ইসলাম ধর্ম বিধানে উটমূত্র পান করা স্বাস্থ্যকর।

লিখেছেন লিখেছেন রায়হান রহমান ১২ নভেম্বর, ২০১৪, ০৭:২৬:৫৩ সকাল

ধর্ম বিশ্বাস মানুষকে কতটা অগ্য, মূর্খ, অন্ধ বানাতে পারে তা এ যুগে চিন্তাও করা যায় না। ইসলাম ধর্ম মতে উটমূত্র পান করা স্বাস্থ্যকর। অনুরুপ হিন্দু ধর্মেও নাকি গরুমূত্রের কথা আছে।

নিচের ভিডিও দুটিতে দেখুন- মধ্যপ্রাচ্যের মুসলিমরা কত অবলিলায় উটমুত্র পান করে।

এই লিংকে দেখুন :

১। Click this link

২। Click this link

বিষয়: বিবিধ

২২৪৮ বার পঠিত, ৭ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

283506
১২ নভেম্বর ২০১৪ সকাল ১১:০৩
বেআক্কেল লিখেছেন : স্বাস্থ্য খারাপ হইলে ঠিক করিবার জন্য উঠমুত্র তো বহু ভাল জিনিষ। আমনে গো দেশ ইন্ডিয়ার প্রধান মন্ত্রী লাল বাহাদুর শাস্ত্রী তো নিজের বাসি মুত গর্বের সাথে পান করিতেন। গো মুত্র, চাগল মুত্রের ধর্মীয় কাহানীর কথা বাদই দিলাম। নিজের গু খাইলে নাকি বুদ্ধু জ্ঞান বাইড়া যায়, কাল সকালে নিজের গু খাইযা দেকেন, দেখিবেন সব কিছু ফখফকা হইয়া গিয়াছে, কাউর জানানোর লাইগা ব্লগে লিখতে হইবে না।
১৩ নভেম্বর ২০১৪ দুপুর ১২:০৫
226987

A PHP Error was encountered

Severity: Notice

Message: Undefined offset: 7238

Filename: views/blogdetailpage.php

Line Number: 917

"> রায়হান রহমান লিখেছেন : তোরে না কইসি লাথ্থি দিয়া গাজায় পাঠায়া দিমু। ইহুদীর কিলগুতা খাবি আর আল্লা আল্লা চিক্কুর দিবি।
283746
১৩ নভেম্বর ২০১৪ রাত ০২:০৫
তিমির মুস্তাফা লিখেছেন : অনেক নোংরা মনের ছেলে পিলেরাও ভীড় করেছে ব্লগের স্বাধীন বাতায়নে। অবাক হওয়ার কিছু নেই, সহ্য করা ছাড়া! ঐ ছেলেপুলেদের বাবা (যদি তাদের লিগ্যাল বাবা থাকে আর কি!) যদি তাদের আদব কায়দা না শিখিয়ে থাকে, আমার কি করার আছে! স্বাধীনতা অর্থ কাউকে গালি দেয়ার স্বাধীনতা নয়। আপনার চরম ‘ঘৃণা ভর্তি’ লেখা দেখে একটু ঘুরে গেলাম আপনার ব্লগে। সময় নষ্ট । এসব ছাইপাশ লিখে আপনি কি কারো উপকার করতে পারবেন? আপনার নিজের ক্ষতি ছাড়া। ঘৃণা ছড়ানো কোন জ্ঞানের কথা নয়!
আপনার বিদ্যার দৌড় কতটুকু তা আমার জানা নেই! যারা ১.৩ বিলিয়ন মানুষের আদর্শ মুহাম্মদ (সঃ) এর বিরুদ্ধে কটূক্তি করে বা তাঁর সম্বন্ধে নোংরা কথা ছড়ায় তাদের আমি বলি, মাইকেল হার্ট এর লেখা দ্য হান্ড্রেড বইটি পড়ার জন্য।
গুগল থেকে সার্চ দিলেও এর পি ডি এফ পাওয়া যাবে। একজন খৃষ্টান মাইকেল হার্ট কেন মুহাম্মদ ( সাঃ) কে পৃথিবীর সবচেয়ে প্রভাবশালী মানুষদের সেরা হিসেবে স্বীকৃতি দিল তা আপনার ও জানা উচিত। হয়তো ঐ টুকু জ্ঞানলাভ করলে- তার বিরুদ্ধে আপনি কোন কিছু লেখার আগে দুবার ভাববেন!
কারো ধর্ম বিশ্বাসে আঘাত দেয়া ঠিক নয়,আপনার বাবা মা বা অভিভাবক থাকলে তাঁদের জিজ্ঞেস করে দেখুন! কোটী কোটী মানুষ যাকে শ্রদ্ধা করে তার নামে অশ্রদ্ধা প্রকাশ করে আপনি আপনাকেই খাটো করছেন- আপনি অন্যদেরকে আপনার জাত চিনিয়ে দিচ্ছেন । আপনার ঘৃণা প্রকাশের ধরন দেখে মনে হয়, কী- বোর্ড নয়, হাতে অ্যাটম বোমা থাকলে গোটা পৃথিবীর মুসলিমদের এক হাত দেখে নিতেন!
এটা মানসিক সুস্থতার লক্ষণ নয়! বুঝতে পারছেন কি বলছি! আপনাকে আপনার ‘কর্মের জন্য ধন্যবাদ দিতে পারছি না বলে দুঃখিত!
১৩ নভেম্বর ২০১৪ রাত ০৪:৫০
226896

