অবৈজ্ঞানিক, অবাস্তব বিজ্ঞাপন কেনো???????

লিখেছেন লিখেছেন কিং মেকার ০৭ আগস্ট, ২০১৩, ১২:১৬:১৪ রাত



Grameenphone,,“মেয়ে কলেজ যাচ্ছে এবং তার বাবা পেছন পেছন যাচ্ছে এবং তার মেয়ে তার বাবাকে দেখতে পেয়ে অভদ্র ভাবে বলল আমি কি একা কলেজ যেতে পারি না?? আমাকে কি বড় হতে দিবে না??”

....এই বিজ্ঞাপন দিয়ে কি আপনারা বুঝাতে চাচ্ছেন যে আপনাদের Grameenphone সার্ভিস ব্যবহার করলে একটা মেয়ে বাহিরে তার অবিভাবক ছাড়াই নিরাপদে চলাফেরা করতে পারবে ???????????

এই ধরনের অবৈজ্ঞানিক, অবাস্তব বিজ্ঞাপন কেনো??????? আর একা বাহিরে যাওয়ার সাথে বড় হওয়ার সম্পর্ক কি????????

....ধরুন আপনার বোন রাস্তায় একা আপনাদের Grameenphone সার্ভিস নিয়ে অভিভাবক ছাড়াই বাহিয়ে গেলো এখন যদি সোনার ছেলেরা তাকে উত্যক্ত করতে চায় কিংবা অপহরণ কিংবা ধর্ষণ করতে চায়

তখন কি আপনাদের কাস্টমার কেয়ারে ফোন করলে আপনারা তার উত্যক্ত কিংবা অপহরণ কিংবা ধর্ষণ হওয়ার পূর্বেই তাকে বাঁচাতে পারবেন ???????????? আপনারা কি সুপারম্যান যে আপনাদের ফোন করা হলে আপনারা মিনিটের মধ্যে এসে তাকে উদ্ধার করবেন??????????????????

...অথবা সে তার বাসায় ফোন দিলে তার অভিভাবকরা তো আসতে আসতেই সে উত্যক্ত বা অপহরণ বা ধর্ষণ হয়ে যাবে ।

তাছাড়া সোনার ছেলেরা তো তার কাছ থেকে তার মোবাইলটা কেড়ে নিবে তাহলে সে আপনাদের বা তার অভিভাবকদের ফোন দিবে কিভাবে???????????

....তাহলে কেনো আপনারা নারীদের বাহিরে একা বের হতে উৎসাহ দিচ্ছে যখন দেশের মধ্যে ধর্ষণ, অপহরণ বেড়ে গেছে । প্রথমে ধর্ষন, অপহরণ বন্ধ করার ব্যবস্থা করুন তারপর এই ধরনের বিজ্ঞাপন দিয়েন ।

...আপনি নিজেকে প্রশ্ন করুন তো আপনার মা, বোন কিংবা স্ত্রী কি ঘরের বাহিরে নিরাপদে একা চলতে পারে????????

আপনি কি আপনার মা, বোন এবং স্ত্রীকে একা বাহিরে যেতে দিবেন????

যদি একা বাহিরে যেতে না দেন তাহলে অন্যের মা, বোন, স্ত্রীদের একা বাহিরে যাওয়ার জন্য বলছেন কেনো???? এই দুই নীতি কেনো?????

...তাছাড়া আরো একটা বিষয় , এই বিজ্ঞাপনে মেয়ে তার বাবার সাথে অভদ্র ব্যবহার করছে ।কেনো আপনারা বাবার সাথে এই ধরনের ব্যবহার শেখাচ্ছেন ??????????????????

বাবা মার সাথে কি তার সন্তানদের এই ধরনের ব্যবহার করা ঠিক??????????????

.......আমি এই বিজ্ঞাপনটি বন্ধ করার জন্য আপনাদের কাস্টমার কেয়ার অফিসে ফোন করে অনেক অনুরোধ করেছিলাম কিন্তু আপনারা শুনেন নাই তার মানে হচ্ছে আপনারা অনুরোধ শোনার মানুষ নন।

এই বিজ্ঞাপন থেকেই প্রমাণ হয় আপনারা কতো মূর্খ, অবৈজ্ঞানিক এবং অবাস্তব ।

...আপনাদের বিজ্ঞাপনের মূল উদ্দেশ্য হলো কাস্টমার বৃদ্ধি করা কিন্তু এই বিজ্ঞাপনের মাধ্যমে আমার মতো অনেক কাস্টমার আপনাদের সার্ভিস ব্যবহার করা ছেড়ে দিবে।

...যদি আপনারা এই ধরণের বিজ্ঞাপন দেওয়া বন্ধ না করেন আমি আপনাদের সার্ভিস আর কোন দিন ব্যবহার করবো না যতদিন আপনাদের এই সার্ভিস বাংলাদেশে থাকে । আমার দুইটি জিপি সিম রয়েছে দুইটিই বন্ধ করবো ।

এর পরও যদি এই ধরনের বিজ্ঞাপন বন্ধ না করেন তাহলে বুঝবো আপনাদের এই বিজ্ঞাপন দেওয়ার উদ্দেশ্য ভিন্ন ।

....আবার অনুরোধ করছি এই বিজ্ঞাপন বন্ধ করুন নয়তো এমন একদিন আসবে শীঘ্রই যেদিন আর অনুরোধ করা হবে না । এর জন্য অনেক বড় মাশুল দিতে হবে এই ধরণের কর্মকান্ড গুলোর কারণে ।

বিষয়: বিবিধ

১২৫৯ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File