চেতনাবাজরা কোথায়............

লিখেছেন লিখেছেন শারমিন হক ২৪ জানুয়ারি, ২০১৪, ১২:১১:৫৩ দুপুর



গত ২০ জানুয়ারী তাবলীগে আসা উপরোক্ত তিন পাকিস্তানীকে চেতনাবাজ মিডিয়ারা জঙ্গী নামে আখ্যায়িত করে।উন্মাদ,দিশেহারা সরকার তাঁদেরকে আটক করে তের দিনের রিমান্ড ও চেয়েছে ইতিমধ্যে।দালাল মিডিয়াগুলো মানুষের চিন্তা-চেতনাকে ভিন্ন খাদে প্রবাহিত করতে হুমড়ী খেয়ে পড়েছিল এদেরকে জঙ্গী প্রমাণ করতে।পাকিস্তান প্রসঙ্গ আসলেই চেতনাবাজদের চেতনার কোন কমতি থাকে না।ভারত প্রসঙ্গে তাঁরা তাঁদের মুখে কুলুপ এঁটে বসে থাকে।

জাফর স্যার কেন নিরব ওরা ভারত তাই ।যা বলতে চেয়েছি -ক্রিকেট জগতে বিদেশী দু’টি দেশের সাথে চেতনাবাজদের পরম আত্মার আত্মা ভারতও বাংলাদেশের টেস্ট খেলাতে অংশগ্রহণে চরম বাঁধা হয়ে দাঁড়িয়েছে।কেন তাঁদের এ চাওয়া চেতনাবাজ দের কাছে আমার প্রশ্ন।ভারতের দালালি করতে করতে আজ তাঁরা স্তব্ধ কেন? পাকিস্তানের নামটা শুনলেই যেন তথাকথিত সুশীলদের শরীরে আগুন ধরে যায় আর এখন তোমরা কোথায়?

কি অপরাধ মুশফিক বাহিনীর।ওদের সাথে খেলতে তোমাদের আপত্তি কেন!প্রায় বিশ্বকাপে দেখা যায় একমাত্র বাংলাদেশের জন্য ভারতকে খুব মনোযোগের সাথে পা ফেলতে না হয় আউট হয়ে যেত হয় তাই বুঝি তোমাদের আপত্তি।আজ আর জাফর স্যারের বিবৃতি দেয়ার সময় নেই।কামাল সাহেব নিরবে ঘুমাচ্ছে এরই মাঝে বাংলাদেশেরে টেস্ট ক্রিকেট খেলা অনিশ্চিত হয়ে পড়েছে।

আমরা সাধারণ ক্রিকেটপ্রেমীরা মিস করব বাংলাদেশের টেস্ট খেলা।শুধু টেস্ট খেলা বললে ভুল হবে।কারণ,ভারত সাবধানতার সাথে হাটছে।বাংলাদেশ ধীরে ধীরে ভারতের অঙ্গ রাজ্যে পরিণত হতে যাচ্ছে।কাজেই একদেশে দু’টি দল বেমানান।একদিন হয়তো দেখ যাবে মুশফিক বাহিনীরা সবধরণের ম্যাচ থেকে বিতারিত হচ্ছে ভারতের ষড়যন্ত্রে।

জয় বাংলা,ভারেতকে সামলা।

একদিন শেখ বাহিনী বলে ওঠবে এটা আমাদের সফলতার একটি অর্জন।

বিষয়: রাজনীতি

১৩৫৪ বার পঠিত, ৬ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

166701
২৪ জানুয়ারি ২০১৪ দুপুর ০১:৪২
হলুদ রঙ মেঘ লিখেছেন : ভারতের দয়ায় ২0 বিশ্বকাপ ও এশিয়া কাপ টিকে যাওয়ায়।হাসিনা পাপনরা এর প্রতিদান দিচ্ছে।কিন্তু অন্ধ সরকার বুঝতে পারছেনা তারা কী হারাচ্ছে।শেইম শেইম
২৫ জানুয়ারি ২০১৪ রাত ১১:১১
121478
শারমিন হক লিখেছেন : অবৈধ সরকার হাসিনা ভারতের প্রেমে অন্ধ হয়ে পাগলের প্রলাপ বকছে সাথে বাস্তবায়নও ঘটাচ্ছে।
166724
২৪ জানুয়ারি ২০১৪ দুপুর ০৩:৫০
হতভাগা লিখেছেন : ভারতের ব্যাপার আসলেই উনাদের চেতনা আটকে যায়
২৫ জানুয়ারি ২০১৪ রাত ১১:০৯
121475
শারমিন হক লিখেছেন : এতক্ষণে একখান সত্য কথা কইছেন।ধন্যবাদ।
166806
২৪ জানুয়ারি ২০১৪ সন্ধ্যা ০৭:০৫
বিন হারুন লিখেছেন : ভারতকে যারা বন্ধু মনে করে তারা ফেলানিদের আত্মার সাথে ঠাট্টা করে. পোষ্টটি অনেক ভাল লাগল.
২৫ জানুয়ারি ২০১৪ রাত ১১:১০
121477
শারমিন হক লিখেছেন : আমি আপনার সাথে সহমত পোষণ করছি।ভালো লাগলো শুনে আমি নিজেও খুশি হলাম।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File