নীচের ফখরুল সাহেবের পোষ্টের উত্তর এইখানে! তিনি আমারে ব্লক করিছে তাই সেই খানে উত্তর দিতে পারলাম না।

লিখেছেন লিখেছেন বেআক্কেল ০৮ অক্টোবর, ২০১৪, ১০:৫৩:৪৭ সকাল



আগে জানতাম এই ব্লগে আমিই একমাত্র বে-আক্কেল এহন দেখছি আমনে আমার পিছনে খাড়াইয়া দুই নম্বর বে-আক্কেলের হিট লিষ্টে আছেন। এইটা তো আঙ্গো দেশ, আঙ্গো বাড়ির সামনের ঘটনা। শিবিরের কুন এক ওয়ার্ড কর্মী, কামডা করিছে। ধরলাম সে একজন আমনের মস্ত স্থানিয় নেতা!

প্রশ্ন হইল, একজন স্থানিয় নেতার কাম দিয়া পুরো দেশের শিবিরের দন্ড চপকাইলেন! কামডা কি ভালা হইল! মানুষ আমনেরে পিডাইব না তো কি গরু পিডাইব!? এই পোষ্টারডা যদি শিবিরের কেন্দ্র থেইক্যা প্রকাশ করিত তাহা হইলে আমনের মুন্ডু চুপকানো কথার একটা দাম থাকিত। গ্রাম ওয়ার্ড থেইক্যা কুন একজন এই ধরনের কাম যে কেউ করিতে পারে। দল বড় হইলে সমস্যাও বড় হয়। আবুল তাবুল বলিল লতিফ্যা! শেখ হাসিনা কি করিতে পারছে? তাই বলে কি লতিফ্যার পুরা দোষ আওয়ামীলীগ নিছে?

মিয়া হাসাইলেন আর সকল ব্লগারদের পাদাইলেন। লেখিতে জানিলে লেখক হয়না, মান-মর্যাদা আর কান্ড জ্ঞানকে দেমাগে রাখিতে হয়। আমনে যেহেতু জামায়াত-শিবির থেকে বিতাড়িত ব্যক্তি, তাই আমনে এই জাতের খবর গুলা নিজের পকেটের টাকায় কিনা লন, হেইডা সবাই জানে। বিদ্যা দিয়া নিজে কিছু না শিইখ্যা অন্যরে শিখাইতে গেলে লতিফ্যার মত দশাই হইবে।

আর এই কামডা যে শিবির করিছে হেই কথাডাই বা আমনেরে কে কইল? বালের ছেলে অথবা আমনের মত পিছনে লাইগা থাকার মত মানুষের উৎসাহ পাইয়া দ্বিতীয় কুন ব্যক্তি করে নাই, হেই কথা আমি বিশ্বাস করি কেমনে?

যাউক গ্যা দুঃখ পাইবার কুন কারণ নাই, শিবিরের কেন্দ্রিয় সভাপতিরে পুন করেন, তিনি কি বলেন, সেই কথা শুইনা নতুন কইরা পোষ্টান। আমরা ও নতুন তথ্য পাইয়া ধন্য হইব। স্থানীয়, আঞ্চলিক, গাঁও গেরামের ছবি দিয়া পুরো দেশের মন্তব্য একমাত্র দ্বীতিয় শ্রেনীর আহম্মক করিতে পারে, বুদ্ধিমানে এই কাম করেনা।



আমনেরা কেউ পারিলে, আমার এই উত্তর গুলা ফখরুল সাহেবের পোষ্টে পোষ্টাই দিবেন। তিনি আমারে ব্লক মারিছেন এমন কি আমার অতিতের সুমদয় মন্তব্য গুলা মুইছা দিছেন। উত্তর দিতে না পারিয়া, তিনি এই কামডা করিছেন, যাতে কইরা তার বস্তা পচা কাহিনী বলিবার জন্য ভালা রাস্তা পাইয়া যান, ইসলামি তেনা হইয় তিনি কামডা ভালা করে নাই।

