জনগন নয় বিদেশ প্রীতিই আ,লীগের চেতনার ব্যবসাঃ ===================================

লিখেছেন লিখেছেন ভাবনার ল্যাম্পপোস্ট ২০ নভেম্বর, ২০১৩, ০৯:৪৬:৫০ রাত

১৯৯৬- আ,লীগের তত্বাবধায়ক দাবীর পক্ষে বিদেশের রাষ্ট্র দূতদের দূতিয়ালি। স্টিফেন নিনিয়ানের প্রচেষ্টা। সফল হয়নি আ,লীগের গোয়ার্তুমির কারনে।

২০০১- আ,লীগের সাজানো নির্দলীয় সরকারের অধীনে বি,এন,পি-জামায়াত জোটের বিপুল বিজয়। বিদেশীরা নাক গলাতে পারেনি।

২০০৬- তত্বাবধায়ক প্রধান নিয়ে ফের বিতর্ক সৃষ্টি করে আ,লীগ। মনে হয় এটাই সব সমস্যা। বৃটিশ রাষ্ট্র দূতের নেতৃত্বে টুয়েসডে গ্রুপ, মার্কিন এবং ভারতের প্রচেষ্টায় ১/১১ সংগঠিত। ইউনিয়ন লেভেল থেকে খালেদা জিয়া পর্যন্ত হয় গ্রেফতার বা পলাতক। আ,লীগের দুই একজন ধরে আই-ওয়াশ। দুই বছর পর ২০০৮এ ডিজিটাল জয় আ,লীগের।

২০১৩- ইন্ডিয়ার নগ্ন হস্তক্ষেপ আ,লীগের প্রতি। ইন্ডিয়ার মাধ্যমে জঙ্গী কার্ড খেলে সারা বিশ্বকে ম্যানেজ করার চেষ্টা। অনেক দেশ আ,লীগের প্রতি মুখ ফিরিয়ে নিচ্ছে।

আমরা উপরের ইতিহাস পড়লে দেখতে পারি যে, আ,লীগ পিছনের দরজা এবং বিদেশী শক্তির উপর ভর করে তারা ক্ষমতায় থাকতে বা আসতে চায়। সেই জন্য প্রয়জনে সব কিছুই দিতে পারে।

এখন আমাকে বলেন তো দেশকে এই ভাবে বিদেহ নির্ভর কে করছে আবার হাসি পায় তারাই নাকি স্বাধীনতার ধারক বাহক। তারাই নাকি ২য় মুক্তিযুদ্ধ করছে???

আমার প্রশ্ন হল এই শক্তি কিভাবে স্বাধীনতার স্বপক্ষের শক্তি হল???

এই মুনাফেকী, ম্যাকিয়াভেলী এবং চানক্য নীতির মাধ্যমে পলাশী সংগঠনের প্রচেষ্টা রুখে দিবে বাংলার জনতা। জনতার সরকার প্রতিষ্টার অপেক্ষায় সাধারন মানুষ।

জনতার বিজয় হবেই হবে ইনশাআল্লাহ।

বিষয়: বিবিধ

৮০৪ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File