জীবনে এ পর্যন্ত দেখা সবচাইতে রোমাঞ্চকর স্থান (ভিডিও ব্লগ)

লিখেছেন লিখেছেন লাবিব ইত্তিহাদুল ২৯ মে, ২০১৫, ০৯:৪৫:০২ সকাল



এই ছোট্ট জীবনে আল্লাহর রহমতে অনেক জাগায় যাওয়া হয়েছে, মোটামোটি দেশের ভেতর অনেকগুলো যায়গা দেখেছি, অনেক জাগায় আড্ডা দিয়েছি। অনেক স্পেশাল যাগায় বসার সুযোগ হয়েছে।

কিন্তু, সেন্টমার্টিন ভ্রমণের সময় এমন এক যায়গায় টানা ৩ দিন বসা হয়েছে যে, পূর্বের সকল স্থানের মজা এক মুহূর্তে গ্রাস করে দিয়েছে। যায়গাটি হচ্ছে সেন্টমার্টিন এর ঝেটি। যেখানে জাহাজ ট্রলার নৌকাগুলো ভিরে।

এই সেই স্থানঃ




এখান থেকে সূর্যাস্ত দেখা যায়, বেশ কয়েকটা সিড়ি আছে যেখানে বসা যায়। ২৪ ঘন্টা এখানে প্রচন্ড বেগে বাতাস বয়। আরো বড় কথা, এটা সমুদ্র তীরে থেকে প্রায় আদা কিলো সমুদ্রের দিকে। অর্থাৎ ঠিক নিচে যে পরিমান পানি আছে, সেখানে আমার ঠাই পাওয়া অসম্ভব!

প্রথমে যে ছবিটা দিয়েছি, সেখানেই মূলত জাহাজ আর ট্রলার থামে। জায়গাটা বেশ পিচ্ছিল। সাদা জামা কাপড় পরা কালো লোকটা আমি আর একটু বেশি ই গভীরে গিয়েছিলাম। তাই শক্তিশালি ঢেউগুলো বেশ জোরেই ধাক্কা দিচ্ছিল আমায়। ঝেটির সাথে ঢেউ ধাক্কা লেগে পানি ছিটে আসে গায়ে।

এ যে কেমন ভাল লাগা, এর কোন ব্যাক্ষা হয় না। পৃথিবীর কোন ভাষার কোন বাক্য দিয়ে সেই আনন্দ, সেই অনুভূতি প্রকাশ করা সম্ভব না। তবুও সৃতিগুলো ধরে রাখার আপ্রাণ চেষ্টা।

জয়তু ভ্রমণ।

বিষয়: বিবিধ

৯৯৬ বার পঠিত, ৩ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

323242
২৯ মে ২০১৫ সকাল ১১:৪৫
রিদওয়ান কবির সবুজ লিখেছেন : ভালো লাগলো
তবে যে জায়গায় দাড়িয়ে ছবি তুলেছেন সেটা বিপদজনক!!
323257
২৯ মে ২০১৫ দুপুর ১২:২৯
দুষ্টু পোলা লিখেছেন : ভালো লাগলো অনেক ধন্যবাদ
323265
২৯ মে ২০১৫ দুপুর ০৩:২৬
আফরা লিখেছেন : হায় হায় ভাইয়া কি ভয়ংকর জায়গায় দাড়িয়ে আছেন !! তাড়াতাড়ি সরে আসেন আমার তো দেখেই ভয় লাগছে ।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File