***দুটি জরুরী তথ্য***

লিখেছেন লিখেছেন বুসিফেলাস ০৭ ডিসেম্বর, ২০১৩, ০২:৩৮:১৯ দুপুর

কাদের সিদ্দিকি কথনঃ

আপনারা হয়ত অনেকেই জানেন না যে কাদের সিদ্দিকি ১৯৬৭ সালের ''র'' রিক্রুট এজেন্ট।

কাদের সিদ্দিকি হাসিনার বিরুদ্ধে যত কথাই বলেন স্বার্থগত দ্বন্দ্বের কারনেই বলেন। সম্প্রতি তিনি ভারত সফর করে এসেছেন এবং তাকে ভারত নতুন এসাইনমেন্ট নিয়ে এসেছেন। আর তা হলঃ-

''হাসিনার পতনের পর ভারতের পক্ষে কাদের সিদ্দিকির নেতৃত্বে নতুন শক্তি দাঁড় করানো।''

কারন ভারত এখন ভালো করেই জানে যে হাসিনা ভারতের ইচ্ছে মত নিজকে ও বাংলাদেশকে যে খাদের কিনারায় নিয়ে গেছে সেখান থেকে হাসিনা আর ফিরে আসতে পারবে না। তাই ভাতর বিরোধী নেতারা সামনের দিনগুলোতে নির্মূল হয়ে গেলেও সমর্থকদের নিয়ে ভারতের পক্ষে নতুন রাজনৈতিক প্লাটফর্ম তৈরি করাই কাদের সিদ্দিকির বর্তমান কাজ।

এরশাদের সাথে কাদের সিদ্দিকি গং (কাদের সিদ্দিকি, বি. চৌধুরী, মান্না) যে জোট করতে চেয়েছিল তার উদ্দেশ্যও উপরোক্ত উদ্দেশ্যের সাথে অভিন্ন ছিল কিন্তু ঐ জোটের প্রধান কে হবে এই বিতর্কে উক্ত চেষ্টা ভণ্ডুল হয়।

আরও একটি তথ্যঃ-

আওয়ামী অবৈধ সরকার খুব শীঘ্রই জামায়াত নেতা কাদের মোল্লার ফাঁসি কার্যকর করতে যাচ্ছে যার উদ্দেশ্য ফাঁসির পরের রাজনৈতিক অস্থিরতার সুযোগে জরুরী অবস্থা জারি। এটা স্পষ্ট যে এই ফাঁসি (আল্লাহ না চাইলে) হয়ত আটকানো যাবে না। মানে কাদের মোল্লার মত একজন নিরাপরাধ ব্যক্তি আওয়ামী ঘৃণ্য বিচারক লীগের নোংরামির বলি হতে যাচ্ছেন। কিন্তু জামায়াত যেটা পারবে বা পারতে গবে ঐ পরিবর্তিত পরিস্থিতিতে সেনাশাসন এলে তা সকল প্রকার চেষ্টায় নিজেদের অনুকূলে রাখা। এটা করতে পারলে আল্লাহ চাইলে হয়ত পিলখানা হত্যা, ও যুদ্ধাপরাধ নাটকের বিচার সহ আওয়ামীলীগের সকল অপকর্মের সুষ্ঠু বিচার সম্ভব হবে। মনে রাখতে হবে সেনাবাহিনী পিলখানা হত্যাকারীদের ক্ষমা করবে না।

বিষয়: বিবিধ

১৪১৬ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File