প্রসঙ্গ টকশো আরটিভি,ইটিভি,বাংলা ভিশন।

লিখেছেন লিখেছেন নাবীল ১১ অক্টোবর, ২০১৩, ০২:০৪:২৮ রাত

আজকে আরটিভির গোলরাউন্ড় টকশো দেখতে বসেছিলাম। আমি যখন টিভি খুলি প্রথম দেখা মিললো সেই জুতা শাহজানের । আমি তার নাম দিয়েছি জুতা শাহজাহান।সেই ইসলামী ফাউন্ড়েসনের উখানে তার উপর জুতা মারা দেখলে আমার এখনো শরম লাগে যদিও তাদের লাগেনা।

সেই কি চেছামেছি কথাবার্তা না তর কথার কোন মাধুর্য আছে ।সে শুধু বিএনপি এই করেছে সেই করেছে।গান পাউডার দিয়ে মানুষ মেরেছে।

তারা যারা টকশোতে আলোচনায় আসে তারা মনে করে যে তারা যা বুঝে আর কেউ তা বুঝেনা।জনগনের ও সেই বুঝ আছে সময় মতো বুঝ দিয়ে দিবে।

তাদের বর্তমান সময়ের কুকির্তি দেশের মানুষ কি সহজে ভুলে গেছে ।

তোমাদের সময় বিডিয়ার হত্যা,শেয়ার বাজার লুট ,হল মার্ক কেলেঙ্কারি,পদ্মা সেতু দূর্ণীতি,সাইদীর রায়ের পর ১দিনে ১৫০জনের উপর মানুষ হত্যা,শাফলা চত্বরে রাতের অন্ধকারে হাজার হাজার আলেম হত্যা এগুলি কি দেশের মানুষ ভুলে গেছে ।মানুষ ভুলে নাই সময় বলে দিবে নৌকা কোথায় থাকে।

ইটিভি তে

আওয়ামি লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেনের কথা আরো সুন্দর । সে বললো কথা প্রসঙ্গে রাজাকার থেকে আল বদর অনেক ভাল।

পাগলদের টকশো দেখলে মেজাজ খারাপ হয়ে যায়।তোমরা যাকে এই রাজাকারের মুল নেতা বল সেই গোলাম আজমের কাছে তোমার হাসি আপু ভোটের জন্য গিয়েছিলোনা বদরুল হায়দার চোধুরীর জন্য।তারপরে তোদের নেত্রী তো অনেক বার সেই রাজাকারদের সাথে বৈঠক পর্যন্ত করেছে আন্দোলনের খাতিরে। আওয়ামি লীগের একটাই দোষ সত্য কে সত্য বলে স্বীকার না করা। জামাত এখন বিএনপির সাথে থাকাতে দোষ না থাকলে সৈরাচার এরশাদের মতো জামাত কে তারা কাছে নিতো এইটা আওয়ামি লীগের হাতিয়ার।

জুতা খাওয়া আন্ড়া খাওয়া এই সমস্ত কুলাঙ্গার দের টকশোতে দেখতে চাইনা । দয়া করে এই সমস্ত উচ্ছিস্ট ভোগি নেতাদের টকশোতে দাওয়াত দিবেন না ।

বিষয়: বিবিধ

১৩৩৪ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File