আপসুস করা ছাড়া আর কিছু করার নেই

লিখেছেন লিখেছেন বেদূঈন পথিক ১০ জুলাই, ২০১৪, ১২:৫৮:৩৯ রাত

সালাম সালাম সালাম হে আমার ফিলিস্তিনের মুসলিম বাবা মা ভাই ও বোনেরা তোমাদের হাজারো সালাম জানাই । তোমাদের মাঝে রয়েছে মুসলমানদের প্রথম কেবলা ।জানি তা আজ ইসরাইল নামক হায়না দের হাতে জিম্মি রয়েছে ।দুঃখিত আমি লজ্জিত আমি এমন একটা দেশে জন্ম গ্রহন করেছি যেখানের মুসলমানেরা তোমাদের ব্যাথায় ব্যতিত না হয়ে খেলা ধুলায় ব্যস্ত ।হে আমার মা বোনেরা তোমরা প্রতিদিন তোমাদের ছেলে মেয়ে ভাই বোন কে শাহদতের অমীয় শতধা পান করতে দেখছ তোমাদের দেহে আজ শুধু খুন আর খুন ।আর আমাদের এই দেশের আলেম উলামাদের মুখে যেনো আজ তালা মেরে দেওয়া হয়েছে তারা জিহাদের আহবান করতে ভয় পায় যে তাকে জঙি বলে যদি ধরে নিয়ে যায়। জানি তাদের টার্গেট এই দেশে ইসলামী হুকুমত কায়েম নয় তাদের লক্ষ উদ্দেশ্য হলো মাসজিদ আর মাদ্রাসা যদি এদের মাঝে ঈমানী স্পৃহা থাকতো তো তারা হেফাজতের যেই সমস্ত ভাইয়ের রক্ত ঝড়েছে তার বদলা তারা নিত ।তাদের ঈমানের কমজুরিয়তের কারনে আজ তাদের এই অবস্তা ।হে আলেম সমাজ তোমরা জেগে উটো তোমরা দেখিয়ে দাও যে তোমরা বীরের জাতি দেখিয়ে দাও ঘুমন্ত সিংহ যদি জাগ্রত হয় তো কি করে। ফিলিস্তিনে মুসলমানদের উপর আজ জালিম ইসরাইল একের পর এক হামলা করছে আর আমরা কাঁদি ব্রাজিল আর আর্জেন্টিনার জন্যে হায় আফসোস আজ আমার ভাই আমার বোন কে নির্বিচারে হত্যা করাদ হচ্ছে আমরা তাদের মুক্তির দোয়া না করে আমরা দোয়া করি নেইমার আর ডি মারিয়ার জন্যে হায়রে বাংলার হুজুগে মুসলিম ।আল্লাহ বলেছেন তোমরা তাদের বন্দু বানিওনা আর আমরা তাদের সুস্থতা চেয়ে ঐ আল্লাহ এর কাছে দোয়া করি তাকে তিনি সুস্ থ করে দেন ।

বিষয়: বিবিধ

১৩৪৩ বার পঠিত, ৪ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

243314
১০ জুলাই ২০১৪ সকাল ০৬:৪৯
সাদাচোখে লিখেছেন : ঘন্টাখানেক আগে বিতরের নামাজের মধ্যে ধরা গলায় ইমাম সাহেবের প্রার্থনা ও মুসল্লিদের অব্যক্ত কান্নায় পুরো মসজিদ একাকার হয়েছিল।

বাহিরে এসে এক প্যালেস্টাইনী ভাইকে কাছে ডেকে বললাম, আমাদের মন তো মানছে না - একটু বুঝিয়ে বলোনা গাঁজার মা বোন ভাইরা আসলেই কেমন আছে, আমরা তো কোন সত্য খবরের ই দেখা পাচ্ছিনা - সিএনএন বিবিসি আল জাজিরার তথাকথিত ম্যানুফাকচারড ব্যালেন্সড ও উদ্দেশ্যমূলক নিউজ ও এ্যানালাইসিস পাচ্ছি।

ভদ্রলোক বললো, আলহামদুলিল্লাহ আমরা ভাল আছি - যতক্ষন বেঁচে আছি খুবই ভাল আছি, ফাইট করছি, স্ট্রাগল করছি। আর মরে গেলে ওপারে ও ভাল আছি, ভাল থাকবো ইনশাল্লাহ। যতক্ষন পয্যন্ত কোরআন ও হাদীস সত্য - আমাদের জন্য এটাই সত্য।

আমি বললাম - আমরা তো কিছুই করতে পারছি না ভাই। বললো - দোয়া করো, সবর করো।

আমরা দোয়া করছি আল্লাহর কাছে যাতে তিনি মুসলিম উম্মাহ লিডারশিপ এর মধ্যে সেন্স আনেন - যাতে তারা ইফতারের নামে বাহুল্য এড়িয়ে যান, সেই টাকা সুযোগ থাকলে মুসলিম ভাইদের জন্য পাঠিয়ে দেন। আমরা দোয়া করছি আমাদের লিডারশিপ আল্লাহর সন্তুষ্টি নিশ্চিত করতে পাবলিকলী এবং প্রাইভেটলী 'দাব্বাতুল আরদ' তথা ভূপৃষ্ঠের পশু ইজরাইলের নিশৃংসতার বিরুদ্ধে স্টেইটমেন্ট দেয় আর সবর করছি - তাদের হীনমন্যতা দেখে, শয়তানের সামনে তাদের কুন্ঠিত হতে দেখে।
243326
১০ জুলাই ২০১৪ সকাল ০৮:০৭
দুর দিগন্তে লিখেছেন : ফিলিস্তিনে কতমা তার ছেলেকে যুদ্ধে যাওয়ার জন্য জিহাদী সাজে সাজিয়ে দিচ্ছেন।
হে আল্লাহ্ তুমি মুসলমানদের বিজয় দান কর-আমিন...... Praying Praying Praying
243340
১০ জুলাই ২০১৪ সকাল ১০:১৩
হতভাগা লিখেছেন : আল্লাহ, মুসলমানদের সহায় হউন ।
243857
১১ জুলাই ২০১৪ রাত ০৯:১৩
বাজলবী লিখেছেন :
হে আল্লাহ্ তুমি মুসলমানদের বিজয় দান।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File