কলাগাছ দিয়ে আর কতক্ষন আটকে রাখবেন মহাজোটের বিজয়?

লিখেছেন লিখেছেন ফুয়াদ পাশা ৩০ অক্টোবর, ২০১৩, ০৭:১৯:১৯ সকাল



সংলাপের মেওয়া আর চোখেও দেখবেন্না, নিজের কপাল নিজেই খাইলেন। মাঝখানে হরতাল নামক ককটেলবাজি করে ২১ জনের প্রান কেড়ে নিলেন আমাদের গুলাবি ম্যাডাম। ককটেলে চোখ হারাল শিশু রহিমা আক্তার, ঝলসে গেছে রহিমার কঁচি শরীর

শুধু রহিমাই নয়, গত শনিবার থেকে গতকাল মঙ্গলবার পর্যন্ত রাজধানীতে তিন শতাধিক স্থানে ককটেল বিস্ফোরণ ও অগ্নিসংযোগের ঘটনায় সাংবাদিক, পুলিশ কর্মকর্তাসহ আহত অন্তত ২২ জন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিয়েছেন এবং নিচ্ছেন। আহতদের অধিকাংশই হতদরিদ্র বলে জানিয়েছে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল সূত্র।

গত শনিবার রাজধানীর দয়াগঞ্জ এলাকায় ককটেল বিস্ফোরণে আহত হন ফলবিক্রেতা সিরাজুল ইসলাম। একই দিন মোহাম্মদপুরের ঢাকা উদ্যান এলাকায় হরতালকারীদের ভাঙচুর ও অগ্নিসংযোগের সময় আহত হন লেগুনাচালক জানে আলম। বাসাবোর কদমতলায় ককটেল বিস্ফোরণে আহত হন আলাল হোসেন নামের এক সিএনজি অটোরিকশাচালক। একই এলাকায় বাসে অগ্নিসংযোগে আহত হন নাসিমা আক্তার ও রেশমা নামের দুই পোশাককর্মী। দয়াগঞ্জ মোড়ে আবদুর রহমান নামের এক ঠিকাদার ককটেল বিস্ফোরণে আহত হন। গত রোববার ককটেল বিস্ফোরণে আহত হন জিকরুল হক নামের এক রিকশাচালক। এদের মধ্যে নাসিমা, সিরাজুল, জানে আলম ও আলাল হোসেন ঢাকা মেডিকেলে ভর্তি আছেন।



ককটেল বর্ববরতার শিকার শিশু রহিমা। গুলাবি বেগম কি পারবেন নিঃস্পাপ রহিমার চোখ ফিরিয়ে দিতে? এটাই জাতির জিজ্ঞাসা।

বিষয়: বিবিধ

১২৩৯ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File