বিষয়: বিবিধ

১৫৬০ বার পঠিত, ১৯ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

272268
০৮ অক্টোবর ২০১৪ সকাল ১১:২৪
রিদওয়ান কবির সবুজ লিখেছেন : এইরকম ব্যানার তো চট্টগ্রাম কলেজে প্রত্যেক বছরই দেখি। এতে চেতার কি হইল তার সেটাই বুঝলাম না!!!
০৮ অক্টোবর ২০১৪ সন্ধ্যা ০৬:০৮
216471
বেআক্কেল লিখেছেন : সেইডা তার কাছে বহু বড় ব্যাপার। বেটা সর্বদা পিছে লাইগা থাকে। এ নাকি ইসলাম প্রচার করে। এই ব্যক্তি হইল দালাল মেজবাহুর চেলা। এদের সব যুক্তি জামায়াত শিবিরের বিরুদ্ধে। বেটা আমারে ব্যান মারিল, আমিতো গালাগালি করি নাই, ব্যান মারিল ক্যান! উত্তর দিতে না পারিলে কুলি গিরী করা ভাল।
272276
০৮ অক্টোবর ২০১৪ সকাল ১১:৫৩
ফেরারী মন লিখেছেন : আমিও তো ভাই কিছু বুঝলাম না। একটা ওয়ার্ড শিবিরের এহেন কর্মকান্ড তো গোটা শিবিরের পক্ষে যায় না। তারপরও যা কিছু করতে হবে ভেবেচিন্তে করতে হবে।
০৮ অক্টোবর ২০১৪ সন্ধ্যা ০৬:১০
216472
বেআক্কেল লিখেছেন : হেই বেডা একডা মতলব বাজ! আগে ধান্ধার আশায় শিবিরের পোলাপাইনের পিছনে ঘুর ঘুর করিত। এই বেডার খাসিয়ত দেইখা বুঝা যায়, কেন হেরে গলা ধাক্কা মাইরা শিবির থেইকা বাইর করছিল।
০৮ অক্টোবর ২০১৪ রাত ১১:৫৭
216566
মোহাম্মদ ফখরুল ইসলাম লিখেছেন : @ ফেরারী মন :

দয়া করে প্রাসঙ্গিক বিষয়ে মন্তব্য করুন ।

আপনার পরামর্শ সাদরে গ্রহণ করা হলো ।

দয়া করে বলবেন কি আপনার প্রোফাইল পিকটা কতটুকু ইসলাম সম্মত ?

272281
০৮ অক্টোবর ২০১৪ দুপুর ১২:২৭
কাহাফ লিখেছেন :

