নিচের ব্লগটির কোন শিরোনাম এই মুহুর্তে মনে আসছে না। মাথায় গ্যাঞ্জাম সৃষ্টি হয়ে গেছে। পাঠকরাই শিরোনামটা ঠিক করেন দয়া করে।

লিখেছেন লিখেছেন গ্যাঞ্জাম খানের খোলা চিঠি ১২ ফেব্রুয়ারি, ২০১৪, ১১:২১:০৪ সকাল



ব্যাংক কর্মকর্তাকে প্রকাশ্য চড়-থাপ্পড় দিলেন ইউএনও ফেনী শহরের এসএসকে সড়কে মঙ্গলবার সকালে ভ্রাম্যমাণ আদালতের অভিযানকালে এক ব্যাংক কর্মকর্তাকে প্রকাশ্যে চড়-থাপ্পড় দিয়ে নাজেহাল করেছেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা পি কে এম এনামুল করিম।

প্রত্যক্ষদর্শীরা জানায়, আজিজ শপিং সেন্টারের সামনের সড়কে বেশ কয়েকটি মোটর সাইকেল অবৈধ পার্কিং করেছিল। মোটর সাইকেলগুলোর মালিকদের কাছে পার্কিং করার কারণ জানতে চাইলে তারা ডাচ বাংলা ব্যাংকে লেনদেন করতে এসেছে বলে ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও ইউএনও’কে জানান। এসময়

ব্যাংক কর্তৃপক্ষকে তলব করেন ইউএনও।

ঘটনাস্থলে ব্যাংকের ডেপুটি ম্যানেজার সৈয়দ আবদুল মান্নান এলে উল্লেখিত স্থানে ‘পার্কিং নিষিদ্ধ’ সাইন বোর্ড লাগানো হয়নি কেন বলে ক্ষিপ্ত হন ইউএনও পি কে এম এনামুল করিম। এ সময় কথাকাটির একপর্যায়ে শার্টের কলার চেপে ধরে জনসম্মুখে ওই কর্মকর্তাকে চড়-থাপ্পড় দেন ইউএনও। এতে ওই কর্মকর্তাসহ উপস্থিত লোকজন হতবিহ্বল হয়ে পড়েন। প্রকাশ্যে এ ধরনের ঘটনার খবর মুহূর্তেই পুরো শহরে ছড়িয়ে পড়ে।

বি. দ্র. এই নিউজের জন্য পোস্টদাতা গ্যাঞ্জাম খান কোন অবস্থাতেই দায়ী নয়। আমি এখানে নিউজটি সূত্রসহ উল্লেখ করে দিলাম। সুতরাং গ্যাঞ্জাম খানকে এখানে দায়ী করে কেউ খামোখা গ্যাঞ্জাম সৃষ্টির চেষ্টা করবেন না।

