ি করা হচ্ছে তা শুধু সহ্যয়ের সীমানা নয় চরম ধৃষ্টতাও হয়ে গেছে।

যে ইতিহাস তখন থেকেই বলা দরকার ছিল দেয়ালে পিঠ থেকে যাওয়ার পর সেই ইতিহাস তবুও বলা শুরু হয়েছে।এটাই অনেক বড় পাওয়া,এখন এই ইতিহাসের মুখ খুলে শুধু বসে থাকলেই চলবে না,এর সপক্ষের সব দলিলকে একত্রিত করে জাতির সামনে তা যে কোন মূল্যেই তুলে ধরতে হবে।

অনেক আগেই এসব ইতিহাসের সুরাহা করার দরকার ছিল,শেখ মুজিব বন্দী মানলাম কিন্তু তার তাগড়া ছেলেগুলো কি করেছে?

পাকিস্তানের ভাতা আর তাদের সাহায্য নিয়ে যারা মুক্তিযোদ্ধাদের রক্তের সাথে বেঈমানি করেছে তারা,মুক্তিযোদ্ধারা যখন রণাঙ্গনে রক্তের সাগরে ভেসে যাচ্ছে তখন ৩২ নম্বরে পোলাও কোরমা রান্না হয়েছে।

সংগঠক সেজে রণাঙ্গনে কিছু সৈনিক আর অদক্ষ যোদ্ধাদের রেখে কলকাতায় বসে মদ আর নারী নিয়ে যদি মুক্তিযোদ্ধার ঠিকাদারি নেয়াদের ইতিহাস না তুলে ধরে জামাত বিএনপি সহ সবাই তেলবাজি করে সবাই মিলেই আজ জাতিকে এই ক্রান্তিকালে নিয়ে এসেছে।

এজন্য সবারই উচিত জাতির কাছে ক্ষমা চাওয়া।

দৃঢ় কণ্ঠে বলতে চাই,মুজিব রাজাকার নয়,আল বদর নয়,মুজিব সরাসরি পাকিস্তান বাহিনীর একজন নির্দেশদাতা বেইমান দালাল।

বাংলার মাটিতে যে কোন উপায়েই তার বিচার করতেই হবে।না হলে মুক্তিযুদ্ধ কখনোই এদেশে সুফল বয়ে আনবে না।

বিষয়: বিবিধ

১১৮৮ বার পঠিত, ২ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

296630
২৩ ডিসেম্বর ২০১৪ সকাল ১১:০০
হতভাগা লিখেছেন : ইতিহাসের পান্ডেরার বাক্স আস্তে আস্তে খুলতে শুরু করেছে । তারেকের কথার যুক্তিযুক্ত জবাব কি সেই সময়ের কোন ডাকসাইটে আওয়ামী নেতার কাছে আছে ?

পাল্টা যুক্তি দিয়ে তা খন্ডন না করে উল্টো গলাবাজি করে তারা তারেকের কথাটাকেই সত্য বলে সবার কাছে বুঝিয়ে দিচ্ছে।

৭ই মার্চ যদি স্বাধীনতার ঘোষনাই দেওয়া হয় তাহলে ৮-২৫ মার্চ ইয়াহিয়া-ভুট্টোর সাথে কি নিয়ে ঢাকা-করাচিতে আলাপ আলোচনা করা হয়েছিল ?
300112
১১ জানুয়ারি ২০১৫ সকাল ০৭:০৭
তরবারী লিখেছেন : ভালো লাগলো

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File