নাস্তিক,হিন্দুদের মায়কান্না।

লিখেছেন লিখেছেন শারমিন হক ১৬ অক্টোবর, ২০১৩, ১০:৫০:২৫ সকাল

পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে সবাইকে জানাই ঈদের আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা।ঈদ উল আযহা মুসলমানদের জন্য একটি পবিত্র ও আত্মশুদ্ধির দিন।এ দিনটি আমাদের জন্য মহিমান্বিত ও সুন্দর।

কিন্তু,কিছু নাস্তিক ও হিন্দুদের কথাবার্তা শুনলে মনে হয় ওরা গরুর মায়ায় অচেতন হয়ে হামাগুঁড়ি দিচ্ছে।

প্রথমত,যাদেরকে নাস্তিক বলছি ওরা আসলে নাস্তিক নয় ।কারণ,যারা নাস্তিক তাঁদের কোন ধর্ম নেই কিন্তু,ওদের আছে এবং তা হল হিন্দু ধর্ম অথবা অন্য কিছূ।ওরা যদি নাস্তিকই হবে তবে কেবলমাত্র ইসলামের বিপক্ষে কেন অন্য ধর্ম কোথায়!বর্তমানে হিন্দুধর্মালম্বীরাও ইসলামকে কটাক্ষ করে যাচ্ছে অবলীলায়।সুরঞ্চিত মার্কা দপ্তরবিহীন মন্ত্রী তাঁর এক বাস্তব উদাহরণ।

আমাদের ইসলাম ধর্ম নিয়ে ওদের মাথা ব্যথার একটাই কারণ,তা হল ইসলাম হচ্ছে সর্বশ্রেষ্ট ধর্ম এবং শান্তির

ধর্ম।হিন্দুদের জেনে রাখা দরকার, মুসলমানদের আল্লহ কর্তৃক দেয়া জীবনবিধান সবচেয়ে সুন্দর ,সাবলীল এবং মার্জিত।কাজেই,আমাদের ধর্ম নিয়ে আপনাদের মত পিঁপড়ার থেকে ও অধমদের বিশ্লেষণ করা শোভনীয় নয়।আমরা যদি আপনাদের ধর্ম নিয়ে স্বাভাবিক ভাবেই মার্জিত ভাষায় কথা বলি তাহলে দেখা যাবে আপনাদের কথা বলা তো দূরের ঠিকমত দাঁড়াতেও পারবেন না এতে আমি ১০০% গ্যারান্টি দিতে পারি।

আমাদের মুসলমানদের এমন কোন জীবনবিধান নেই ,যার সঠিক ব্যাখ্যা ইসলামে নেই।পক্ষান্তরে, আপনারা(হিন্দু)আপনাদের জীবনবিধানের কোনটির সঠিক ব্যাখ্যা দিতে পারবেন না।অথচ,আপনাদের কথা শুনলে মনে হয় আপনারা পণ্ডিতরাজ্যের সেরা পণ্ডিত(যুক্তিবিহীন)।

নাস্তিকবাদীদের গা জ্বালা শুধু ইসলাম নিয়ে অন্য কিছু নিয়ে নয়।ওরা মূলত নাস্তিক সেজেছে ইসলামকে কটূক্তি করতে আর কিছুই নয়।

তাই ঐই শয়তানদের কথায় কান না দেয়াই ভাল।

সবার জন্য আত্মসংশোধন ও সুন্দরময় হউক এ দিনটি।

বিষয়: বিবিধ

২৪১৪ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File