নির্বাচন বেশি দেরি নেই । অন্তবর্তী সরকারের প্রধান হচ্ছেন এমাজউদ্দিন ওবায়দুল্লাহ সোহেল

লিখেছেন লিখেছেন ওবায়েদ উল্লাহ সোহেল ১৮ জুলাই, ২০১৬, ১০:৫৬:১৮ সকাল

​বিএনপি জামায়াতনির্বাচনের বেশি দেরি নেই, অন্তবর্তী সরকারের প্রধান হচ্ছেন এমাজউদ্দীন

.

:বিএনপির অন্যতম পরামর্শক ও স্বপ্নবাজ বুদ্ধিজীবী প্রফেসর ড. এমাজউদ্দীন আহমদ বলেছেন, ‘বেশি দেরিনেই। নির্বাচন আসছে। সুতরাং আমাদেরএখনই প্রস্তুত হতে হবে।’

.

গত মঙ্গলবার সন্ধ্যায় রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে এক আলোচনা সভা ও ইফতার মাহফিলে অংশ নিয়ে প্রধান আলোচকের বক্তব্যে এমন দাবি করেন ড. এমাজউদ্দীন।

.

এমাজউদ্দীনের এমন দাবির পর অনুসন্ধানে নামেন জয়গুলের‘আবেগী করেসপন্ডেন্ট’। তিনি মঙ্গলবার সন্ধ্যার পর থেকে বুধবার সন্ধ্যার পর পর্যন্ত এই দীর্ঘ সময়ে গণভবনের আশপাশের এলাকা, সংসদ ভবনের ক্রিসেন্ট লেক এবং গুলশাল লেকের মধ্যে অসুন্ধান করে এমাজউদ্দীনের দাবির সত্যতা খুঁজে পান।

.

গুলশান লেকের পাড়ে দলমচা অবস্থায় কুড়িয়ে পাওয়া একটি কাগজ পাঠ করে জয়গুলের ‘আবেগী করেসপন্ডেন্ট’ জানতে পারেন যে, শিগগিরই অনুষ্ঠিতব্য এই নির্বাচনকালীন অন্তবর্তী সরকারের প্রধান হবেন এমাজউদ্দীন নিজেই।

.

গত কিছুদিন ধরে বিএনপির মিনমিনে মহাসচিব মির্জা ফকরুল ভারতীয় হাইকমিশনে গিয়ে কমিশনার হর্ষ বর্ধন শ্রীংলার শরীরের বিভিন্ন অংশে পৌনে তিন লিটার দেশী সরিষার তেল মালিশের পর ভারতী শিগগির নতুন নির্বাচন দিতে রাজি হয়েছে বলে জানা গেছে।

.

নতুন নির্বাচন হলে এবং সেটির প্রধান বিএনপির স্বপ্নবাজ বুদ্ধিজীবী ব্যক্তিটি থাকলে শেখ হাসিনা যে আর ক্ষমতায় থাকতে পারবেন, সেটা ধারণা করাই যায়। আর এই ধারণা গুলশান এলাকায় পৌঁছানোর সাথে সাথে ব্যাপক হইচই শুরু হয়ে যায় বলে জানিয়েছেন জয়গুল করেসপন্ডেন্ট।

.

এদিকে খবরটি মগবাজার এলাকায় পৌঁছারপর সেখানেও জামায়াতকর্মীদের মধ্যে শোরগোল শোনা গেছে। বার্তা সংস্থা আল-মগবাজাইরা এক প্রতিবেদনে জানিয়েছে, জামাত নেতা ডাক্তার রেজাউল তার চেম্বারে রোগী দেখা বাদ দিয়ে লাফ মেরে রাস্তায় এসে নাচানাচি শুরু করেন! গুলশান ও মগবাজারে আনন্দের জোয়ার বয়ে গেলেও এমাজউদ্দীনের বক্তব্যের পর ধানমন্ডি ৩২ নম্বরে সাড়ে ১৩ মাত্রার ভূমিকম্প হওয়ার খবর পাওয়া গেছে। তবে এখনো হতাহতের কোনো তথ্য জানা যায়নি।

.

সূত্রঃ জয়গুল cld

বিষয়: বিবিধ

১১৭৪ বার পঠিত, ২ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

374874
১৮ জুলাই ২০১৬ দুপুর ০২:১৪
হতভাগা লিখেছেন : এমাজউদ্দিন স্যার জামায়াতকে সঠিক পরামর্শই দিয়েছিলেন ।

কিন্তু মোটা মাথার জামায়াতের কি এই সদুপদেশ পছন্দ হবে ? তারা যে রাম-বাম-আমের হাতের ক্রীড়নক হয়েই থাকতে চায়!
374904
১৮ জুলাই ২০১৬ রাত ১০:২৪

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File