প্রমান: তার থেকে তুমি বড়

লিখেছেন লিখেছেন বাঘা ওসমান ১৮ ডিসেম্বর, ২০১৩, ০২:৫৮:০৭ রাত

কাদের মোল্লা সময়ের শ্রেষ্ঠ বীর । শহীদি মৃত্যু য়ার কামনা ছিল , মহান আল্লাহ রাব্বুল আলামীন তা পুরণ করেন । ইতিহাস পর্যালোচনা করেলে দেখা য়ায প্রাক ইসলামি যুগ থেকে আজ পর্যন্ত য়ারা দীন ইসলামের পক্ষে বা শরীয়াতের ঝান্ডাধারী হিসেবে আল্লাহ ও রাসূল (সাHappy এর নির্দেশনা বাস্তবায়নে অগ্রগামী ভূমিকা পালন করছে তাদেরকে কোন না কোন নির্যাতনের শিকার হতে হয়েছে ।

এরই ধারাবাহিকতায় জনাব আব্দুল কাদের মোল্লা (রহHappy কে হাসিনা ও শাহবাগী নাস্তিকদের প্রতিরোধে জীবন দিতে হল ।

তাই শুধু বাংলাদেশে নয় সমগ্র বিশ্বে এখন আলোচিত হচ্ছে আব্দুল কাদের মোল্লার নাম । অথচ মুক্তিযুদ্ধের কথিত নেতা মুজিব হত্যার পরেও তেমন আলোচনা হয়নি কোথাও । কারণ তাকে হত্যার ফলে বাংলাদেশ প্রকৃত স্বাধীনতার সুখ লাভ করে । ফলে বাংলার জনসাধারণ তার মৃত্যুতে শোকরানা নামায আদায় করে ।

আর সেই বাকশালের নায়ক মুজিব কন্যা বাবার আর্দশে অনুপ্রাণিত হয়ে প্রতিনিয়ত বিচার বহির্ভূত হত্যা যঙ্গের মহড়া এদেশে চালাচ্ছে । যার প্রথম শিকারে পরিনত হলেন বিশ্ব বরণ্য ইসলামি আন্দোলনের পুরোধা বাংলার গনমানুষের আর্দশের প্রতীক জনাব আব্দুল কাদের মোল্লা ।

ফলে তাঁর এ মৃত্যুতে বাংলাদেশসহ গোটা বিশ্ব আজ খুনি হাসিনার বিচারের দাবিতে ফুসে উঠেছে ।

তাই আন্তর্জাতিক ভাবে বাংলাদেশের উপর একের পর এক নিষেধাজ্ঞা জারি হতে শুরু হয়েছে । অন্য দেশের র্পালামেন্ট এ হত্যার প্রতিবাদে পাস করা হচ্ছে রেজুলেশন ও শোকপ্রস্তাব ।

মানবধিকার প্রতিষ্ঠান , বর্হিবিশ্বের নামকড়া মিডিয়া প্রতিনিয়ত এ হত্যাকান্ডের সঠিক বিচার দাবি করে প্রতিবাদ করে চলছে ।

সত্যি যদি কাদের মোল্লা আরোপিত অপরাধে দোষী হত , তাহলে গোটা বিশ্ব তার মৃত্যুতে এমন আচরণ করত না । তিনি দোষী শুধু হাসিনা ও তার নৌকা সমর্থক গোষ্ঠির কাছে ।

মুজিবকে মারার পর তার জানাজায় নাকি লোক খুজে পাওয়া য়াযনি অথচ যাকে যুদ্ধোপরাধী হিসেবে নাটকের মাধ্যেমে ফাসি দেয়া হল সেই লোকটার গায়েবানা জানাজায় বাংলাদেশ সহ গোটা বিশ্বে হাজার হাজার লোকের উপস্থিতি ।

এতে প্রমানিত হয় যে মুজিব থেকে শত-হাজার গুন জনপ্রিয় নেতা ছিলেন জনাব আব্দুল কাদের কাদের মোল্লা ।

বিষয়: বিবিধ

১১০৯ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File