লতিফ,আওয়ামীলীগ দেশপ্রেম আর ধর্মপ্রীতি

লিখেছেন লিখেছেন তরবারী ০১ অক্টোবর, ২০১৪, ০৩:৪২:২১ দুপুর

দেশের জন্য ইসলামের জন্য হাসিনা আর আওয়ামীলীগের ভালোবাসা দরদ সবসময়ই অবিস্মরণীয়।বিগত ৪৪ বছরের (২৫ শে মার্চ থেকে আজ অবদি) ইতিহাসে এই দুই বিষয়ের উপর আলোচনা করার সময় আওয়ামীলীগ আর হাসিনার নাম না নিলে দেশপ্রেম আর ইসলাম প্রীতির সম্পূর্ণ বিষয় অসম্পূর্ণ থেকে যায়।

দেশপ্রেম এত কঠিন যে ২৫ শে মার্চ ১৯৭১ নিজের জীবন বাজী রেখে স্বেচ্ছায় পাকিস্তানের হাতে বন্দী হয়ে কোরমা পোলাও খেয়েছে তথাকথিত বাংলার নেতা মুজিব।মুক্তিযুদ্ধকে নিজের আর আওয়ামী সম্পত্তি দাবী করা এই পরিবারের প্রধান যখন পাকিস্তানি কারাগারে(স্বেচ্ছায় বন্দী) তখন দেশপ্রেম এত উতলে পড়েছিল যে মুজিবের পরিবারের একটি মানুষ তো দুরের কথা একটা কুত্তাও মুক্তিযুদ্ধে সশরীরে অংশগ্রহন করেনি,শুধু তাই নয় তৎকালীন টগবগে নেতা যারা আজ সিনিয়র হর্তাকর্তা তাদের একজনও মুক্তিযুদ্ধে অংশগ্রহন না করে বাইজী আর সাইজি নিয়ে ব্যাস্ত ছিল।আজ অবধি তাদের দেশপ্রেম এত ভয়ঙ্কর যে ৫৭ জন বিডিয়ার অফিসার হত্যার পর আওয়ামীলীগের ভাবমুর্তি যেন আরও অনেক বেড়ে গেছে।৭০ লাখ টাকা দুর্নীতির পর মন্ত্রী পদে বহাল তবিয়তে রেখে দেশপ্রেমের যে অন্যন্য নজীর আওয়ামীলীগ পদে পদে সৃষ্টি করেছে তার জন্য জনগন নির্ভার হয়ে ঘুমাতে পারে।

ধর্ম সম্পর্কেও তাদের ভালোবাসা অসম্ভব।নিজামি সাইদি দের কে ধরমানুভুতিতে আঘাত দেয়ার জন্য গ্রেফতার করেছে তাৎক্ষনিক।কারন এত্ত বড় সাহস!!!ধর্ম নিয়ে কথা ! অথচ দেওয়ানবাগি মাইজভাণ্ডারী এদের মত কুখ্যাতরা যখন ধর্ম কে বাইজী পাড়ার (নাউজুবিল্লাহ) গল্প কাহিনী বানায় তখন তাদের আঘাতের ক্ষত দেখা যায় না।

দুর্গায় চড়ে ধান আসলে আওয়ামীলীগের কোন মানুষ তো দুরের কথা আওয়ামীলীগের দাড়ি টুপিওয়ালাদের ধর্মের গায়ে কোন আঘাত আসেনা।

এই লতিফ (সবচেয়ে খারাপ গালি দিলেও বলতে হয় কুকুরের বীর্য তার শরীরে) আজকে শুধু নয় বার বার ধর্ম নিয়ে কথা বলেছে,ধর্মকে যেন সে নিকৃষ্ট থেকে নিকৃষ্টতর কিছু মনে করে নানা সময় আজান নামাজ কোরআন সব নিয়ে নিকৃষ্ট ধৃষ্টতাপূর্ণ মন্তব্য করার পরও হাসিনা বা আওয়ামীলীগের ধর্মীয় অনুভূতিতে কোন আঘাত লাগে না !!

মন্ত্রী থেকে বাদ দিবেন?আওয়ামীলীগ থেকে তো নয় ,সংসদ থেকে তো নয় !তাহলে কিসের জন্য এই বাদের নাটক!তার দ্বারা আওয়ামীলীগ কি ম্যাসেজ দিতে চায়?

হাসিনা সম্পর্কে কবিতা লিখলে মুজিব সম্পর্কে কথা বললে জেল জরিমানা হতে পারলে আজ লতিফ এর জন্য ফাঁসী বরাদ্দ নয় কেন?

আওয়ামীলীগ কাফের এবং তাদেরকে সাপোর্ট করা অবশ্যই কুফুরি!কোন সন্দেহ নেই এবং ইসলামী কোন দল যদি তাকে শুধু গ্রেফতারের আহবান জানায় এটা খুবই হাস্যকর হবে বরং লতিফকে যে কোন উপায়েই হত্যাই হবে তার ন্যূনতম শাস্তি।

এ দেশ ৯০ শতাংশ মুসলমানের দেশ,একটা কুত্তা আর কুত্তার দোসরদের এ দেশে ঠাই হতে পারেনা।সেই সাথে এসবের মদদ দেয়ার জন্য হাসিনাকে প্রকাশ্যে ঝুলিয়ে খুচিয়ে খুচিয়ে হত্যা করা ফরজ বলেই মনে করি।

আওয়ামীলীগের ভুমিকা দেখার অপেক্ষায় রইলাম,রইলাম আওয়ামী সাপোর্টাদের অবস্থান দেখার জন্য।তবে দেশকে আওয়ামীলীগ পশ্চিমা টিস্যু বানিয়ে ফেলেছে।

কোন রাজনীতির কথা না,সমস্ত তউহিদী জনতাকে জেগে উঠা উচিত।

বিষয়: রাজনীতি

১১১৯ বার পঠিত, ৫ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

270538
০১ অক্টোবর ২০১৪ বিকাল ০৪:১৩
ইসলামী দুনিয়া লিখেছেন : চালিয়ে যান।
270545
০১ অক্টোবর ২০১৪ বিকাল ০৪:৩২
শেখের পোলা লিখেছেন : ঘুম থেকে জাগার আহবান জানালেন৷ আজ ৯০ ভাগ মুসলমানের দেশে যারা না ঘুমিয়ে জেগেই ছিল, প্রতিবাদ করে ছিল ৪৪ বৎসর আগে, তারা আজ রাজাকারের নামে বন্দী অথবা কোন ঠাসা হয়ে রয়েছে৷ সেই শার্দুলদের মুক্ত করুন৷ ধন্যবাদ৷
270567
০১ অক্টোবর ২০১৪ বিকাল ০৫:১৮
পারভেজ লিখেছেন : মুক্তি যুদ্ধ আমার কাছে কেমন যেন রহস্য মনে হয়। আসলে কি হয়েছিল সে দিন। কেনই বা যুদ্ধ করতে হলো। হয় তো আমাকে কেউ বলবেন আমি এতই অজ্ঞ? যুদ্ধ যদি স্বাধীনতা অর্জনের জন্যই হয়ে থাকে, তবে আজ কেন এ অবস্থা।
271307
০৪ অক্টোবর ২০১৪ সকাল ১০:০১
কাঁচের বালি লিখেছেন : ঝুলিয়ে , খুঁচিয়ে , পুড়িয়ে ,যে যেভাবে পারেন ।
271626
০৫ অক্টোবর ২০১৪ দুপুর ০২:৪৪
তরবারী লিখেছেন : অনেক ধন্যবাদ

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File