ঈমান আমল নিয়ে বাঁচতে পারবত?

লিখেছেন লিখেছেন বাংগালী ৩০ অক্টোবর, ২০১৩, ০৯:৩৩:২১ রাত



জীবনটা বড় কঠিন হয়ে গেছে । আমরা দাড়ি টুপি ওয়ালা , মসজিদে নামায পড়নে ওয়ালারা , দ্বীনের কথা বলনে ওয়ালা আমরা আজ মুসলমান সংখ্যা গরিষ্ঠ দেশে মুসলমান দেশে চোরের মত চলি।

যেমন আজকে বাসা থেকে বের হয়েছি । দেখি র‍্যাবের গাড়ি । গাড়িতে বসা একজন র‍্যাব আমাকে দেখল । দেখে সে আরেকজনকে আমাকে দেখিয়ে কি যান বলল তারপর দুজনেই হেসে উঠল। যেন একজন দাড়ি টুপি ওয়ালা মানুষ নয় চিড়িয়া খানার কোন প্রাণি ওদের এই সভ্য জগতে এসেছে। প্রায় দেখি আমাদের পাড়ার চোর চাট্টা , ভূমি দস্যু, সন্ত্রাসী , মোবাইল চোর , পকেটমারদের সাথে পুলিশের কি সখ্যতা । যেন তারা শালা-দুলাভাই । পুলিশের গাড়ি আসলে তারা কি খাওয়াবে দিশা পায় না। পুলিশও খাওয়ার জন্য হা হয়ে থাকে।

দেখি আর ভাবি এরা আইনের রক্ষক এদের দেখলে চোরচাট্টারা কোথায় পালাবে তানা হয়ে এখন আমরা আলেম সমাজ দ্বীনের পথে চলনে ওয়ালারা দ্বীনের কথা বলনেওয়ালারা চোরের মত হাটি । কারন নাজানি কখন বলে বসে এই আপনার পকেটে গ্রেনেট আছে। ফারাবী ভাই , এম আবদুল্লাহ ভূঁইয়া ভাই , মন্টি পাগলা আরও অন্যান্য এদের পোষ্ট পড়ে ভয় হয় এই দেশে ঈমান আমল নিয়ে বাঁচতে পারবত?

হে আল্লাহ আমাদের অযোগ্যতাকে ক্ষমা কর । আমাদের তোমার দ্ব্বীনের পথের জন্য যোগ্য করে দাও । নাস্তিকতার এই অন্ধকার অমানিশা দু-------র করে দাও।

বিষয়: বিবিধ

১২৭৯ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File