পর্নোগ্রাফি ও সংসার

লিখেছেন লিখেছেন সাফওয়ান ০৬ নভেম্বর, ২০১৩, ১২:২৪:৪৩ দুপুর

Good Luck আরো পড়ুন : ভালোবাসার মোড়কে কামতাড়নার ও পর্নগ্রাফির এই শহর

একটা খুব প্রয়োজনীয় কথা, একটা সিরিয়াস সতর্কবাণী। অবিবাহিত মুসলিম ভাই-বোনদের দৃষ্টি আকর্ষণ করছি। অনেকের ধারণা -- "বিয়ের আগের কিছু খারাপ স্বভাব আছে, বিয়ে হলে হয়ত কেটে যাবে, ব্যাপার না।" -- ব্যাপারটা সম্পূর্ণ ভুল।

পাশ্চাত্যের দেখাদেখি পর্ণোগ্রাফি আমাদের সমাজেও মারাত্মক আকার ধারণ করেছে। ফেসবুকেও অজস্র পর্ণগ্রাফিক ফটোর ছড়াছড়ি। ছেলে এবং মেয়ে কেউ বাদ যায় না এসব ছবি দেখার হাত থেকে। অনেক ছেলেরাই পর্ণগ্রাফি মুভি এবং গল্পসমূহের নেশার শিকার। মনে রাখবেন, পর্ণগ্রাফি কোন অভ্যাস নয় শুধু, এটা একটা নেশা -- নিউরোসায়েন্টিস্টরা বিষয়টাকে ভয়াবহ নেশা হিসেবেই ব্যাখ্যা করেছেন। একসময় অভ্যাস হয়ে তা মনের ভিতরে প্রোথিত হয়ে যায়। অজস্র সংসার ভেঙ্গে যাচ্ছে কেননা বিয়ের পরে স্ত্রী আবিষ্কার করেন তার স্বামী তাকে আসলে পর্নোগ্রাফি নায়িকার মতন করে চাচ্ছে। ক্রমাগত পর্ন মুভি দেখতে দেখতে অনেকেই মানসিকভাবে নেশাগ্রস্ত হয়ে পড়ে। বিয়ের পরেও ছাড়তে পারে না।

সময় থাকতেই সাবধান হোন। এই নেশা কাটিয়ে উঠুন। মুখে যত ভালো কথাই বলুন না কেন, সবাই আপনাকে যতই ভালো মানুষ জানুক না কেন, স্ত্রী ঠিকই বুঝতে পারে সেই পুরুষ মূলত কোন পর্যায়ের চরিত্রবান। একজন পুরুষের চরিত্রের ব্যাপারে তার স্ত্রীর সাক্ষ্যই গ্রহণীয়।

চলমান সমাজে এরকম সমস্যা অনেকের হয়ত হয়ে গেছে। কিন্তু আজই নিজেকে বদলে ফেলতে উদ্যোগ নিন। তাওবাহ করুন। একাকীত্ব এড়িয়ে চলুন, কুরআনের সাথে সম্পর্ক বৃদ্ধি করুন। ফরয নামাযের সাথে নফলের পরিমাণ বাড়িয়ে দিন। আল্লাহকে ভয় করে চোখ ও লজ্জাস্থানকে সংযত করুন।

আপনার ক্ষুদ্র ক্ষুদ্র সমস্যা আগামীতে সংসার ভেঙ্গে যাওয়ার বড় কারণ হতে পারে যদি আজই সতর্ক না হোন। আল্লাহ বান্দাকে সাহায্য করেন যখন সে ভালো নিয়াত করে। আল্লাহ আমাদের সকল ভাই ও বোনদের সাহায্য করুন এবং সুন্দর চরিত্রবান একটি সমাজের অংশ হিসেবে সবাইকে কবুল করে নিন।



আরেকটি লেখাঃ


হে তরুণ ভাই, আপনি যদি পর্নোগ্রাফি বা নিষিদ্ধ সম্পর্কে নেশাগ্রস্ত হয়ে থাকেন তবে আপনার জন্য কিছু টিপস

বিষয়: বিবিধ

১৬৬৯ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File