আপনার লেখনীর সাথে সহমত পোষণ করেও বলছি-- এই ধরণের ব্যানার বানানোতে অসুবিধাটা কোথায়? দ্বীন সম্পর্কে ভালো ভাবে জেনে তারপর 'ফতোয়া' মারতে আসতে বলেন 'ব্যাটা ফখরুল' কে।
স্বীয় স্বার্থে অন্ধ হয়ে 'ব্যাটা ফখরুল' বিতর্ক সৃষ্টি করছে শুধু।
০৮ অক্টোবর ২০১৪ সন্ধ্যা ০৬:১১
216473
বেআক্কেল লিখেছেন : ই বেডার খাসিয়ত দেইখা বুঝা যায়, কেন হেরে গলা ধাক্কা মাইরা শিবির থেইকা বাইর করছিল। বেডা একডা মতলব বাজ! আগে ধান্ধার আশায় শিবিরের পোলাপাইনের পিছনে ঘুর ঘুর করিত।
272295
০৮ অক্টোবর ২০১৪ দুপুর ০১:২৮
সুশীল লিখেছেন : ফেরারী মন লিখেছেন : আমিও তো ভাই কিছু বুঝলাম না। একটা ওয়ার্ড শিবিরের এহেন কর্মকান্ড তো গোটা শিবিরের পক্ষে যায় না। তারপরও যা কিছু করতে হবে ভেবেচিন্তে করতে হবে।
০৮ অক্টোবর ২০১৪ বিকাল ০৪:০৯
216456
আফরা লিখেছেন : উনার যত গুলো লেখা পড়েছি তাতে মনে হয়েছে উনি ইসলাম ও জামাত ও শিবির সম্পর্কে বিভ্রান্তি ছড়াতে মজা পান ।
০৮ অক্টোবর ২০১৪ সন্ধ্যা ০৬:১১
216474
বেআক্কেল লিখেছেন : হেই বেডা একডা মতলব বাজ! আগে ধান্ধার আশায় শিবিরের পোলাপাইনের পিছনে ঘুর ঘুর করিত। এই বেডার খাসিয়ত দেইখা বুঝা যায়, কেন হেরে গলা ধাক্কা মাইরা শিবির থেইকা বাইর করছিল।
272322
০৮ অক্টোবর ২০১৪ বিকাল ০৫:০৮
প্রবাসী মজুমদার লিখেছেন : সবচেয়ে বড় কথা হল একটি ব্যনারকে নিয়ে ফেবু আর ব্লগে ঝড় তোলার কোন মানে হয়না। বিস্মিত হলাম। য়ে দল্ই হোক, নোংরামী পছন্দ হয়না। আমরা সবকিছুতেই বাড়াবাড়ি করি। ধন্যবাদ।
০৮ অক্টোবর ২০১৪ সন্ধ্যা ০৬:১২
216475
বেআক্কেল লিখেছেন : এই বেডা ইসলাম লইয়া বাড়াবাড়ির নিচে গেছে! মতলব বাজ, ইসলাম গ্রহন কইরতে যার আগ্রহ আছে, হের কথা শুইনা সবাই পালাইব। নিজেরে বহুত বড় বিদ্ধান মনে করে।
272328
০৮ অক্টোবর ২০১৪ সন্ধ্যা ০৬:১২
মোহাম্মদ লোকমান লিখেছেন : মো ফখরুল ইসলাম সাহেব একটু পাগলাটে এবং পীর পুজারী লোক।
০৮ অক্টোবর ২০১৪ সন্ধ্যা ০৬:১৫
216476
বেআক্কেল লিখেছেন : পীর পুজারী তু আছেই, ভন্ড, দালাল মার্কা মানুষ। মতলব বাজ দেইখা তারে লাত্থি মাইরা শিবির থেইকা বাহির করিছে। এহনও সেই বেথা যায় নাই। তাই কান্দে।
272337
০৮ অক্টোবর ২০১৪ সন্ধ্যা ০৭:০৮
শেখের পোলা লিখেছেন : ও ভাই বে আক্কল, শুনেন, হ্যারে হ্যার মত ছাইড়া দেন৷ লন আমরা বেবাকে মইল্যা হ্যারে ব্যান করি৷ আজ থেইক্কা কেউই হ্যার পুস্টে কমান্টাম না৷ হইল৷
272355
০৮ অক্টোবর ২০১৪ রাত ০৮:৪৪
বুড়া মিয়া লিখেছেন : বহুদিন পরে বেআক্কেল এর পোষ্ট পাইলাম, ভালোই লাগলো ...
272359
০৮ অক্টোবর ২০১৪ রাত ০৯:১৬
প্যারিস থেকে আমি লিখেছেন : পড়িয়া,দেখিয়া,শুনিয়া অন্নেক মহাআাআাআাআা পাইলাম ।
১০
272364
০৮ অক্টোবর ২০১৪ রাত ০৯:৫৯
টাংসু ফকীর লিখেছেন : পিলাচ
১১
297026
২৫ ডিসেম্বর ২০১৪ সকাল ০৮:৪২
টাংসু ফকীর লিখেছেন : শালা ফকরুল একটা পাগল৤ তার কথায় কান দিবেন না বে আক্কেল ভাই৤ তাহলে হেতে আরো সুযোগ পাইবে৤

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File