A PHP Error was encountered

Severity: Notice

Message: Undefined offset: 7238

Filename: views/blogdetailpage.php

Line Number: 917

"> রায়হান রহমান লিখেছেন : ১। ঐ ছেলেপুলেদের বাবা (যদি তাদের লিগ্যাল বাবা থাকে আর কি!) যদি তাদের আদব কায়দা না শিখিয়ে থাকে, আমার কি করার আছে!

আসলেই আপনার করার তেমন কিছু নেই। বাইজান্টাইন থেকে চালান হয়ে আসা মুস্লিমদের উম্মেমুমিনূন মারিয়ার গর্ভের সন্তান নিয়েই যখন মানুষের সন্দেহ, সেখানে আজকের যুগের সন্তানদের বাবা ইস্যু অতি মামুলি। তাছাড়া ইসলামের নবী মোহাম্মদ এবং তার লোকজন যে হারে মুতা, হিল্লা এবং গনিমত দাসীদের সাথে মৌজ ফূর্ত্তি যৌনতা করেছে তাতে আজকাল মুসলিম ছেলেপেলের বাবার পরিচয় খুজে পাওয়া দুস্কর।

২। "যারা ১.৩ বিলিয়ন মানুষের আদর্শ মুহাম্মদ (সঃ) এর বিরুদ্ধে কটূক্তি করে বা তাঁর সম্বন্ধে নোংরা কথা ছড়ায়"

ভালই! সংখ্যার দোহাই? অথচ মোহাম্মদের আমদানী করা কোরাণের পাতায় পাতায়, পরতে পরতে পৃথিবীর অবশিষ্ট মানুষকে অভিশপ্ত, লাঞ্চিত, তুছ্ছ তাছ্ছিল্য এবং এমন কি কতল করার হুকুম দিয়েছে তার ফয়সালা কে করবে?।

৩। "কারো ধর্ম বিশ্বাসে আঘাত দেয়া ঠিক নয়"