ফেসবুক থেকে সংগ্রহ করা হয়েছে।

এখানে লিংক দেয়া হল।

বিষয়: বিবিধ

১৩৬৯ বার পঠিত, ২৪ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

176184
১২ ফেব্রুয়ারি ২০১৪ সকাল ১১:২৫
প্রেসিডেন্ট লিখেছেন : বদমাঈশটার চেহারা আর এপ্রোচ এ মনে হচ্ছে- সে একসময় কুত্তালীগ এর কর্মী ছিল। এখন হইছে - বাকশালী কুত্তা।
১৩ ফেব্রুয়ারি ২০১৪ দুপুর ০২:৩২
129814
গ্যাঞ্জাম খানের খোলা চিঠি লিখেছেন : ঐ বদমাইশটার কথা বাদ দেন। তার রক্তে মাংশে যা প্রবাহিত সে তার কাজে কর্মেও তার প্রতিফলন ঘটিয়েছে। তাকে এজন্য উপযুক্ত পুরুস্কার ইতিমধ্যে দেয়ার জন্য হয়তো সরকারীভাবে তার নাম গ্রীণ বুকের শীর্ষে উঠে আসবে। কিন্তু আমার মাথায় গ্যাঞ্জাম সৃষ্টি হইছে অন্য কারণে।
ওখানে আক্রান্ত দাড়ীওয়ালা সাদাসিধে স্বভাবের বে-আক্কেল কুতুব ব্যাংক কর্মকর্তার জি-হুজুর গিরি দেখে। আমি যদি ঐ ব্যাংকের কর্তা হতাম তবে আগে হাফ লেডিস কুতুবটারে শাস্তি দিতাম। এই লোকটা আসলে কি হাফ লেডিস নাকি উচ্চ শিক্ষিত কোন ব্যক্তিত্ববান পুরুষ? চাকরী বাকরী আর জেল যুলুমের গোষ্টীরে কিলায়! হাতেনাতে নগদ পাওয়া ক্রিমিনালকে রামধোলাই দিয়ে তার গালের ভিতর পশ্রাব করে দিলো না ক্যান?
১৪ ফেব্রুয়ারি ২০১৪ বিকাল ০৪:৪৫
130105
মাজহার১৩ লিখেছেন : কুত্তা লীগ একটু ফাটাকেষ্ট সাজার চেষ্টা করছে।
176185
১২ ফেব্রুয়ারি ২০১৪ সকাল ১১:২৭
রিদওয়ান কবির সবুজ লিখেছেন : এই তথাকথিত ভ্রাম্যমান আদালত গুলি দুর্নিতি এবং জনগনের উপর অত্যাচারের অন্যতম মাধ্যম। অভিযুক্তের আত্মপক্ষ সমর্থনের অধিকার বিহীন এই ওপনিবেশিক যগের আইন দ্বারা চালিত তথাকথিত আদালত যেখানে অভিযোগকারি ও শাস্তিদাতা একই ব্যাক্তি এর শ্রিঘ্রই অবসান হওয়া প্রয়োজন।
১৩ ফেব্রুয়ারি ২০১৪ দুপুর ০২:৩৮
129815
গ্যাঞ্জাম খানের খোলা চিঠি লিখেছেন : এই হাদারামদের সংখ্যা কত বর্তমানে প্রশাসনে? অবশ্য মোয়াজ্জেম হোসেন আর রুকনোদ্দৌলাদের মত কিছু ভাল মানুষও আছে আইনের সঠিক প্রয়োগ কিভাবে করতে হয় তার নিয়ম-কানুন জানাশুনা লোক। কিন্তু প্রশাসনে হাম্বালীগের হাম্বা বাচুরদের গনহারে নিয়োগ দেয়ার ফলে প্রশাসনে মেধাবী লোকদের পরিবর্তে এসব বলদগুলোই আজ জাতির কান্ডারী!!!
176186
১২ ফেব্রুয়ারি ২০১৪ সকাল ১১:২৭
এনামুল মামুন১৩০৫ লিখেছেন : ্মাগির বাচ্ছার জুতা পিটা করা উছিত-
খানকির পুলা বস্তি থেকে আইসা সাহেব হইছে- বাহ-
১৩ ফেব্রুয়ারি ২০১৪ দুপুর ০২:৪৩
129816
