সস্তা ভালবাসা

লিখেছেন লিখেছেন ডানপিটে ১৫ সেপ্টেম্বর, ২০১৩, ০৬:৩২:৪৮ সকাল



আমার এক ফ্রেন্ড একটা মেয়েকে পছন্দ করে।ফাস্ট ইয়ার থেকেই।ফাস্ট ইয়ারে মেয়েটাকে প্রোপোজ করে।কিন্তু তখন থেকেই মেয়েটা তাকে ওয়েটিং এ রাখছে।কিছুদিন আগে মেয়েটার সাথে তার কথা কাটাকাটি হয়।

ফলাফল:বন্ধুআমার৫০টা ঘুমের ট্যাবলেট খায়।তবে এখন সে সুস্হ।

এ ব্যপারে মেয়েটার মতামত,"হায়াত আছে বলে বেঁচে আছে"...এতটুকুই!

২.

আমার আরেকটা ক্লাসমেট ফেসবুকেএকটা মেয়ের সাথে রিলেশন করে। মেয়েটা ঢাকায় থাকে।বন্ধু আমার মেয়েটার সাথে দেখা করতে বগুড়া থেকে ঢাকায় যায়।কিন্তু মেয়েটার চেহারা নাকি ভাল না। বন্ধু আমার এসেই মেয়েটাকে ব্লক লিস্টে পাঠাই দেয়।বর্তমানে সে নতুন একটা জুটিয়েছে।

৩.

আমার স্কুল লাইফের একটা ফ্রেন্ড একটা মেয়েকে পছন্দ করত।কিন্তু একথা মেয়েটাকে জানাতে অনেক সময় নিয়েছিল।মেয়েটাকে সে প্রোপোজও করে।কিন্তু একটু বলদা টাইপের প্রোপোজ।মেয়েটা তার বান্ধবিদের নিয়ে গল্প করছিল।বন্ধু আমার সবার সামনে মেয়েটাকে আই লাভ ইউ বলে চলে গেছে।এরপর কোন এক অজানা কারনে মেয়েটার সাথে আর কথা বলে নি।এ ঘটনার পর মেয়েটাঅন্য একটা ছেলের সাথে রিলেশন করে। আমার ফ্রেন্ডটা নিজের শরীর কেটে মেয়েটারনামও লিখেছিল।কিন্তুএতদিনে হয়ত সে নাম মুছে গেছে।কারণ সেএখন ঢাকায় থাকে।আর মেয়েটা চট্রগ্রাম।মেয়েটাকে নিয়ে ভাবার হয়ত তার সময় নেই।

এই হচ্ছে ভালবাসা।দুই মিনিটের ফিলিংস।নেশার মত।এই মনে হয় একে ছাড়া বাঁচব না,কিন্তু একটু পরেই মনে হয় এ আমার কেউ না।এই কর্পোরেট দুনিয়ায় ভালবাসাটাও কর্পোরেট!এই কর্পোরেট দুনিয়ায় কাউকে ভালবাসার কোন অধিকার নেই,জোর করে কাউকে ভালবাসার কোন মানেও হয় না।

বিষয়: বিবিধ

১০৯৮ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File