বিশিষ্ট ইসলামী শুশীল ফখরুলের বাহাস-মোনাজেরার চ্যালেঞ্জ মোকাবেলা করতে চাই.......কিন্তু তিনি যে আমারে ব্যান মাইরা রাখইছে! কিভাবে করি?

লিখেছেন লিখেছেন বেআক্কেল ০৯ অক্টোবর, ২০১৪, ১১:৫৩:২৯ সকাল



বিশিষ্ট ইসলামী শুশীল ফখরুল ইসলাম সাহেব শিবির-জামায়ত কে বাহাস ও মোনাজেরার চ্যালেঞ্চ দিছেন, আমি সেই চ্যালেঞ্জ গ্রহন করতে চাই। তিনি বলেছেন আমি নাকি তাঁহারে গালি দিছি!! এর প্রমান হিসাবে তিনি আমার একটি পোষ্টকে প্রমান দিছেন। সেই হানে তারে গালি দিলাম কুথায়? সে মনে হয় ছাত্রলীগ দেখেনাই, নয়ত তিনি গালাগালি আর গোলাগুলি তফাৎ না বুইঝা তাহে কি করে। এত্তবড় মিথ্যুক এই ব্লগে আর দ্বিতীয়টি নাই, আমি যে তাঁহারে গালি দিছি সেইটা তিনি তাঁর ঐতিহাসিক দলীল পত্র থেইকা প্রমান করুক।

আমিতো সেই কথাডাই কইছিলাম! তিনি গোস্বা হইয়া আমারে শুধু ব্যান মারেন নাই! আমি সহ তাঁর চিন্তা বিরোধী সকল মন্তব্য মুইছা দিয়া নিজের পোষ্টকে ছাপ ছুতুর কইরাছেন। এই ভাবে তিনি যদি মোকাবেলা কইরা থাকেন, তাহলে সেই বাহাস তো কেয়ামত পর্যন্ত চইলতে থাকিবে, কুন ফায়সালা হইবে না। তিনি আমার মন্তব্য কেন মুইছা দিছেন তার কুন সদুত্তর দিতে পারে নাই।

আমি জানি তার উত্তর একটাই, তিনি অন্যকে আক্রমণ করিতে যাইয়া, নিজে বেমক্কা আক্রান্ত হইয়া যাইবেন, সেইটা তিনি কল্পনা করে নাই। তাই যাহাতে আমার মন্তব্য গুলা অন্য ব্লগারের চোখে না পড়ে, সেই জন্য আগে ভাগেই ঝাড়ু দারের কাজ করিছেন।



তিনি কুরআনের আয়াত উল্লেখ করিয়া আমারে পরামর্শ দিছেন কিন্তু তিনি নিজেই সেই পরামর্শ মানে না। তিনি কি কুরআনের আয়াত মানিয়া কাউকে পরামর্শ দেন?

টিপ্পনী মাইরা উপদেশ দেওয়া, গুথা মাইরা পরামর্শ দান, কিলাইয়া সুদুপদেশ প্রদান, খামছি মাইরা কুরআনের শিক্ষা দান, চিমটা মাইরা হাদিসের দিক্ষা দান! এই পদ্ধতি তিনি দুনিয়ার কুন কিতাব থেইকা পাইছেন, কইবেন কি?

কুরআন দিয়া অপরকে শিক্ষা দেওনের আগে, নিজের শরীরে কুরআনের শিক্ষা আছে কিনা আগে দেখা দরকার। যে ব্যক্তি সুন্দরী মাইয়াদের ছবি দিয়া পোষ্ট দেওন ছাড়া ইসলামের দাওয়াত দিতে কষ্ট হয়, সেই ব্যক্তির পক্ষে মোনাফেকী আর ফাসেকী আচরণ খুবই স্বাভাবিক।

যাউকগ্যা, আমি শিবিরের নেতা না, কর্মীও না! তবে তার মত বেআক্কেল ও না! আমি শিবিরকে পছন্দ করি, তাবলিগ কেও পছন্দ করি, সকল ইসলামী দলকে পছন্দ করি। প্রয়োজনে তাদের গঠনমুলক সমালোচনা করতে পছন্দ করি কিন্তু কাউরে খোচাইয়া উত্তেজিৎ করিনা, যেই ভাবে উত্তেজিৎ করেন, হযরত ফখরুল মিয়া।

তাই আমি শিবিরের পক্ষ লইয়া ওনার সাথে বাহাস-মোনাজেরার চ্যালেঞ্জ মোকাবেলা করতে চাই.......কিন্তু তিনি আমারে ব্যান মাইরা রাখইছে! কিভাবে করি? আমনেরাই উত্তর দেন, নতুবা তারে মানুষ হইতে কন?