গ্যাঞ্জাম খানের খোলা চিঠি লিখেছেন : আপনের প্রতিবাদের ভাষাডা একটু কেমন যেন বেশরম বেশরম শুনা যাচ্ছে মনে হয়!!! এসব বলদগুলারে সাইজ করনের লিগা তাগো যেখানে জন্ম সেখান থিইক্যা ভাষা আমদানী করতে গেলে তো দূর্গন্ধ ছড়িয়ে পড়বে চর্তূদিকে। হেই দিকডা একটু খেয়াল রাইখেন। বাকী সব ঠিক আছে।
176187
১২ ফেব্রুয়ারি ২০১৪ সকাল ১১:২৮
সিটিজি৪বিডি লিখেছেন : জব করার আগে মনে হয় কুত্তালীগের ক্যাডার ছিল।
১৩ ফেব্রুয়ারি ২০১৪ দুপুর ০২:৫০
129817
গ্যাঞ্জাম খানের খোলা চিঠি লিখেছেন : মনে হয় ধরনের কি কথা কইলেন রে ভাই!!! এতে আপনের তো দেহি সন্দেহ লাগছে। আপনে নিশ্চিত থাইকেন এতে কোন সন্দেহ নেই। এরা যে শুধু ক্যাডার ছিল তাই নয়। হেতের গো নওকরী হাসিলের জন্য নিজের মা-বোনদেরকে উপর তলার খোর-এ আজমদের দরবারে একান্তে কতবার পাঠাইছে সেই হিসেবডা একটু লইতে পারেন কিনা চেষ্টা করেন।
176202
১২ ফেব্রুয়ারি ২০১৪ সকাল ১১:৫৮
সিকদারর লিখেছেন : যেমন গাছ তেমন ফলইত হবে। যেমন সরকার তার তেমন কর্মচারী ।
১৩ ফেব্রুয়ারি ২০১৪ দুপুর ০২:৫৪
129818
গ্যাঞ্জাম খানের খোলা চিঠি লিখেছেন : আপনে তো দেহি উচিত কথা কইলেন। আরে মিয়া আপনে জানেন! উচিত কথা কওনেওয়ালার থালে ভাত নেই, তরকারীতে ঝোল নেই! বুঝতে পাইরছি আপনেরও পেটের গ্যাস্টিক মাথায় উইঠবার চাহে।
176240
১২ ফেব্রুয়ারি ২০১৪ দুপুর ০১:০৬
আইমান হামিদ লিখেছেন : সমস্যা নাই সময়মতো এই চড় থাপ্পড় ফিরিয়ে দেওয়া হবে
১৩ ফেব্রুয়ারি ২০১৪ দুপুর ০৩:০৮
129820
গ্যাঞ্জাম খানের খোলা চিঠি লিখেছেন : অ্যাঁ কি কইলেন! কোথায় ফিরায়ে দিবেন? কারে ফিরায়ে দিবেন? আপনে জানেন চড়-থাপ্পরে ভিটামিন আছে! হাবাগোবা ব্যাংক কর্মকর্তার উপর জি-হুজুর জ্বিন-ভুতের আছর পড়েছে। হেতের মত এভাবে যারা সাদাসিধে স্বভাব ভাইরাসে আক্রান্ত তাদেরকে এভাবে বস্তির পোলার নতুন ভার্ষণের চড় থাপ্পর থেরাপি দিলেও তাদের হুশ ফিরবে কিনা কোন কেতাবে লেখা নেই। হেতের যতই ভিটামিন চ্যাতনা বিলাস দেয়া হোক না কেন। কোন পরিবর্তন হবার লক্ষণ নাই। বাকী কথাডা ১ মন্তব্য দেইখ্যা বুইঝ্যা নিয়েন।
176498
১৩ ফেব্রুয়ারি ২০১৪ রাত ০২:৩১
শেখের পোলা লিখেছেন : "আর রেজিলো ইজারতাফায়া তাকাব্বারা, অইজা হাকামা তাজাব্বারা৷"
১৩ ফেব্রুয়ারি ২০১৪ দুপুর ০৩:২৫
129822
গ্যাঞ্জাম খানের খোলা চিঠি লিখেছেন : আরে ঐ শেখের পোলা! এসব কি কইলেন! আমরা গ্রিক জবান বুঝি না। মুই তবুও "জন" কইরছি আপনে হাচাঁ বয়ান ফয়দা দিবার চাইলেন। অহন চলছে আমাগো দেশে বিনতে শেখের শাসন। প্রয়োজনে আমরা "হেমার"এর নাম পরিবর্তন করে আব্দুল "হাকিম" বানামু তাতে আপনাদের মত হালালখোরদের অন্তরে যতই জ্বালাতন করুক আমাগো সমস্যা নেই। আমাগো মহারাণীর চামড়ার কিছুটা হলেও চুলকানীর প্রশমন হইবো। ফুরসত ওয়াক্তে মোফিজের নাটক দেইখ্যান কিভাবে কোপা শামসুরে সুপ্রিম আকাশে তুইল্যা "মানিক" রতন বাইছি!!!
