ইমরান সরকারের নিরপেক্ষতার আড়ালে আস্তিক প্রমাণ করার ব্যর্থ প্রয়াস।

লিখেছেন লিখেছেন শারমিন হক ২২ সেপ্টেম্বর, ২০১৩, ০৩:০১:৪১ দুপুর

ভালই বলেছেন কিন্তু খুব হাসি পাচ্ছে।

জনাব ইমরান সাহেব আপনি বলেছেন-আমি মাঝেমাঝে খুব অবাক হই। এদের আসলেই কি কোনো ধর্মবিশ্বাস আছে? আসলেই কি এরা বিশ্বাস করে যে, আল্লাহ বলে একজন আছেন এবং তিনি সবকিছু দেখেন? ন্যূনতম এই বিশ্বাসটুকু একজন মানুষের থাকলে কি এতো বড়ো ডাহা মিথ্যা প্রচারণা কারও পক্ষে করা সম্ভব?

মূলত,আপনি আপনার নিজের চরিত্রকে অন্যের উপর চালিয়ে দেয়ার ব্যর্থ প্রয়াস চালাচ্ছেন ।এতে কাজ হবে না পানি অনেক দুর গড়িয়ে গিয়েছে।আপনি মুক্তিযুদ্ধের কথা বলেন- কিন্তু আমরা তো জানি আপনি রাজাকার খায়রুদ্দিনের নাতি।আপনি গণজাগরণ মঞ্চের কথা বলেছেন-আপনার প্রিয় বন্ধু থাবা বাবা ওরফে রাজিবের ব্লগে কি পাওয়া গিয়েছিল তাতো উল্লেখ করেন নি।

আপনি ধর্ম নিয়ে কথা বলেছেন -আপনি কতটুকু ই বা জানেন আমার বোধগম্য নয়। কারণ, ধর্মদ্রোহী সম্পর্কে কি করতে হবে কুরআনে তা স্পষ্ট করে উল্লেখ করা আছে।গণজাগরণ মঞ্চের টার্গেট শুধু ইসলামের প্রতি কেন বললেন না তো নাকি রাতের পর রাত একসাথে ছেলেমেয়েরা থাকা ধর্ম নিষেধ করেছে বলে এ বিষয়টিকে এড়িয়ে গেছেন।

ধর্ম নিয়ে রাজনীতির কথা বলেছেন -আপনি যদি আস্তিকই হন তবে অবশ্যই জানেন রাসূলুল্লাহ(সঃ)মক্কা থেকে মদিনায় হিজরতের পর যে বিষয়টা গুরত্ব দিয়েছেন তা হল একটা স্বাধীন রাষ্ট্র প্রতিষ্ঠা করা যার জন্য মদিনার সনদ নামক একটি সংবিধান প্রণয়ন করেছিলেন যেটি ছিল পৃথিবীতে প্রথম লিখিত কোন সংবিধান।তাহলে আপনি কিভাবে ইসলামের রাজনীতিকে এড়িয়ে যাবেন।সময় থাকতে এসব ভণ্ডামী ছাড়েন।মানুষ আপনাদের আসল রূপ চিনে ফেলেছে।পালানোর পথ খুঁজে পাবেন না।

বিষয়: বিবিধ

১৮৩১ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File