বিষয়: বিবিধ

১৪৫৯ বার পঠিত, ১৯ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

272469
০৯ অক্টোবর ২০১৪ দুপুর ১২:০১
কাহাফ লিখেছেন :


'দেড় ব্যাটারী ফখরুল' বাহাস-মোনাজেরার বুঝে টা কী, ওর আস্ফালন দেখে অনেক আগে পড়া প্রবাদ টা মনে পড়ে গেল.....
"শৈবাল দিঘিরে বলে উচ্চ করি শির,
লিখে রেখ- দু'ফোটা দিলাম শিশির।"
০৯ অক্টোবর ২০১৪ দুপুর ১২:০৩
216597
বেআক্কেল লিখেছেন : দেড় ব্যাটারী মতলব বুঝিলাম না? আমনের দৃষ্টিতে তিনি কি পরিপূর্নের বুঝার কম বুঝেন নাকি বেশী বুঝেন। ক্লিয়ার কইরা কন।
০৯ অক্টোবর ২০১৪ দুপুর ১২:৩৩
216608
কাহাফ লিখেছেন : 'আমড়া কাঠের ঢেকি' ও 'দেড় ব্যাটারী' একই অর্থে। ব্যাটা ফখরুল কিছু না বুঝেও বুঝার ভান ধরে।
০৯ অক্টোবর ২০১৪ বিকাল ০৪:৫৩
216701
মুন্নাহ চৌঃ লিখেছেন :

272481
০৯ অক্টোবর ২০১৪ দুপুর ০১:০৯
প্রেসিডেন্ট লিখেছেন : ও একজন কবরপুজারী ভন্ড। তাকে নিয়ে লিখলে সে মাথায় উঠে। গর্দভটার পোস্টে আমি এখন সাধারণত কমেন্ট করি না।
০৯ অক্টোবর ২০১৪ দুপুর ০২:২৪
216641
নোমান২৯ লিখেছেন : প্লিজ ভাইয়া|আমরা যেন সীমাতিক্রম না করি|ভন্ড,কবরপুজারী,দ্যাড় ব্যাটারী বলে ত কোন লাভ নেই|আছে কি ভাইয়া?উল্টো তিনি আপনাকে অনুরূপ ইত্যাকার কিছু নামে ডাকবে|এত শুধু কাদা ছোড়াছুরি হবে|এবং আপনাকে আপনার আদর্শ থেকে কিঞ্চিত সরাতে সক্ষম হবে|যেটা তাদের সফলতা|তা একটা রিকু,প্লিজ এভাবে বলবেন না|
০৯ অক্টোবর ২০১৪ বিকাল ০৫:৩৯
216713
মোহাম্মদ লোকমান লিখেছেন : তিনি আসলিই কবর আর পীর পুজারী। সাথে নাট বো্ল্টও একটু নড় বড়ে অবস্থায় আছে।
০৯ অক্টোবর ২০১৪ রাত ০৯:৫৯
216773
রিদওয়ান বিন ফয়েজ লিখেছেন : লোকমান ভাই বলেছেন।নাট বো্ল্টও একটু নড় বড়ে অবস্থায় আছে। আমি একমত । আপনারা ?
Tongue
272526
০৯ অক্টোবর ২০১৪ দুপুর ০২:২০
নোমান২৯ লিখেছেন : বুঝেন না ক্যানো ভাইয়া?চেলেব্রেটি হবার খায়েশ জাগছে মনে...|
272531
০৯ অক্টোবর ২০১৪ দুপুর ০২:২৯
ফেরারী মন লিখেছেন : আমি মনে করি তার সাথে বাহাস করা বেক্কলের শামিল কারণ সে আমার প্রোপিক নিয়াও আপত্তি তুলেছে।
272563
০৯ অক্টোবর ২০১৪ বিকাল ০৪:৪৪
ইবনে আহমাদ লিখেছেন : এরকম আরো বেশ কিছু ফখরুলের উদয় হয়েছে যারা বৃহত্তর ইসলামী আন্দোলনকে ই গালি দিতে পারলেই তাদের জন্য ইসলামের বড় খেদমত মনে করেন।এদের পিছনে লাগার কোন প্রয়োজন নাই।
272570
০৯ অক্টোবর ২০১৪ বিকাল ০৫:০২
272571
০৯ অক্টোবর ২০১৪ বিকাল ০৫:০৫
মুন্নাহ চৌঃ লিখেছেন :
272608
০৯ অক্টোবর ২০১৪ সন্ধ্যা ০৭:২৩
শেখের পোলা লিখেছেন : ওর লগে বাহাশ কইরা সময় নষ্ট করনের কামনাই৷ ঐ গুলান ঐ মতই থাহুকগিয়া৷ হের বলগে যাইমুনা ব্যাস৷
272609
০৯ অক্টোবর ২০১৪ সন্ধ্যা ০৭:২৭
আবু সাইফ লিখেছেন : আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহি ওয়া বারাকাতুহ..


