রাজন হত্যা! (ক্ষুদ্র মস্তিষ্কের অভিমত)

লিখেছেন লিখেছেন Sada Kalo Mon ১৪ জুলাই, ২০১৫, ০৫:২০:১৯ বিকাল



আমার ছোট্ট মস্তিষ্কের অভিমত।


আমি এখন অবাক হইনা কোন লাশ দেখলে। কারণ শত শত মৃত্যুর খবর পাখির ডাক শোনার আগেই শোনা যায়। শত শত মা-বোনের বেইজ্জতির খবর শোনা যায় আলো প্রস্পুটিত হওয়ার আগেই। আমাদের সরকার দেশের মানুষকে নিরাপত্তা দিচ্ছে নিঃছিদ্রভাবে। দেশের সিংহ পুরুষরা যখন মিত্যা মামলায় ফাঁসির মঞ্চে দাঁড়াতে পারে তাহলে ছোট-খাট খুন তো এই সরকারের কাছে কিছুইনা।

রাজন হত্যা!

এক পৈশাসিক হত্যাকান্ড, হেঁসে হেঁসে তাকে আঘাতের পর আঘাত করেছে, ছোট্ট ছেলেটি কচি সুরে বারবার আকুতি করছে আর খুনিরা দাঁত খুলে খুলে হাসছে(ভিডিও ক্লিপ দেখে আমি নির্বাক)। আমার বিশ্বাস হয়না মানুষ কি করে এত্ত বড় পশু হতে পারে! ইয়া আল্লাহ তুমি তাদের হেদায়েত দান করুন।

রাজনের বাবা কি পাবে ন্যায় বিচার? আমার বিশ্বাস হয়না, কারণ যারা বিচার করবে তারা এখন একজন ব্যাক্তিকে খুশি করার জন্য নিয়োজিত গোলাম। তারা শুধু পাঞ্জাবি আর টুপি খুঁজে, সব ডিউটি বাদ দিয়ে তারা এখন চারদিকে জামায়াত-শিবির খুঁজতে ব্যাস্ত। কার কাছে তারা বিচার চাইবে? সবাই মস্তবড় ডাকাতে পরিণত হয়েছে। পুলিশতো মহা ডাকাত! একজন রিক্সাওয়ালার কাছে হাত পাততেও তাদের দ্বিধাবোধ হয়না। তাদের মন-মানসিকতা এত্ত নিচে নেমে গেছে বলার ইয়াত্তা রাখেনা। আজ সত্যি অসহায় মনে হয়। কিন্তু তবুও চাই রাজনের বাবা ন্যায় বিচার পাক।

অন্যায়ভাবে যখন দেশের অধিপতিরা ক্ষমতার মসনদ দখল করে তখন তার সাঙ্গু-পাঙ্গুরাও ভাদ্র মাসের কুত্তার মত হয়ে যায়। যাকে-তাকে কাঁমড়াতে চায়, তাই এই সরকারের সাঙ্গু-পাঙ্গুরাও যাকে-তাকে অতি সহজেই হত্যা করে ফেলছে। কারণ তাদের ভয় নাই তাদের মামা-চাচা আছে, যত বড় মামলা হোকনা কেন মুহুর্তেই শেষ। তাই প্রতিনিয়ত ঘটে চলছে বেআইনি, বেহিসাবি খুনি, মা-বাবা হচ্ছে সন্তান হারা, ছেলে-মেয়েরা হচ্ছে এতিম, আর স্ত্রীদের মুখ ডেকে যাচ্ছে বিধবার কালো চাদরে।

আমার এই ছোট্ট ভেবে পায়না এর হাত থেকে দেশের জনগন কিভাব মুক্তি পাবে? ইয়া আল্লাহ তুমি সবাইকে রক্ষা করো, শান্তিতে এবং ইজ্জত সম্মানে বেঁচে থাকার তাওফিক দান করুন। সবাই সবার জায়গা থেকে এই হত্যাকান্ডের(রাজন) প্রতিবাদ করুন, আর আমি আমরা সবাই মিলে তার মা-বাবাকে ধর্য্য দান করার জন্য মহান আল্লাহর কাছে দু’হাত তুলে প্রার্থণা করি।

বিষয়: বিবিধ

১২৩৩ বার পঠিত, ২ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

329974
১৪ জুলাই ২০১৫ রাত ০৮:১৫
মাটিরলাঠি লিখেছেন : দেখা যাক শেষ পর্যন্ত এদের কি বিচার হয়?
329981
১৪ জুলাই ২০১৫ রাত ০৮:৩৪
দুষ্টু পোলা লিখেছেন : ক্ষুদ্র মস্তিষ্কের অভিমত Crying

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File