মাদ্রাসায় গ্রেণেড নাটক ও সেকুল্যার রাষ্ট্র গঠনের দিবা স্বপ্ন!

লিখেছেন লিখেছেন ফেরারী সম্রাট ০৮ অক্টোবর, ২০১৩, ১২:১৬:০৬ দুপুর

বিশ্বের কোথাও যদি কৌতুক \ হাস্যরসাত্বক অনুষ্ঠান হয়, সেখানে বাংলাদেশ নিশ্চিত প্রথম হবে। কারণ আমাদের দেশের সরকারী পা চাটা গোলাম \ হিন্দুস্থানের এজেন্ট এর মিডিয়া গুলোর খবর সব দেশের কৌতুক গুলোকে হার মানাবে।

হুজুর’রা এখন "পাদ" মারলেও তা কিন্তু 'পারমাণবিক বোমা' বিস্ফোরণ ! গতকাল মুফতি ইজহার সাহেবের মাদ্রাসায় আইপিএ ফুটে আগুন ধরে যায় মাদ্রাসার একটি কক্ষে। আর দুর্ঘটনার পাঁচ ঘণ্টা পর গ্রেনেড উদ্ধারের দাবি পুলিশের(!) ফায়ার সার্ভিস কর্মকর্তা বললেন, ‘বিস্ফোরণস্থলে কোনো ধরনের বারুদ বা বিস্ফোরকের গন্ধ পাওয়া যায়নি।’

মাশা আল্লাহ আন্ধা পা চাটা দালাল মিডিয়া গুলো তো তিলকে তাল বানাতে খুব পটু। মিডিয়া আর আজকের অধিকাংশ সংবাদ পত্র গুলো প্রচার করতে লাগল বোমা বিস্ফোরণ! সারাদিন ধইরা ২১ আগষ্ট গ্রেণেড হামলার বোমার ছবি দেখাইতেছে মিডিয়াই! তাহলে গতকালকের গ্রেণেডের ছবি গেল কই?

এইসব আন্ধা দালালদেরকে গায়ে বোমা বেধে দিয়ে মারা উচিত! কেন তোদের এই অপ-প্রচার? তোরা কারা? কি চাস তোরা?

বুদ্ধি প্রতিবন্ধি বলেছিলেন, “মাদ্রাসায় ছাত্র বেড়ে গেছে, ছাত্র কমানোর আন্দোলন শুরু করে দিয়েছি।” ওহে হিন্দুস্থানী দালাল, সেকুল্যারের নাতী তোদের কথা আমরা ভালই বুঝি। তোরা চাস দেশ থেকে ইসলামকে তাড়িয়ে মুসলমানদের ঈমান ধ্বংস করে একটি সেকুল্যার রাষ্ট্র বানাতে।

তোদের সেই স্বপ্ন কখনো পূরণ হবে না। স্বপ্ন স্বপ্নই থেকে যাবে। তোদের আদি পিতাও চেয়েছিল দেশকে একনায়কতন্ত্র করে একটি সেকুল্যার রাষ্ট্র বানাতে। কারণ আওয়ামী লীগের মূলভিতিই সেকুল্যার নিয়ে গড়ে উঠা। ৯০% মুসলমানের এই দেশে তোদের হিন্দুস্থানী সমস্ত ষড়যন্ত্র রুখে দেওয়া হবে। ইনশাল্লাহ।

বিষয়: বিবিধ

১২১১ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File