শিবির- ধর্মের লেবাসধারী এক ভয়ংকর হায়না..........

লিখেছেন লিখেছেন যমুনার চরে ০৩ জানুয়ারি, ২০১৪, ০৬:৪৬:৪৭ সকাল



ইসলাম প্রতিষ্ঠার নামে এই চক্র ১৯৭১ সালে মানুষকে হত্যা করেছে, ঘরে আগুন দিয়েছে, মা-বোনের ইজ্জত লুটেছে। এখনও হত্যা, রগ কাটা অব্যাহত রেখেছে। আধিপত্য বিস্তারের জন্য তারা দেশের মেধাবী ছাত্র ও প্রগতিশীল স্বাধীনচেতা মানুষ হত্যার কর্মসূচী পালন করে যাচ্ছে। এসব ঘটনা ’৭১ এর বুদ্ধিজীবি নিধনেরই ধারাবাহিকতা। মূলত তারা চায় দেশের শিক্ষাঙ্গনকে অস্থিতিশীল রেখে জাতির বিকাশকে বাধাগ্রস্থ করতে। শিবিরের নৃশংসতার খতিয়ান অনেক লম্বা। তাদের পেট্রল বোমা, জবাই, অগ্নিসংযোগ এবং রগ কাটার কর্মসূচী অব্যহত আছে

মুক্তিযুদ্ধের বিরোধীতা করে পাক হানাদারদের যারা সহযোগিতা করত সেই জামাতের তৎকালিন ছাত্রসংস্থার নাম ছিল ইসলামী ছাত্র সংস্থা। ১৯৭৭ সালে পরিবর্তিত পরিস্থিতির প্রেক্ষাপটে তারা ইসলামী ছাত্র শিবির নামে আত্মপ্রকাশ করে। বর্বরোচিত সন্ত্রাসী কর্মকাণ্ড চালানোর জন্য সর্বস্তরে নিন্দিত জামায়াতে ইসলামীর এই ছাত্র সংগঠনটি প্রতিষ্ঠার তিন বছরের মাথায় জবাই করে হত্যার রাজনীতি শুরু করে চট্টগ্রাম থেকে। ছাত্র সংগঠনগুলোর মধ্যে হামলা-সহিংসতা-সংঘর্ষ নতুন কিছু নয়। তবে এক্ষেত্রে অপরাপর ছাত্র সংগঠনগুলোর সাথে শিবিরের মৌলিক পার্থক্য রয়েছে। শিবির সরাসরি হত্যার মিশনে নামে। তাছাড়া এরা যাকে আঘাত করে তাকে চিরতরে পঙ্গু-অচল করে দেয়। এর মাধ্যমে তারা সংশিস্নষ্ট কর্মীটিকে রাজনীতি থেকে দূরে সরিয়ে দেয়ার এবং অন্যদের মধ্যে আতঙ্ক সৃষ্টি করে তাদেরকে সাবধান করে। এজন্য শিবিরের নৃশংসতার সাথে অন্য কারো তুলনা হয় না। হাতুড়ি, রড, ইট, মুগুর দিয়ে হাড় গুড়ো করে দেয়া, রিকশার স্পোক কানের ভেতর ঢুকিয়ে খুঁচিয়ে খুঁচিয়ে মগজ বের করে আনা, হাত ও পায়ের রগ কেটে দেয়া, চোখ উপড়ে ফেলা, মেরুদণ্ড ভেঙ্গে ফেলা, কব্জি কেটে নেয়া, কিরিচ, ছোরা, কুড়াল ব্যবহার করে হত্যা করার মতো নৃশংসতা এদেশের ছাত্র সংগঠনগুলোর মধ্যে কেবল শিবিরের নামের সাথেই যুক্ত।

বিষয়: বিবিধ

৪১৩১ বার পঠিত, ৬ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

158589
০৩ জানুয়ারি ২০১৪ সকাল ১০:৫২
এম এইচ রাসেল লিখেছেন :

তোর মায় ঘুমায়।
158596
০৩ জানুয়ারি ২০১৪ সকাল ১১:৪০
মাজহার১৩ লিখেছেন : ভাঙ্গা রেকর্ড বন্ধ কর, হায়েনার দোসর।
158599
০৩ জানুয়ারি ২০১৪ সকাল ১১:৪৩
158633
০৩ জানুয়ারি ২০১৪ দুপুর ০৩:৪৪
মহি১১মাসুম লিখেছেন : এসব জঘন্য কাজ করে বেহেস্ত পাওয়ার লোভে। কারন ওদের সংগঠন ও ধর্মচিন্তকরা এভাবেই গড়ে তোলে।
ধন্যবাদ।।
158637
০৩ জানুয়ারি ২০১৪ বিকাল ০৪:৩২
এখলাস মাহেমাদ িসকদার লিখেছেন : সুপ্রীম কোর্টে এই ভদ্র!!! লোক কি তাহলে শিবির
158738
০৩ জানুয়ারি ২০১৪ রাত ১০:০০
সবুজেরসিড়ি লিখেছেন : ভাঙ্গা রেকর্ড আর কত এখন জনগন বুঝে গেছে কারা ধর্ম নিরোপেক্ষ বুলি ছেড়ে পেট্রোল বোমা মারে, কারা সংখ্যা লঘুদের উপর হামলা চালাই ভাঙ্গা রেকর্ড এবার বন্ধ করেন . . . আপনাদের মুখোশ উন্মোচিত জনগনের কাছে . . .

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File