Rose সিবিএফ চট্টগ্রামRose’র ৬ দফা দাবী হচ্ছে চট্টগ্রামের গণমানুষের দাবী

লিখেছেন লিখেছেন সিবিএফ- চট্টগ্রাম ০৯ সেপ্টেম্বর, ২০১৩, ০১:১২:৪৪ দুপুর

আস্সালামু আলাইকুম ।

সকল বাংলাদেশী ব্লগার ভাই ও বোনদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা । Rose Rose Rose Rose Rose

সমগ্র বিশ্বে ছড়িয়ে ছিড়িয়ে থাকা চট্টগ্রামের ব্লগারদের আঞ্চলিক বন্ধন সুদৃঢ় করাই আমাদের লক্ষ্য । এছাড়া অন্যান্য জেলার ব্লগার যারা চট্টগ্রামে অবস্থান করছেন তারাও চট্টগ্রামের ব্লগার হিসেবেই গন্য হবেন । তাই বলে অন্য ব্লগাররা কিন্তু আমাদের পর নন । অবশ্যই আমরা একই সুতায় গাথা এবং সিবিএফ এর ব্যানারে সবাই একতাবদ্ধ। সিবিএফ এর চট্টগ্রাম’র কার্যক্রম সমূহ যাতে কারো ব্যাক্তিগত নিক থেকে দিতে না হয় সেজন্য এই ব্যবস্থা । ৩/৪জন ব্লগার Roseসিবিএফ চট্টগ্রাম Rose নিকটি পরিচালনা করবেন ।

গত ৩০শে আগষ্ট’১৩ইং চট্টগ্রামের নন্দিনী, পতেঙ্গা সী-বীচে অনুষ্ঠিত হল সিবিএফ চট্টগ্রামের উদ্যোগে ঈদ-পুণর্মিলনী অনুষ্ঠান, সৈকত-ভ্রমন ও মানববন্ধন ।

উক্ত অনুষ্ঠানে সরকারের প্রতি যে ৬ দফা দাবী পেশ করা হয় তা চট্টলাবাসীর প্রাণের দাবী ।

আসুন দেখি দাবী সমূহ কি কি ছিল:

সিবিএফ -চট্টগ্রাম এর পক্ষ থেকে ৬দফা প্রস্তাব সমূহ:

#

Good Luck ১.চট্টগ্রাম বহদ্দার হাট ফ্লাইওভার অতিসত্তর উদ্বোধন করার ব্যবস্থা করা । সেই সাথে কদমতলী ফ্লাইওভার সহ অন্যন্য ফ্লাইওভারও ফুটওভার ব্রীজ সমূহের কাজ ত্বরান্বীত করা ।

Good Luck ২.চট্টগ্রাম শহরের অসমাপ্ত অবহেলিত রাস্তা সমূহের মেরামত ও সংস্কার কাজ অতিসত্বর সমাপ্ত করা এবং মহানগরীর জলাবদ্ধতা নিরসনে কার্যকর ব্যবস্থা নেওয়া ।

Good Luck ৩.ঢাকা চট্টগ্রাম এশিয়ান হাইওয়ে রোডকে ৪ লাইন বিশিষ্ট করার জন্য কার্যকর ব্যবস্থা নেয়া।

Good Luck ৪.ব্লগসহ সকল বন্ধ মিডিয়া খুলে দেয়া এবং গ্রেফতারকৃত আমারদেশ সম্পাদক মাহমুদুর রহমান, মানবাধিকার সংগঠন ‘অধিকার’ সম্পাদক আদিলুর রহমান শুভ্র, এসবি মডারেটর মোহায়মেন সহ সকল মিডিয়া ব্যক্তিত্বকে মুক্তি দেয়া।

Good Luck ৫.চট্টগ্রামের জন্য আল্লাহর দেয়া উপহার পতেঙ্গা সমূদ্র সৈকতকে আধুনিক মানে উন্নীত করে । দেশী-বিদেশী পর্যটকদের আকর্ষণের ব্যবস্থা করা এবং বীচকে সন্ত্রাস ও মাদক মুক্ত করে ছেলেমেয়েসহ স্ব-পরিবারে ভ্রমন নিচ্চিত করা ।

Good Luck ৬.ডিজিটাল বাংলাদেশ হিসেবে দেশকে এগিয়ে নেয়ার লক্ষ্যে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখার স্বার্থে ইন্টারনেটের দাম কমানো এবং বিদ্যু-গতি সম্পন্ন ইন্টারনেট থ্রী-জির দ্রুত সম্প্রসারণ করা ।



বিষয়: বিবিধ

১৮১১ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File