আর কি দেখার অপেক্ষায় আমরা??

লিখেছেন লিখেছেন বিশ্বাসী হৃদয় ২৭ সেপ্টেম্বর, ২০১৩, ০৭:৪২:২৯ সন্ধ্যা

“বাংলাদেশ ইসলামী ছাত্রীসংস্থা” বাংলাদেশের ছাত্রী অঙ্গনে নতুন কোন সংযোজন নয়।গত ৩৫ বছর ধরে বাংলাদেশের ছাত্রীদের একটি বড় অংশকে সঠিক পথের দিশা দিয়ে যাচ্ছে।ঘুনে ধরা শিক্ষা ব্যবস্থা যখন জাতির এই গুরুত্বপূর্ন অংশকে অনৈতিকতা আর অশ্লীলতার দিকে ঠেলে দিচ্ছে তখন ছাত্রীসংস্থার পতাকাতলে এসে তারা জীবনের নতুন মানে খুজে পাচ্ছে।প্রচলিত শিক্ষাব্যবস্থায় থেকেও নিজেদের অস্তিত্ব রক্ষার প্রয়াস পাচ্ছে।

এখন প্রাসঙ্গিক প্রশ্নটি হচ্ছে,যারা ছাত্রীসংস্থা করে তারা কি অপরাধী?

“বাংলাদেশ ইসলামী ছাত্রীসংস্থা” কি নিষিদ্ধ কোন সংগঠন? এরা কি সেই মেয়েদের মত যাদের দ্বারা তাদের নিজ বাবা-মা হত্যার শিকার হয়? এই মেয়েগুলোকি সে মেয়েদের মত যারা ইয়াবাসহ আরো হাজারো নেশায় বুদ হয়ে মাতাল হয়ে গভীর রাতে বাড়িতে ফেরে? এগুলো যদি না করে তাহলে কি অপরাধে তাদের জেলের চার দেয়ালে বন্দী থাকতে হবে?

যদি কোরআন পড়া,হাদিস পড়া,নিয়মিত নামাজ পড়া আর পর্দা করায় হয় তাদের অপরাধ,তবে বাতিলদের জেনে রাখা উচিত সত্য পথের অনুসারীরা কারো রক্তচক্ষুকে ভয় পায়না।এই সব গ্রেফতার আর জেলের ভয় দেখিয়ে তাদেরকে সত্যের পথ থেকে বিচ্যুত করা যাবেনা,বরং তারা আরো বেশী অগ্রগামী হবে এ পথে।

আর কত নিচে নামবে এ সমাজ? এর সমাজপতিরা কি চায় আসলে?আর কবেইবা জাগবে এ জাতি? একটি মেয়ে যে কিনা তার বাবা-মায়ের সবচেয়ে ভরসার জায়গা,সেই মেয়েতেই যখন বাবা-মাকে খুন করে তারপরও কি জাতির চিন্তার পরিবর্তন হবেনা? কোরান-হাদিস আর শাশ্বত সত্যের প্রয়োজনীয়তা বোঝার মত শক্তি কি আমাদের কখনই হবেনা?

আর কত বড় ঘটনা দেখার অপেক্ষায় আমরা??

বিষয়: বিবিধ

৯৮৬ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File