এটা কি হল !!!

লিখেছেন লিখেছেন আমি সমালোচক ১৭ মে, ২০১৪, ০২:৫০:৩০ দুপুর

আমি কি মন্তব্য করবো ।

আপনারাই মন্তব্য করেন । আমি না হয় আজকে দর্শকই থাকলাম ।



বিষয়: বিবিধ

১২৭৬ বার পঠিত, ১২ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

222581
১৭ মে ২০১৪ দুপুর ০৩:০০
শফিউর রহমান লিখেছেন : সাদা কাপড় পরলেই সাচ্চা মুসলমান হওয়া যায় না। মোদির পরনেও সাদা কাপড়। পার্থক্য হলো, তিনি নিজেকে মুসলমান দাবী করেন না কিন্তু ওরা নিজেদেরকে দাবী করেন। সাদৃশ্য কি কি আছে তা জানতে আমাদের দেশের ফরিদ উদ্দিনকে দেখুন।
১৭ মে ২০১৪ দুপুর ০৩:০১
169907
ঈগল লিখেছেন : জামাআতকে নয় কেন? তারাতো মদীকে অভিন্দন জানিয়েছে।
১৭ মে ২০১৪ বিকাল ০৪:৪৬
169949
শফিউর রহমান লিখেছেন : অভিনন্দন এইজন্য যে, তাদের দেশের সংখ্যা গরিষ্ঠ জনগণ যাকে গ্রহণ করেছে রাষ্ট্রের কর্ণধার হিসাবে তাকে স্বাগত জানানো। এবং স্বাগত জানানোই উচিত । এটার অর্থ হলো, জনগণের মতামতকে সম্মান দেখানো। কিন্তু কোন একজন নির্বাচিত প্রতিনিধির পা ধরে সালাম করার মতো নতজানু হওয়া আলাদা জিনিস।
দুইটাকে আলাদা করে বুঝতে সমস্যা হলে বুঝতে হবে আপনি ছবিটা পোষ্ট করেছেন ঢালাওভাবে সমালচনার হাতিয়ার হিসাবে ব্যাবহার করার জন্য, যেটা অবশ্যই উচিত নয়।
১৭ মে ২০১৪ সন্ধ্যা ০৬:১৮
170016
ঈগল লিখেছেন : আচ্ছা ভাই, জামাআতে ইসলামীতো ইসলাম ও মুসলিমদের বাঁচার স্বার্থে নারীর নেত্রত্ব গ্রহণ করেছিল (যদিও বর্তমানে তাদের ঐ নীতি পুরোটাই ভুল প্রমাণিত হয়েছে)! এখন জামাআত ইসলাম যদি বেগম জিয়ার মত একজন বেপর্দা, ইসলামী শরীয়াহর বিরোধী নারীর সাথে জোট করতে পারে তাহলে ছবিতে যা দেখানো হয়েছে সেটাকে আপনি পজেটিভভাবে নিচ্ছেন না কেন?
কদমবুচি করা বেদআত। এখন কোন ইসলামী দল বা ব্যক্তিত্ব ইসলাম ও মুসলিমদের বাঁচানোর স্বার্থে মোদী কদমবুচি করে তো সমস্যা কোথায়?
====================
ভাই, আপনারা করলে মাফ বা কৌশল আর ওরা করলে পাপ!
১৭ মে ২০১৪ সন্ধ্যা ০৬:৫৪
170043
শফিউর রহমান লিখেছেন : আমি কোন পজিটিভ দিক দেখছি না আপনার এই অযৌক্তিক যুক্তির প্রেক্ষিতে কথা বলার। কারণ আপনার সাথে তর্কে জড়ানোর আমার কোন উদ্দেশ্য নাই এবং তাতে কোন রেজাল্ট নাই।
আপনি যদি সবকিছুকে এক রকমভাবে দেখতে শিখে থাকেন তাহলে আপনাকেই সিদ্ধান্ত নিতে হবে আপনি রিয়ালিটি শিখবেন , নাকি শুধু তর্ক করবেন।
222582
১৭ মে ২০১৪ দুপুর ০৩:০০
ঈগল লিখেছেন : এক কট্টর জামাতির বয়ান 'পাপকে ঘৃণা কর পাপীকে নয়।'
১৭ মে ২০১৪ দুপুর ০৩:১০
169908
নেহায়েৎ লিখেছেন : ভাইরে ওদের কথা কি আর বলব। কম জেনে বা না জেনে নিজেকে জ্ঞানী হিসেবে জাহির করলে যা হয় আর কি!
222611
১৭ মে ২০১৪ বিকাল ০৪:১৮
সন্ধাতারা লিখেছেন : What a shame!
222616
১৭ মে ২০১৪ বিকাল ০৪:২২
শেখের পোলা লিখেছেন : সব দেশেই ফরিদুদ্দীন আছে৷ অবাক হবার কিছু নেই৷
222674
১৭ মে ২০১৪ বিকাল ০৫:৩৯
সাদামেঘ লিখেছেন : পাঞ্জাবী পরলেই মুণ্সী হয়না! আর দাড়ি রাখলেই মুসলমান হয়না! অতএব পাঞ্জাবী পরে ও মুখে দাড়ি রেখে কেউ যদি মুসলমানদেরকে হেয় করতে চায় সে পরিণতি সে ভোগ করবে! স্রষ্টা মালিক আমাদেরকে সঠিক পথে রাখুন!
222807
১৭ মে ২০১৪ রাত ১০:১২
মাটিরলাঠি লিখেছেন : Sad Sad Sad Sad
222829
১৭ মে ২০১৪ রাত ১০:৫৮
ব১কলম লিখেছেন : উক্ত ছবির Head Line
Narendra Modi refuses to put on 'skull cap' offered by Muslim cleric

পুরা খবর

AHMEDABAD: Gujarat chief minister Narendra Modi refused to put on a 'skull cap' offered by a Muslim cleric during his sadbhavana fast in Ahmedabad.

Sayed Imam Shahi Saiyed, a cleric of a small Dargah in Pirana village on the outskirts of the city (he lives in Savali village of Dakor taluka), had on Sunday gone up to stage to greet the chief minister, at Gujarat University Convention hall.

He offered Narendra Modi a 'skull cap', but Modi politely refused to wear it, asking him to offer a shawl instead. The imam did so, and Modi was seen accepting it.

ছবির নীচে ক্যাপশন
Narendra Modi began a fast on September 17 to promote 'goodwill' in what was seen as a bid to project himself as a potential candidate for premier. (AFP Photo)

Click this link


জ্ঞান পাপীদের থেকে সাবধান

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File