১৩ ফেব্রুয়ারি ২০১৪ সন্ধ্যা ০৭:৩৫
129895
শেখের পোলা লিখেছেন : "লোহা লোহেকো কাটতা হ্যায়" এবার মনেলয় বুজবেন৷
177279
১৫ ফেব্রুয়ারি ২০১৪ দুপুর ১২:০৮
আবু আশফাক লিখেছেন : কিছু ফালতু লোক মুফতে ক্ষমতা পেলে যা হয়। খুজে দেখুন ঐ ইউএনও কোটা পদ্ধতির কল্যাণে ঐ চেয়ার দখল করেছে।
১৫ ফেব্রুয়ারি ২০১৪ দুপুর ০১:১০
130439
গ্যাঞ্জাম খানের খোলা চিঠি লিখেছেন : খুজে দেখনের কাম নেই। হেরা কোটা পদ্ধতি ঢুকুক আর ’ফোটা’ পদ্ধতিতে ঢুকুক। তারা তো ঢুকতে পারছেই! হাম্বারলীগেরা কোটা পদ্ধতির সীমা লঙ্গণ করে ফেলেছে অনেক আগেই। এখন ওরা “ফোটা” পদ্ধতি পর্যন্ত চালু করেছে। সরকারী নওকরী হাসিলের জন্য এখন উপর তলার খোরে আজমদের ”ফোটা” হজম করবার জন্য নিজের মা-বোনদের পর্যন্ত ”একান্তে” দেন দরবারে পাঠায়। আলোচ্য বস্তি-সন্তানটি সেই দেন দরবারের ফসল কিনা হেইডাই অহন গবেষণা করবার বিষয়। এ ব্যাপারে “মামানীর” আদরের মেয়ের জামাতাদের মূল্যবান পরামর্শ কি?
১৫ ফেব্রুয়ারি ২০১৪ দুপুর ০১:৩৭
130444
আবু আশফাক লিখেছেন : এইহানে মেয়ের বান্ধবীর বোনের ........... আব্বাজানের মতামতের বাইরে হওয়ার কোনো কারণ নাই।
১৫ ফেব্রুয়ারি ২০১৪ দুপুর ০১:৩৭
130445
আবু আশফাক লিখেছেন : এইহানে মেয়ের বান্ধবীর বোনের ........... আব্বাজানের মতামতের বাইরে হওয়ার কোনো কারণ নাই।
177332
১৫ ফেব্রুয়ারি ২০১৪ দুপুর ০২:৫৫
আলমগীর মুহাম্মদ সিরাজ লিখেছেন : আমি কিছু কমু না....কিছ‍ু হয়লে আমি দায়ি নই
১৫ ফেব্রুয়ারি ২০১৪ দুপুর ০৩:৪২
130478
গ্যাঞ্জাম খানের খোলা চিঠি লিখেছেন : আপনের কওনের দরকার নেই। তয় এসব কুত্তা থেকে সাবধানে থাইকেন। নইলে খবর আছে। কিন্তু কোন মিডিয়া প্রকাশিত অইবো না।
১০
177334
১৫ ফেব্রুয়ারি ২০১৪ দুপুর ০৩:০২
প্যারিস থেকে আমি লিখেছেন : কুকুরের কাজ কুকুর করেছে।
১৫ ফেব্রুয়ারি ২০১৪ দুপুর ০৩:৪১
130477
গ্যাঞ্জাম খানের খোলা চিঠি লিখেছেন : আরে মিয়া কুকুরের কাজ কুকুরে না করে কি মাইনষে কইরবুনে? যতসব গ্যাঞ্জাম সৃষ্টির চেষ্টা!! কুকুরের আকাম কুকাম সম্পদনের ক্ষেত্রে মাইনষের কোন দায়িত্ব আছেনি? কুকুরে কামড়াইছে তাই বলে কি হাউ মাউ করে চিল্লাইলে অইবোনে? একটা শক্ত কেরেক ব্যাতের লাঠি নিয়ে কুত্তাডারে রামধোলাই না দিয়ে অহন চলছে কুকুরবাবাজী মোরে করেছো মহান.... সূরে ভাটিয়ালী গান।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File