ভুতের মুখে রামরাম!! ইহুদী, খ্রীষ্টান, পৌত্তলিন, প্যাগান ধর্ম নিয়ে ইসলাম কি বলে? কাবাঘরের ৩৬০টি মূর্ত্তি কে ভেংগেছে??
288664
২৭ নভেম্বর ২০১৪ সকাল ০৫:৪৮
তিমির মুস্তাফা লিখেছেন : ১। একাধিক স্ত্রী থাকা, হিলা বিয়ে এবং দাসীর সাথে সহবাস ঐ ১৪শ বছর পূর্বে আইনতঃ বৈধ ছিল। দাস দাসী -মানুষ –কেনা বেচা হত! আপনার ২০১৪ সালে ‘ঘৃণা ভর্তি মন নিয়ে –হাসিনা খাতুনের সরকারের মত – অভিযোগকারী, পুলিশ, সাক্ষী ও বিচারকের ভুমিকায় - একসাথে দাঁড়ালে এর সঠিক বিচার করতে পারবেন না ! সুবিচার হবে সূদূর পরাহত! উদাহরণ দেই, ধরুন এখন বাংলাদেশে পঞ্চাশ একর জমি ব্যাক্তি মালিকানায় রাখা বৈধ! আপনারও আছে ৫০ একর ! আজ থেকে এক হাজার বছর পরে বাংলাদেশে কিছু জারজ সন্তান জন্ম নেবে । অবস্থা যেদিকে যাচ্ছে, তখন আবার সেই দিন ফিরে আসবে- বিয়ে করার দরকার হবে না, দাসী হোক আর স্বাধীন হোক – যার যা ইচ্ছে যেমন ইচ্ছে চলতে থাকবে! সে সময় অনেক জারজ ও পয়দা হবে নিশ্চয় । জনবিস্ফোরণ ঘটবে, হয়তো মাথা পিছু এক একর জমিও কারো থাকবেনা! যদি প্রশ্ন তুলে, কি অসভ্য মানুষ ছিল তারা ২০১৪ সালে – রায়হান মিয়ার ( যদি সত্যি হয়) ৫০ একর জমি ছিল! সময় ভেদ এ বিবেচনায় আনা হচ্ছে না! আপনার প্রতি সুবিচার হবে কি!
২। কুরআন এর অনুবাদ পুরোটা কি আপনি পড়েছেন? অনেক মুসলমান ও পড়ে না, আপনি কিভাবে পড়বেন? একটু বেসিক জ্ঞান দেই। কুরআন পড়তে হলে আগে জনাতে হবে – কোনটা টেক্সট (TEXT) – আর কোনটা তার কন্টেক্সট ( CONTEXT), কোন পরিস্থিতিতে তা নাজিল হয়েছে! যদি সত্যি তা একবার জানেন, তাহলে দেখবেন, এমন একটা শব্দও পাবেন না- যাতে সন্দেহ থাকে! আল্লাহ্‌ নিজেই বলেছেন, - -জালিক্কাল কিতাবূল আরাই বাফি - -এ এমন এক কেতাব যাতে কোন সন্দেহ নেই,! অবশ্য এসব আপনাকে বলে কোন ফায়দা হবে কিনা বুঝতে পারছি না। কারণ কারো কারো অন্তর আল্লাহ্‌ ‘সিল’ করে দিয়েছেন, তাদের কারনে, তারা ভাল কথা বুঝবে না! কুরআনে মুহাম্মদের ( সাঃ) নিজের কোন কথা নেই! কুরআনে অনেক ভাল ভাল কথা আছে যা অন্য কোন ধর্মগ্রন্থে নেই! আপনি পড়া শুনা করতে চাইলে তুলনামূলক ধর্ম তত্ত্ব পরে দেখতে পারেন। মরিস বুকাইলী র লেখা কুরআন ধর্ম ও বিজ্ঞান শুরু করার জন্য ভাল গ্রন্থ! কিন্তু সমস্যা হল- খোলা মনে পড়তে হবে- ঘৃণায় অন্ধ হয়ে পড়লে তো – জানেন বোধ হয়, জন্ডিসড আই দিয়ে যা দেখবেন সবই হলুদ দেখাবে! শুধু ব্লগে ঘুরে সে জ্ঞান অর্জন করা যায় না!
৩। ভুল ধর্ম বিশ্বাস নিয়ে ইসলাম যে কথা বলে তা কারণ সহ ব্যখ্যা করেছে ইসলাম! পূনশ্চঃ, পড়া শুনা করতে হবে- তা জানতে চাইলে।! ইহুদী খৃস্টানরা তাঁদের ধর্মকে পরিবর্তন করেছে, আর হিন্দু ধর্ম তো কোন ধর্মই নয়- ১০০ বছর আগেও এ নামে কোন ধর্ম ছিল না, যা ছিল তা ‘সনাতন বা আদি ধর্ম! একজন জংলের অধিবাসী গাছ পর্বত আগুন সাপ বড় প্রানী নদী ঝরনা সব কিছুকেই ‘দেবতা মনে করেছে! সেটা যদি আপনার ধর্ম হয় এবং তা নিয়ে যদি আপনি খুশী থাকেন- আমার কিছু বলার নেই আপনাকে! ইসলাম কক্ষনো কারো ধর্ম থেকে জোর করে ইসলামে কনভার্ট করতে নিষেধ করেছে! মুসলিম দেশে মুসলমানদের অধীনে হাজার বছর ধরে নিজেদের ধর্ম চর্চা করেছে তাঁরা। আপনার ভারতে কথাই ধ্রুন, ৮০০ বছর মুসলিম শাসনের অধীনে ছিল, শাসকরা যদি চাইত, ৮০০ বছর নয়, আট বছরে অন্য সকল ধর্মের মানুষকে ‘ ইসালামে দিক্ষিত করে ফেলত। এখনও যে ওদেশে শতকরা ৭০ জন সনাতন ধর্মের অনুসারী – এতেও কি আপনার মত নাদানরা বুঝবে না – যে মুসলিমগণ অন্যদের ধর্মে হস্তক্ষেপ করে না! স্পেনেও মুসলিমদের অধীনে ইহুদী ও খৃষ্টানরা তাদের ধর্ম বিশ্বাস ঠিক রেখে শান্তিতে জীবন ধারন করেছে, পড়ে দেখুন!
কাবা হচ্ছে একেশ্বরবাদের পীঠস্থান! এখানে মূর্তি থাকার জায়গা নয়, ৩৬০ টা হোক বা হাজারটা হোক। কাজেই কেউ যদি ভুল করে সেখানে তা উঠিয়ে থাকে, ইসলামের দৃষ্টিতে তো তা নোংরা আবর্জনা –সেটা তো পরিষ্কার করে ফেলতে হবেই।
নিজেদের এবাদতের জায়গাকে গুরুত্ব দেয় জন্য মুসলিমরা অন্যদের এবাদতের জায়গাকেও সম্মান করে! কাজেই বাবরি মসজিদ ভারতের মূর্তি পূজকরা ভাঙলেও বাংলাদেশে তাদের মন্দির সমূহ এখনও টিকে আছে! নয় কি!
৩০ নভেম্বর ২০১৪ রাত ০২:৪৮
233485

