"বাংলাদেশ অমুসলিমদের অধীনে আর কতদিন"

লিখেছেন লিখেছেন শারমিন হক ০৮ নভেম্বর, ২০১৩, ০৫:৪৭:০৭ বিকাল

আমরা হলাম মুসলিম দেশ হিসেবে বিশ্বের মধ্যে দ্বিতীয়।কিন্তু,ইদানিং মনে হচ্ছে আসলেই কি আমরা দ্বিতীয় !

কারণ-

১.৫ইমে শাপলা চত্ত্বর শহীদী ভাইদের রক্তে শাহাদাত চত্ত্বরে পরিণত হয়েছিল।

২.নাস্তিকদের উৎপাত সংখ্যাগুরু হিসেবে স্থান পাচ্ছে।অথচ, সরকার তাঁদেরকে সমর্থন দিচ্ছে।

৩.আলেমদেরকে নির্মমভবে অত্যাচার করছে।

৪.ইসলামি শিক্ষা ব্যবস্থাকে তুলে দিতে চাচ্ছে।

৫.নারীবাদী নামে পতিতার সংখ্যা বৃদ্ধি পাচ্ছে।বাজারে সানি লিওনের মত পর্নোগ্রাফির পোশাকে মানুষ বিলাসিতা খুঁজছে।

৬.সত্যকে মরতে হচ্ছে পথে ঘাটে পুলিশের গুলিতে কিংবা অন্ধকার কারাগারে।

সর্বশেষ খুলনায় মুসলমান হওয়ার অপরাধে নব মুসলিম সাইফুলকে জীবন দিতে হয় হিন্দুদের হাতে।কিন্তু,অবাকের বিষয় আজ কোন মিডিয়া এ বিষযকে গুরত্ব দিল না।একবারের জন্যও বলা হল না জঙ্গিবাদী হিন্দু।মানুষ খুন করাকে সমর্থন আমি করি না তাতে সে যেই হউক।

কিছুদিন আগেও হিন্দুদের উপর হামলা করেছিল আওয়ামিলীগ।তাঁদের উদ্দেশ্য ছিল আলেমদেরকে জঙ্গি মৌলবাদী প্রমাণ করা ।কিন্তু মহান আল্লাহর অশেষ কৃপায় সত্যের উন্মোচন হয়েছিল।যেই না আওয়ামিলীগের সাঙ্গপাঙ্গ ধরা পড়ল অমনি তাঁরা বহিষ্কৃত ,পাগল হয়ে গেল।

ইংরেজি পত্রিকা দি ডেলি স্টারের প্রতিবেদন অনুযায়ী পাবনার সাথিয়ায় হিন্দুদের উপর হামলাকারীরা মন্ত্রির সাথে ঘোরাফেরা করে।যার প্রেক্ষিতে মানব মিজান নিউজপেপার পুলিশের মুখে নিক্ষেপ করে বলেছিল তোমরা এদেরকে খুঁজে পাও না।

হিন্দুদের উপর হামলা করে রাজনীতি করা আওয়ামিলীগের আজকের নতুন কোন স্বভাব নয়,এটা সেই মুজিব আমল থেকেই চলে এসেছে।রাজনীতির জগতে অভিনয়ে আওয়ামিলীগের প্রধান বড়ই পটু।

আলেমরা কখনই সংখ্যালঘুদের উপর হামলা করে না।যতবারই আলেমদের উপর এরকম মিথ্যা চাপানোর চেষ্টা করা হয়েছে ততবারই সত্য প্রকাশ পেয়েছে।

মিতা হক বলেছিল যারা ঘোমটা পড়ে তাঁরা আর যাই হোক বাঙ্গালী হতে পারে না্।তাহলে শেখ হাসিনা !এখন নাকি সে আবার হজ্ব করতে যাবে।

আলেমদেরকে নির্বিচারে হত্যা করে,নাস্তিকদের আশ্রয় দিয়ে ,আলেমদের নামে মিথ্যা অপপ্রচার চালিয়ে,জেল জুলুম করে আবার ধর্ম পরায়ন ব্যক্তি হিসেবে নিজেকে প্রকাশ করতে হাসিনা উঠে পড়ে লেগেছে হজ্ব করার মধ্য দিয়ে।হাসিনা ঝোপ বুঝে কোপ মেরে সফল হওয়া একজন নেত্রী।

আল্লাহ তুমি এ জালিম সরকারের হাত থেকে দেশকে রক্ষা কর।ধ্বংস করে দাও সব অপশক্তিকে।সবুজ শ্যামলা এ দেশে এমন একজন নেতা তৈরী কর যার নেতৃত্বে বাংলার মানুষ সব জালিমদের হঠিয়ে সোনার বাংলা গড়তে পারে।

বিষয়: বিবিধ

১৬৭৭ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File