ইসলাম শান্তির! ধর্ম! একথা বিশ্বাস করতে হবে?

লিখেছেন লিখেছেন ফুয়াদ পাশা ০৭ জানুয়ারি, ২০১৫, ১১:১২:০৬ রাত



ফ্রান্সের রাজধানী প্যারিসে শার্লি এবদু নামের একটি বিদ্রূপ ম্যাগাজিনের অফিসে ঢুকে নির্বিচারে গুলি চালিয়েছে বন্দুকধারীরা। এতে ম্যাগাজিনটির প্রধান সম্পাদক, তিনজন কার্টুনিস্ট ও দুই পুলিশসহ মোট ১২ জন নিহত হয়েছেন। গুলিবিদ্ধ হয়েছেন ১০ জন। তাঁদের কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক।

আজ বুধবার এই হামলা চালানো হয়। কর্মকর্তাদের বরাত দিয়ে বিবিসি এ তথ্য জানায়। হজরত মুহাম্মাদ কে নিয়ে বিদ্রূপাত্মক কার্টুন প্রকাশ করায় ইসলামপন্থীরা এই হামলা চালিয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। হামলাকারীদের ধরতে প্যারিসজুড়ে পুলিশ চিরুনি অভিযান শুরু করেছে।

মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামা ও ব্রিটেনের প্রধানমন্ত্রী ডেভিড ক্যামেরন এই হামলার নিন্দা জানিয়ে অপরাধীদের ধরতে সব ধরনের সহায়তা দেওয়ার ঘোষণা দিয়েছেন।

এদিকে ইয়েমেনের রাজধানী সানায় একটি পুলিশ কলেজের সামনে এক গাড়িবোমা বিস্ফোরণে অন্ততপক্ষে ৫০ জন নিহত এবং প্রায় ১শ’ মানুষ আহত হয়েছে।

বিষয়: বিবিধ

১১০৯ বার পঠিত, ৮ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

299729
০৮ জানুয়ারি ২০১৫ রাত ১২:৫৪
এলিট লিখেছেন : জী কথা সত্য। ওদিকে কিন্তু অমুসলিমরা বোমা ফেলে পুরো দেশ ধংশ করেও সন্ত্রাসীর খাতায় নাম লেখাতে পারে না।





০৮ জানুয়ারি ২০১৫ রাত ০৩:২৪
242634

A PHP Error was encountered

Severity: Notice

Message: Undefined offset: 7228

Filename: views/blogdetailpage.php

Line Number: 917

"> ফুয়াদ পাশা লিখেছেন : ২য় মহাযুদ্ধে হিটরারের আগ্রাশন বন্ধ করার জন্য আনোবিক বোমার বিষ্ফরন ঘটাতে বাধ্য হয়েছিল শান্তি প্রিয় সভ্য মানুষ। সেই ধারাবাহিকতা এখনো শেষ হয় নি। ইসলামী বোমাবাজদের আস্তানা গুড়িয়ে দেয়ার যুদ্ধ এখন চলছে। কাপুরুষের মত অসহায় শিশু, নারী, পুরুষ, বৃদ্ধ কে টার্গেট করে ধর্ম কায়েমের জন্য যখন খুন করা হয় সেই ধর্মকে আর বাই বলেন, শান্তির ধর্ম বলা যায় না। ধন্যবাদ।
299749
০৮ জানুয়ারি ২০১৫ রাত ০৪:৫১
রক্তলাল লিখেছেন : তুই কোনো ভাবেই বুঝবিনা। বৌদ্ধরা যখন মুসলিম মারে বার্মাতে, হিন্দুরা যখন মুসলিম পুড়িয়ে মারে - বুশ, ইসরায়েল যখন বোমা মেরে শিশু হত্যা করে তখন তোদের মত পিশাচ রক্ত নেশায় মাতাল হয়ে নৃত্য করিস।

াাাআর এখন এসেছিস শান্তি খুজতে?

