আওয়ামী লীগের ইতিহাস হত্যা খুন ঘু-মের ইতিহাস....আর তাই সেখমুজিবের দুৎখজনক পরিনতি........ আর আজকের আওয়ামী লীগ একই পরিনতির দিকে যাচ্ছে.....

লিখেছেন লিখেছেন গুডলাক ২৬ অক্টোবর, ২০১৩, ০৬:৫১:৩১ সন্ধ্যা



দেশের সকল মানুষের জানা এই আওয়ামী সরকারের প্রধান মন্ত্রী হাসিনা লগি বৈঠা সহ অনেক genocide এর নির্দেশ দাতা,দেশের মানুষ কখন ও এটা ভুলবেনা।

এর পর এ সরকারের স্বরাষ্ট্র মন্ত্রী ম-গা আলমগীর,পাকিস্তানী সরকারের কর্মকর্তা ছিলো, তখন নানা অপকর্মে হোতা ছিলো...সে রাজাকারের থেকে ও বড় দুশমন দেশ মাটি মানুষের জন্য।আর বর্তমান সরকারে থেকেও অনেক অপকর্ম ঘটাচ্ছে,অনেক গনহত্যার হুকুমকারি।

এরপর তোফায়েল আর রাজ্জাক এরা ও পেশাদার খুনি। ১৯৬৯সালে ঢাকা বিশ্ববিদ্যালয় বিতর্ক প্রতিযোগিতা হয় ইসলামী শিক্ষা ও সেক্যলার শিক্ষা ব্যবস্থার উপর। আর এতে ইসলামী শিক্ষা ব্যবস্থার পক্ষে ঢাকা বিশ্ববিদ্যালয়ের কৃতি ছাত্র আবদুল মালেক first হয়। যা সেক্যলারদের জন্য গা জালার কারন হয়। যার কারনে আবদুল মালেক ফেরার পথে সেক্যুলার খুনি তোফায়েল রাজ্জাকরা পথ আটকিয়ে হকষ্টিক রামদা দিয়ে আঘাত করে শহিদ করে দেয়।

এর পর নাসিম এর প্রতিদিনের কথায় আমাদের বঝতে সমস্যা হয়না যে,এ একজন ডাকু সরদারের থেকে ও বড় সন্ত্রাসী।

এর পর নানক এওতো পেশাদার খুনি.... সাম্প্রতিক অনেক খুনের ঘটনা ঘটেছে তার নির্দেশে....কোনো কোনো যায়গায় সরাসরি...বাসে আগুন দিয়ে মানুষ মারাসহ অনেক.....

এর পর এ সরকারের মন্ত্রী শফিক, ইনু,দিলিপ এরাতো খাটি নাস্তিক....

এরপর কামরুল টুকু এরা পাগলা বেয়াকুব

এরপর মাল দিপু হাইব্রিড

এ ভাবে এ সরকারের প্রত্যেকটি নেতা মন্ত্রী নিজ নিজ স্বার্থ সিদ্ধিতে বেশী ব্যস্ত।দেশ মাটি মানুষ এদের কাছে বড় নয়।

তাই আজ সবার সচেতন হওয়া উচিৎ এবং সময় এসেছে এদের প্রতিরোধের।

এখন দরকার শুধু মন্ত্রী ধোলাই...

বিষয়: বিবিধ

১৬০৩ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File