হেফাজতে ইসলামের ১৩ দফা এবং সমসাময়িক ভাবনা...................

লিখেছেন লিখেছেন মেয়ে বেলা ১০ সেপ্টেম্বর, ২০১৩, ০৩:৩১:৪২ রাত



হেফাজতে ইসলামের ১৩ দফা ৯০% মুসলমানের বাংলাদেশে একটি মাইল ফলক, ম্যাগনাকাটা। বাঙালি জাতির ধর্মপরায়ণতা এবং তাদের ধর্মীয় চেতনা অত্যন্ত শানিত। আযানের ধ্বনিতে এদেশের মানুষের ঘুম ভাঙ্গে। ইসলামী আচার-আচরণ এবং সংস্কৃতি তাদের দৈনন্দিন জীবনের সাথে অঙ্গাঙ্গিভাবে জড়িত। একমাত্র ইসলাম ধর্মই এই বিশাল ধর্মপ্রাণ জনগণের বিশ্বাস, চিন্তা-চেতনার প্রতিফলন। তাদের একমাত্র পরিচয় মুসলমান। ৫০-৬০ বছরের পার্থিব জীবনের কি মুল্য আছে মুসলমানের কাছে? লক্ষ/কোটি বছরের পরলৌকিক হুর, গেলমানের ফুর্ত্তি-পুলক'ই মুসলিম জীবনের ব্রত। সে অর্থে হেফাজতের ১৩ দফা ছাড়া এ দেশের তৌহিদী জনতার কাছে অন্য কোন বিকল্প নেই। নাস্তিক, মুরতাদ, কাফের কতল করে বাংলাদেশও ইসলামের সুশীতল শান্তির সবুজ পতাকা পতপত করে উড়বে। সে দিনটির অপেক্ষায় হেফাজতী মুসলিমরা দিন গুনছে।

অন্যদিকে ধর্মের এই একই অর্থ বহন করে আমাদের প্রতিবেশি রাষ্ট্র ভারত ও মায়ানমারের ক্ষেত্রে। ৯০% হিন্দু ধর্মালম্বীর দেশ ভারতে হিন্দু ধর্মতত্বের কোন বিকল্প নেই। রাম, লক্ষ্যন, শ্রী কৃষ্ণের পূণ্য ভূমি রামরাজ্য ভারতে অসূচ, নাপাক মুসলিমদের সব মসজিদ অবিলম্বে ভেংগে দিতে হবে এবং আজান, গরু কোরবাণী নিষিদ্ধ করতে হবে। নবী মোহাম্মদের পূণ্যভূমি সৌদি আরবে যেমন মন্দির বা মুর্ত্তি স্থাপনের সুযোগ নেই ঠিক তেমনি রামের জন্মভূমি ভারতেও মুসলিমদের মসজিদ-আজান-কোরবাণী রহিত করে ভারতকে রামরাজ্য ঘোষণা করতে হবে। আমাদের অন্য প্রতিবেশি মায়ানমারের বৌদ্ধ ভিক্ষুরাও একই নীতি গ্রহন করে সে দেশ থেকে বহিরাগত মুসলিম বিতারন অব্যহত রেখে মায়ানমার কে অবিলম্বে বৌদ্ধরাষ্ট্র ঘোষণা করতে পারে।

আসলে মানুষের ধর্ম বিশ্বাসের আলোকেই সব দেশ চলবে। যেমন আমাদের বাংলাদেশে ইসলাম ধর্মের কোন বিকল্প নেই। নাস্তিক, মুরতাদ, কাফের, পৌত্তলিক কতল করে বাংলাদেশে ইসলামের সুশীতল শান্তির সবুজ পতাকা পতপত করে কবে উড়বে?। মারহাবা হেফাজত।

বিষয়: বিবিধ

১৫৫০ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File