ওদেরকে ভোট দিল কোন হিসেবে ?

লিখেছেন লিখেছেন বাঘা ওসমান ০১ মার্চ, ২০১৪, ০৫:২৪:৩১ সকাল

যারা ৭১ এ তিরিশ লক্ষ মানুষকে খুন করল , ২ লাখ ইজ্জত মারল , বুদ্ধির মহাজনদের কোপ মারল , যারা প্রগতি ও মুক্তিযুদ্ধের বিরোধী শক্তি , বর্তমানে যাদের গলায় ফাসির রশি , যারা ভারত বিদ্বেষী , মুজিবকে মানে না , মুজিবের নাম-নিশান মুছে দেয়াই যাদের উদ্দেশ্য , যারা পেট্রোল বোমার জনক , বাসে আগুন দেয়া , ঘর-বাড়ি পুড়িয়ে দেয়া , গাছ কাটা , ইট-পাটকেলের সাথে খেলা করা , পুলিশ মরা , রগ কেটে দেয়া , বাংলাকে আফগান বানানো যাদের একমাত্র লক্ষ্য , যারা ধর্ম ব্যবসায়ী , যারা এ দেশ , মুক্তিযুদ্ধ এবং স্বাধীনতা স্বীকার করে না , যাদের নিবন্ধন বাতিল , শীঘ্রই যাদেরকে নিষিদ্ধ ঘোষনা করা হবে.............................................................................................................................................................................. তাদেরকে এ দেশের মানুষ কেন ভোট দিল ?

এ প্রশ্নটা এখন ওদের ।

আর ঐ মহিলা কি বলে :::::::::::::::::::::::::::::::?

বাপের খুনির বিচার করলাম , গ্যাস , বিদ্যুৎ ও পানি বৃদ্ধি করলাম , পিলখানার ঘটনা ও মিমাংসা করলাম , সাভারে রানা প্লাজার কিছু লোক মরছে , কিন্তু তারো তো ক্ষতি পূরণ দিলাম , সাগর-রুনির বিষয়টা চিন্তায় আছে , শেয়ার বাজারের লোকসানের জন্য যারা দায়ী , তাদের কাছ থেকে প্রনোদনা নিলাম , আবুল হো: কে বাদ দিয়ে ও. কাদেরকে দিয়ে পদ্মা সেতুর কাজ শুরু করলাম , ভারতের সাহায্যে কয়লা বিদ্যুৎ কেন্দ্র প্রস্তাবিত , যদিও ভারত বিনিয়োগ ছাড়াই লাভের ৫০% নিয়ে যাবে , ড. ইউনুস সাহেবের সম্পদ বেশি হওয়ায় , তার সুষ্ঠ সমাধান করলাম , ব্যাংকগুলোর টাকার পরিমান এত বেশি হয়েছিল বলে তা গুদামে সংকুলান না হওয়ার কারনে হল-মার্ক , বিসমিল্লাহ সহ নামি-দামি কয়েকটি কোম্পানীকে তা কয়েক দিনের জন্য ধার দেয়ার ব্যবস্থা করেছি , যদিও তারা এখন পরিশোধ করার ক্ষেত্রে একটু সময় নিচ্ছে , তবে আমার অর্থ মন্ত্রী বলেছে এদের কাছে ধারের টাকার পরিমান খুবই নগন্য , তা আদায় হয়ে যাবে ।

ঘরে ঘরে চাকুরি দিলাম , তথ্য প্রাপ্তির নিশ্চয়তা দিলাম , চাইলেই যে কোন তথ্য ইউনিয়ন পরিষদের দোকানে পাওয়া যাচ্ছে , খাদ্যের পরিপূর্নতা আনলাম , এখন দেশের মানুষ শুধু খাওয়ার উপর আছে , কত কিছু না করলাম এদেশের জন্য , তার ফলাফল কি এটা ....................................

জামায়াতের চেয়েও স্থানীয় পর্যায়ে এ কেমন জনপ্রিয়তা ?

এরকম অভাবণীয় সাফল্য দেখে বর্তমান সময়ের বুদ্ধির আড়তদাররা কিছুটা চিন্তিত । কারণ জামায়াতের এ উন্থানে তার জঙ্গি তৎপরতার গন্ধ পাচ্ছে । এছাড়া ঐ(শাহবাগ) মঞ্চের সহযোগী অঙ্গ-সংগঠনের নেতা কর্মীদের কিঞ্চিত প্রেসার বেড়ে গেছে ।

তাদের মনে কিসের জানি ভয় উদয় হচ্ছে ।

প্রশ্ন আর উত্তরে অনেক কথাই আসে , কিন্তু বলে বা লিখে লাভ নেই , তাই লেখার ইচ্ছে থাকা সত্বেও লেখা হয় না ।

সত্যি কথা হল , বাংলাদেশের মানুষ নামায-রোজা যে যতটুকু করুক না কেন , বাস্তবিক তারা ধর্ম প্রান । তাই এদেশ যেই কন্যাই শাসন করুক না কেন সে যদি ইসলাম ও মুসলমানের বিপক্ষে যায় তাহলে তার জনপ্রিয়তা কোন চিহ্ন সে খুজে পাবে না ।

মুজিবসহ তার পরবর্তী বংশধর চিহ্নিত ইসলাম বিরোধী । যার ফলাফল ক্রমে ক্রমে প্রমানিত ।

তবে এগুলো আমার কথা না , হয়ত সাধারন মানুষের কথা । তবে আমার হাতের লেখা ।

পরিশেষে আমি বলতে চাই , যার বাপের কারণে এদেশ , যে বর্তমানে চালক , তার প্রতি করুণা করুন ----------- পরবর্তী নির্বাচন গুলোতে ওনার কর্মীদের মত আপনারাও অন্তত একটা করে অতিরিক্ত ভোট দিন ।

আর মনে রাখবেন , জামায়াত আওয়ামী লীগের জন্য ক্ষতির কারণ , তাই যারা ঐ পন্থি তারা জামায়াত থেকে হাজার ক্রোশ দুরত্ব বজায় রাখুন ।

বিষয়: বিবিধ

১১৪৮ বার পঠিত, ২ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

184874
০১ মার্চ ২০১৪ সকাল ০৯:৪৭
এনামুল মামুন১৩০৫ লিখেছেন : ভালো লাগলো
185268
০২ মার্চ ২০১৪ রাত ১২:৩৪
সজল আহমেদ লিখেছেন : হু।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File