পড়লাম, জাযাকাল্লাহ..
দোয়া করি আপনার বেআক্কেলের থুক্কু আক্কেলের উন্নতি হোক, তবে যার-তার সাথে "মুনাজারা"র খাহেস ভালো না!
১০
272671
০৯ অক্টোবর ২০১৪ রাত ১০:০৫
রিদওয়ান বিন ফয়েজ লিখেছেন : আরে ভাই ফখরুল হইল "আহালে মাজার পূজারি ওয়াল জামাত"তার সাথে প্যাঁচাল না মেরে একটা
[b]আওয়ামীলিগেরে[/b
] মুসলমান বানান অনেক ফায়দা হবে ।
১১
272724
১০ অক্টোবর ২০১৪ রাত ০১:৩১
সঠিক ইসলাম লিখেছেন : ফখরু পাগলার সমস্যা মূলত ৩ টি।
শিবির থেকে বহিস্কৃত হবারা অন্তর্জ্বালা।
মাজার পুজারীদের সাথে সম্পৃক্ততা
সহিহ হাদীসগুলোকে অস্বিকার করা

জামাত বিরোধী তার আরেকটি অন্যতম খিস্তিখেউর হল জামাত গণতান্ত্রিক পন্থায় কখনই ইসলাম কায়েম করতে পারবেনা। অথচ তার কাছে আদর্শ দল নাকি তুরস্কের একে পাটি। তা বাবা এটা কি গনতান্ত্রিক পার্টি নাকি ফখরুলীয় আবালীয় পার্টি ?

উনি আমাকে অনেক আগেই ব্লক মেরেছেন। তাই তার পোষ্ট এ কমেন্ট করতে পারিনা। তবে তার বিরুদ্ধে লিখা আমার একটি পোষ্ট খুজতে গিয়ে দেখলাম সে পোষ্ট সহ আমার অনেক পোষ্ট এর ই মন্তব্যগুলো মডু সাহেব মুছে দিয়েছেন। কারনটা ঠিক বোধগম্য হল না !
১০ অক্টোবর ২০১৪ রাত ০১:৩৯
216828
বুড়া মিয়া লিখেছেন : মনে হয় মডুদের স্পেইস-লিমিট এক্সিড করেতেছে; তাই ডিলিট করে ম্যানেজ করছে ... তবে এ নিয়ে হারিকেনের একটা পোষ্ট ছিলো সেখানে মডুরা একে টেকনিক্যাল সমস্যা বলেছেন আর আশ্বাস দিয়েছেন ঠিক হয়ে যাবে সব কমেন্ট।
১২
272728
১০ অক্টোবর ২০১৪ রাত ০১:৪২
বুড়া মিয়া লিখেছেন : মাঝে মাঝে আমি যাই ফখরুল ভাইয়ের সাথে আলোচনায়, তবে তার ব্যান করা এবং বাহাসীয় কমেন্ট মুছে দেয়া অযৌক্তিক বলে আমিও মনে করি। আত্নপক্ষ সমর্থনের পোষ্ট ভালো লাগলো; আমাকেও কেউ কেউ আ’লীগ, বামপন্থী, শিবির, বলায় আত্নপক্ষ নিয়ে একটা পোষ্ট দিয়েছিলাম ...

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File