টুডে ব্লগে তালেবানী হালচাল, (রিপোষ্ট)

লিখেছেন লিখেছেন ফুয়াদ পাশা ১৪ অক্টোবর, ২০১৩, ১২:৫৩:২৪ রাত



একটু খেয়াল করলে দেখবেন ; এই ব্লগের প্রায় সব ইসলামপন্থী তালেবানদের জন্য দিল-দেওয়ানা, কিন্তু তালেবানরাই যে এই সময়ে প্রকৃত ইসলামের একমাত্র ঝান্ডাবাহী সে কথাটি মুখফুটে বলতে লজ্জা পায়।

টুডেব্লগে তালেবানদের উৎপাত মাত্রাঅতিরিক্ত বেড়ে গেছে। এ ব্লগটি কি তালেবানের স্বর্গরাজ্য কিনা তা ব্লগ এডমিনকে নতুন করে ভেবে দেখতে অনুরোধ করছি।

এই ব্লগে এক শ্রেনীর তালেবান আছেন যারা উন্নত জীবন ও খাওয়াপরার লোভে মুসলিম ভূমিছেড়ে ইউরোপ, আমেরিকায় ঘাপটি মেরেছে। সে সব দেশের সাছ্ছন্দময় অর্থনীতির কল্যানে এরা প্রথমেই পেটের ক্ষুদা দুর করে, তারপর পরমত সহিষ্ণু উদার সেক্যুলার সমাজ ব্যাবস্থার সুযোগে গড়ে তুলে হালাল মুদিখানা এবং মসজিদ। অতপর পশ্চিমা সুবাতাসে খেয়েদেয়ে খুব তাড়াতাড়ি মোটা তাজা হয়, দুইদিক থেকে আষ্টেপিষ্টে চেপে থাকা ভাংগা চোয়াল ফুলেফেপে উঠে, গালের দাড়ি দৈর্ঘ হয়ে যায় কমপক্ষে দেড়ফিট। এই তো মোক্ষম সুযোগ? ইহুদী-নাসারা-নাস্তিক আবিস্কৃত মুক্তচিন্তা বিকাশের সমাজিক মাধ্যমে হুমড়ি খেয়ে পরে। সভ্যভব্য পশ্চিমা সমাজকে ধর্মের ছবক দেয়, শুরু হয় ইসলামের ভনভন। খুজে বের করে আনে আমেরিকার মুষ্টিমেয় নেগেটিভ বলয়ে কে কাকে ধর্ষন করেছে তার পরিসংখ্যান। কিন্তু পরিসংখ্যানবিহিন(পরিসংখ্যান যে দেশ হারাম) মক্কা-মদীনায় প্রতিরাতে কত হাজার house maid নিরব ধর্ষনের শিকার হয় তা বলে না। পশ্চিমা সমাজের টিপ্পনির ভয়ে বর্বর ইসলামী মৌলবাদের নিষিদ্ধতন্ত্রে কৌশলে আমদানি করে মানবাধিকার এবং বাক স্বাধীনতা। কিন্তু তাদেরই জ্ঞাতিভাই তালেবানরা যে পাকিদেশের সোয়াত ভেলিতে খ্রীষ্ট ধর্মের সব গির্জা বোমামেরে বন্ধ করে দিয়েছে, মেয়েদের গৃহবন্ধি দাসী বানিয়েছে, মালালার পুস্তক বিক্রি নিষিদ্ধ করেছে সে বিষয়ে চুপ মেরে থাকে। এরা সিংগাপুর, সুইডেন, কানাডা, অস্ট্রেলিয়া, যুক্তরাজ্য, ফ্রান্স, জার্মানীর মত ডজন-ডজন সুসভ্য সেক্যুলার রাষ্ট্র থেকে শিক্ষা নিতে নারাজ। বরং উল্টো মুসলিমরা কোন আমলে স্পেনে উপনিবেশ গেড়েছিল সে বুলি কপচায় আজকের এই শতাব্দিতে। কিন্তু স্পেনবাসি যে মুসলিমদের সে দেশ থেকে চাটিবাটি, কম্বল, কোরআন সহ অর্ধচন্দ্র দিয়েছে তা বলেনা, এতোই যদি ভাল হবে তো এই অপমান জনক ঘাড়ধাক্কা কেন?

এই হছ্ছে টুডে ব্লগের তালেবানী হালচাল।

বিষয়: বিবিধ

১৪৯২ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File