প্রিয় সেনাবাহিনী

লিখেছেন লিখেছেন হৃদয় আমার তলোয়ার ২৬ ফেব্রুয়ারি, ২০১৪, ১২:৩৬:৪২ রাত

প্রিয় সেনাবাহিনী

আপনার কি পারবেন আমাদের দেশপ্রেমিক শহীদদের ফিরিয়ে দিতে? জানি পারবেন না, কারণ এই রকম ক্ষমতা মানুষকে আল্লাহ তায়ালা দেয়নি। বলুন, আপনার কি পারবেন আমাদের এই ক্ষতটা মুছিয়ে দিতে? আপনারা কি পারবেন সেই সব হায়নাদের বিচার করতে যারা আমাদের দেশপ্রেমিক বীরদের শহীদ করেছে? আপনার কি পারবেন সেইসব চক্রান্তের বেড়াজাল ছিন্ন করতে? যে শিকার হয়েছে আমাদের প্রানপ্রিয় সেনাবাহিনী এবং যে চক্রান্তের শিকার হয়ে আমাদের সার্বভৌমত্ব বিলীন হওয়ার পথে।

হে প্রিয় সেনাবাহিনী

আপনার কি ভুলে গেছেন, আপনাদের প্রিয় সকর্মীদের লাশের ছবি? আপনারা কি ভুলে গেছে সেইসব শিশুদের যারা বাবা অথবা মা বাবা উভয়ের পথে এখন চেয়ে আছে, কখন খোকা বলে ডেকে কুলে নিবে? আপনারা ভুলে গেছেন সেই সব বিধবা মা বোনদেরকে যারা তাদের স্বামীকে হারিয়েছে? আপনারা কি ভুলে গেছেন সেইসব নারীদেরকে যারা একটি স্বাধীন দেশে পিলখানায় ধর্ষিত হয়েছিল?

হে প্রিয় সেনাবাহিনী

জনগণ আপনাদের দিকে তাকিয়ে আছে, কবে আপনারা এই দেশকে সত্যিকারে স্বাধীন দেশে পরিনিত করবেন। কবে আপনার সেইসব শকুনদেরকে মুখে লাথি দিয়ে বলবেন "আমরাই পারি"। মনে রাখবেন, ১৬ কোটি মানুষের মধ্যে ১৫ কোটি মানুষ আপনাদের সাথে আছে। এই দেশ রক্ষা করা সবার কর্তব্য তবে দ্বায়িত্বটা আপনাদের বেশি।

বিষয়: বিবিধ

১০৩২ বার পঠিত, ৮ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

182949
২৬ ফেব্রুয়ারি ২০১৪ রাত ১২:৫১
প্রবাসী আব্দুল্লাহ শাহীন লিখেছেন : সেনাবাহিনীর নজরে আপনার পোস্ট পর্বে সেই আশা করি , অনেক ধন্যবাদ
182965
২৬ ফেব্রুয়ারি ২০১৪ রাত ০১:০৪
হৃদয় আমার তলোয়ার লিখেছেন : আমিও আশা করি আব্দুল্লাহ ভাই. কিন্তু সেনাবাহিনী কি এগুলো আমলে নিবে! হয়ত অফিসার বা সৈনিকরা কিছু আমলে নিতে পারে কিন্তু তারা কিছুই করতে পারবে না. কারণ বর্তমান সেনাপ্রধান হলেন মইন উ আহমেদের মত একজন..........
182971
২৬ ফেব্রুয়ারি ২০১৪ রাত ০১:২০
মাটিরলাঠি লিখেছেন :
একটি অনৈতিক জাতি তার সন্তানদের কাছে কি আশা করতে পারে?


183033
২৬ ফেব্রুয়ারি ২০১৪ সকাল ০৭:২৩
এনামুল মামুন১৩০৫ লিখেছেন : প্রবাসী আব্দুল্লাহ শাহীন লিখেছেন : সেনাবাহিনীর নজরে আপনার পোস্ট পর্বে সেই আশা করি , অনেক ধন্যবাদ
183094
২৬ ফেব্রুয়ারি ২০১৪ সকাল ১০:১১
বাংলার দামাল সন্তান লিখেছেন : প্রসাসী আব্দুল্লাহ শাহীন ভাইয়ের সাথে সহমত পোষন করছি, ধন্যবাদ
183124
২৬ ফেব্রুয়ারি ২০১৪ সকাল ১০:৫০
সজল আহমেদ লিখেছেন : অনেক ধন্যবাদ।
183140
২৬ ফেব্রুয়ারি ২০১৪ সকাল ১১:১৭
রিদওয়ান কবির সবুজ লিখেছেন : ভালো লাগলো অনেক ধন্যবাদ
183661
২৭ ফেব্রুয়ারি ২০১৪ রাত ০১:৫৯
হৃদয় আমার তলোয়ার লিখেছেন : এই প্রত্যাশা রাখি যে,আমাদের সেনাবাহিনী একদিন জাতির কল্যাণে এগিয়ে আসবে ইনশা আল্লাহ।অতীতেও সেনাবাহিনীতে গাদ্দার ছিল কিন্তু দেশপ্রেমিক সেনাবাহিনী সময় মত জাতিকে মুক্ত করতে এসেছিল, যার প্রমাণ ১৫ আগস্ট ও ৭ নভেম্বর। যদিও তারা এখন বিলম্ব করতেছে।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File