াআমি এই ঘটনার পক্ষে না, কিন্তু তোর মত ভুতের মুখে রাম নাম শুনতে চাই না।


০৮ জানুয়ারি ২০১৫ সকাল ০৯:২৭
242654

A PHP Error was encountered

Severity: Notice

Message: Undefined offset: 7228

Filename: views/blogdetailpage.php

Line Number: 917

"> ফুয়াদ পাশা লিখেছেন : মূর্খ নবী মোহাম্মদ আবু হিকমাকে আবু জাহিল বলে গালি দিতেন। বিদ্যাবুদ্ধি লোপ পেলে তুই তুখারি ছাড়া কি করার? নবীর বদ খাছলত আপনিও পেয়ছেন। যাক, সৌর বিজয়ী অমুসলিমরা মূর্খ মুহাম্মদ পূজারীদের আর কত জ্ঞান দিবে।

বৃক্ষের পরিচয় ফলে। এক মাত্র ইসলাম ছাড়া পৃথিবীর আর সব ধর্মই যে শান্তির তাহা প্রমানিত। ধন্যবাদ।
299756
০৮ জানুয়ারি ২০১৫ সকাল ০৫:৫২
শেখের পোলা লিখেছেন : আপনার পছন্দ না হলে অন্য কথা৷ তবে মুসলীমদের কাছে উত্তর, হাঁ৷
299792
০৮ জানুয়ারি ২০১৫ সকাল ১০:৫৮
বেআক্কেল লিখেছেন : আমনের তলা চুলকানের তু কারন দেখবার পাইলাম না। ফ্রান্ম সরকার তু এহনও কয় নাই এইটা মুসলমান করিছে। ফ্রান্সে হরি ভগবানেরা যেমন আছে নেতৃনিয়াহুর দালাল ও আছে। আবার আমনেদের মত টাকায় খাটার মানুষও আছে। যে কেউ করিতে পারে, আগে প্রমান হইতে দেন, তা্রপর গান গাইয়েন। তাছাড়া এই সব মানুষ তো কলম দিয়া কাউরে গুথা মারছে এই কথাডা তো সত্য। তারেও গুথা খাইতে হইবে এইটা হইল আরো বড় সত্য।

সত্য মানিতে আমনের পাছায় যতই চুলকানি-খাজুলি-বিছালী হউক কান্ড কিন্তু ঘটিতেই থাকিবে। কলম বড় মারাত্মক জিনিষরে বাবা, বড়ই মারাত্ম জিনিশ
300029
১০ জানুয়ারি ২০১৫ সকাল ১০:৫৬
মুহাম্মদ নূরুল্লাহ তারীফ লিখেছেন : ইসলাম এ পৃথিবীতে আল্লাহর মনোনীত একমাত্র ধর্ম। ইসলামকে সমুন্নত করার জন্য প্রয়োজনীয় সকল শক্তি সামর্থ্য ব্যবহার বিধিবদ্ধ অধিকার মুসলমানকে দেয়া হয়েছে। সে বিধির দিকে তাকালে দেখা যাবে- ইসলাম খুব সীমিত কিছু ক্ষেত্রে রক্তপাতের অনুমতি দিয়েছে। কখনোই সেটা প্রয়োজনের অতিরিক্ত পর্যায়ে যায়নি। তাইতো মক্কা বিজয়ের পর তেমন কোন রক্তপাতই হয়নি। রোম বিজয়ের পর তেমন কোন রক্তপাত হয়নি। পক্ষান্তরে বিধর্মীরা যখনই মুসলমানদের উপর জয়ী হয়েছে বর্ণনাতীত রক্তপাত করেছে। এর উদাহরণ পাবেন ইরাকে ৭০০ হিঃ এর দিকে তাতারীদের হত্যাযজ্ঞে, সামপ্রতিককালে ইরাকে আমেরিকানদের হত্যাযজ্ঞে, ধর্ষণ, লুটতরাজ ইত্যাদি অপকর্মে।
300030
১০ জানুয়ারি ২০১৫ সকাল ১১:০০
মুহাম্মদ নূরুল্লাহ তারীফ লিখেছেন : সব আবিষ্কার বিধর্মীদের এ তথ্য অসঠিক। বিশ্বব্যাপী খ্যাতিমান মুসলিম গবেষক বিজ্ঞানী অতীতেও ছিল এখনো আছে। তাদের অবদানের উপর অমুসলিমদের অনেক গবেষণা নির্ভর করে আছে। এ কথা ন্যায়বান যে কাউকে স্বীকার করতে হবে।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File