A PHP Error was encountered

Severity: Notice

Message: Undefined offset: 7238

Filename: views/blogdetailpage.php

Line Number: 917

"> রায়হান রহমান লিখেছেন : খুব উত্তম যুক্তি বটে! নষ্ট যুগের পাপ-পংকিল-বর্বরতার সুযোগ পেয়ে নাবী মোহাম্মদ মেয়েবাজি করেছেন। অন্য দিকে সস্তায় জমি পেয়ে রায়হান সাহেব জমি কিনেছেন। তবে রায়হান সাহেব নিজেকে সর্বযুগের সর্বশ্রেষ্ঠ দাবি না করলেও মেয়েবাজ মোহাম্মদ কিন্তু সেই আবদার করেন। আর মজার ব্যপারটি কি জানেন? আপনাদের মত কিছু বুদ্ধি প্রতিবন্ধি সেই বদমাশের জীবনী আজকের সমাজে কায়েম করার তালে আছে।

হত্যা, মেয়েবাজী, বুড়ো বয়সে নাবালিকা মর্দন, দাসী ধর্ষন, নারী নির্যাতন, পাথর নিক্ষেপ, দাস কেনা/বেচা, ইহুদী-নাসারা কতল, দখল, মুন্ডুপাত...........এসবই যদি আল কোরাণের হালাল TEXT/CONTEXT হয়ে থাকে তা হলে সেই বর্বর পুস্তকে অবশিষ্ট আছে কি??

কাবা ঘরের ৩৬০টি মূর্ত্তি মোহাম্মদ পয়দা হওয়ার ৩০০০ বছর আগে থেকেই ছিল। উড়ে এসে জুড়ে বসে মেয়েবাজ ভন্ডনবী মোহাম্মদকে অন্যের ধর্ম বিশ্বাসের মূর্ত্তি ভাংগার পারমিশন কে দিল? বলবেন কি??
৩০ নভেম্বর ২০১৪ রাত ০২:৫৭
233486

A PHP Error was encountered

Severity: Notice

Message: Undefined offset: 7238

Filename: views/blogdetailpage.php

Line Number: 917

"> রায়হান রহমান লিখেছেন : বাদশা আকবর, শাহজাহান.........এর মত উদার মনা সেক্যুলার শাসক'রা ছিলেন বলেই ভারতে ততটা ধর্মান্তর ঘটে নি। আর স্পেনে মুসলিমদের দখল/রাজত্ব/উপনিবেশ যদি এতই হামবড়া হবে তো শেষমেশ ঐ অঞ্চলে মুসলিমদের এত বেঘোড় করুন পরিনিতি হবে কেন?

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File