২৯ ডিসেম্বর-আমাদের চাওয়া

লিখেছেন লিখেছেন বাঘা ওসমান ২৯ ডিসেম্বর, ২০১৩, ০৫:৪০:১৩ সকাল

আজি নিপাত যাক মুজিবের শেষ বাকশালী ঔরস । মুক্তিপাক ১৬ কোটি রাজাকার । তবে শাহবাগী মালুরা ছাড়া । কারণ তারা বাকশালের জারজ সন্তান । আর বাকিরা যারা এ দেশ চায়নি , তাদেরকে লাখ সালাম । ১৯৭১ এ কথিত মুজিব বাহিনীর স্বীয় স্বার্থে ভারতীয় রাম-নারায়নদের জটিল পরিকল্পনায় বিভক্ত হয়ে য়ায দু পাকিস্থান । ভাষার কারনেই নাকি এ বিভক্তি , কিন্ত আচর্য বিষয় হল ভারতে শুরু থেকেই হাজারের উপর ভাষা প্রচলিত আছে কিন্ত সেখানে বিভক্তির প্রয়োজন আজ অবধি পড়ে নাই । শুধূ মুজিবই উর্দু ও বাংলার মিমাংসিত দুটি বিষয়কে ইস্যূ করে বিভাজন করে দুটি দেশ । যা কোন মানুষ সমর্থন করেনি । আর তাই ১৫ আগষ্ট এ বাংলার মানুষ তার প্রকৃত জবাব দিয়েছে ।

বিতর্কিত বাপের জারজ সন্তান আজ আবার সেই পথেই হাটছে

শাহবাগে নাস্তিকদেরকে দাড় করিয়ে জাতিকে প্রকাশ্যে দুভাগে ভাগ করে এক ভয়াবহ অবস্থার সূচনা করেছে । আর এ ভয়ানক নব্য বাকশালী হাসিনার হাত থেকে দেশ ও জনতাকে মুক্তি দিতেই সাধারণ গনমানুষের দাবি জননেত্রী বেগম খালেদার কন্ঠে বার বার উচ্চারিত হয়ে আসছে ।

তারই ধারাবাহিকতায় আজ ২৯ শে ডিসেম্বর রবিবার খালেদার আহবানে আওয়ামী লীগের বিকৃত ইতিহাসের যবনিকার শুভ লগ্ন । তাই প্রত্যেক সচেতন মানুষের উচিত আজকের মার্চ ফর ডেমোক্রোসিতে অংশ নিয়ে শুধু নিজেকে বা দেশকে রক্ষা করা নয় আজকের সফলতায় আগামীতে আমরা যারা আসতেছি তাদের জন্যও আওয়ামী লীগ মুক্ত বাংলাদেশ উপহার দেয়া আপনাদের ঈমানী দায়িত্ব ও কর্তব্য । না হলে ভবিষ্যত আপনাদের ক্ষমা করবে না । সুতারাং আজই

নিপাত যাক হসিনা - জয় চোরা ,রেহানা

বিজয় মিছিলে অংশগ্রহনের অপেক্ষায় নব্য রাজাকাররা ।

বিষয়: বিবিধ

১৫৭৫ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File