তবুও মাদ্রাসার তালেবে ইলমের দল জঙ্গী?

লিখেছেন লিখেছেন Mujahid Billah ০২ মে, ২০১৪, ০৬:০৬:২৮ সন্ধ্যা

ধর্ষনের সেঞ্চুরী করলো হাঠহাজারী মাদ্রাসার ছাত্র। ! গভীর রাতে ফরিদাবাদ মাদ্রাসার ছাত্রবাস থেকে ছাত্রী উদ্ধার ! টেন্ডারবাজির কারণে বন্ধ করে দেয়া হল যাত্রাবাড়ী মাদ্রাসা ! বিভিন্ন অনিয়মের কারণে মোহাম্মাদপুর মাদ্রাসার প্রিন্সিপালকে অপসারণের দাবীতে ছাত্রদের বিক্ষোভ ! ছাত্রীর সঙ্গে শিক্ষকের অনৈতিক সম্পর্ক,অবশেষে ছাত্রী অন্তসত্তা !ঘটনাস্থল তামীরুল মিল্লাত মাদ্রাসা ! লালবাগ মাদ্রসার ছাত্রদের সঙ্গে ফাও খাওয়া নিয়ে ব্যবসায়ীদের সংঘর্ষ ! মালীবাগ মাদ্রাসায় ছাত্রদের হাতে শিক্ষক লাঞ্ছিত ! !!! উপরের নিউজ দেখে চমকে গেছেন? চমকে যাওয়াই স্বাভাবিক! খোদার কসম! কেউ কোনদিন এই ধরনের নিউজ দেখেননি। তবুও মাদ্রাসার তালেবে ইলমের দল জঙ্গী। তবুও মাদ্রাসা জঙ্গী প্রজনন কেন্দ্র। উপরোক্ত অভিযোগগুলি যাদের বিরুদ্ধে আছে তাদের ব্যাপারে প্রগতিশীলরা কেন চুপচাপ? মনে রাখবেন আজ আপনারা মুসলিম (যদিও নাম মাত্র) হয়ে মুসলীমদের বিরুদ্ধাচারণ করছেন! নিজের বিবেককে একটু জাগ্রত করুন। অপরাধ করতেছে কে দোষারোপ করতেছেন কাকে? প্রশ্নঃ এদেশের সকল মাথা মোটাদের কাছে।

বিষয়: বিবিধ

১১৮৩ বার পঠিত, ৭ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

216566
০২ মে ২০১৪ সন্ধ্যা ০৬:১৫
আঁধার কালো লিখেছেন : ধন্যবাদ । ভালো লাগলো ।
216612
০২ মে ২০১৪ সন্ধ্যা ০৭:৫৩
সিকদারর লিখেছেন : আস্-সালামু-আলাইকুম ওয়া রহমতুল্লাহ। এদের কথা শুনলে বা পড়লে একটা প্রবাদ বাক্য মনে পড়ে
হাতি ঘোড়া গেল তল ভেড়া বলে কত জল।

এই মাদ্রাসার বিরুদ্ধে ব্রিটিশরা ষড়যন্ত্র করে ছিল অনেক আলেম উলামাদের হত্যা করেছে তারপরও মাদ্রাসা আছে কিন্তু ব্রিটিশ ? এরা এখন আমেরিকার চামচামী করে ।
মাদ্রাসা তখন যার গোলামী করত এখনও তারই গোলামী করে আগামীতেও তারই গোলামি করবে । কারন তিনি যে রাব্বুল আলামীন ।
216621
০২ মে ২০১৪ রাত ০৮:০১
পাহারা লিখেছেন : ভাই ভয় পেয়েছিলাম,পুরো পড়ে শান্তি পেলাম ঠিক কতা বলেসেন।
216624
০২ মে ২০১৪ রাত ০৮:০৭
বিন হারুন লিখেছেন : গরীবের বউ সবার ভাবি বলে কথা. বিদেশের শত্রুদের চরগুলো এসব কথা বলছে. প্রকৃত পক্ষে নিরিহ মুসলিম জনতার ভালবাসায় মাদ্রাসাগুলো টিকে থাকবে কেয়ামত পর্যন্ত। ---ইনশা আল্লাহ্
216635
০২ মে ২০১৪ রাত ০৮:২৪
রিদওয়ান কবির সবুজ লিখেছেন : ফুল ফুটুক আর নাই ফুটুক আজ বসন্ত।
তেমনি সত্যি হোক আর নাই হোক মাদ্রাসা জঙ্গি।
এই হইল আঁতেলিয় ফর্মুলা।
216649
০২ মে ২০১৪ রাত ০৯:১০
থার্ড আই লিখেছেন : আপনারা ভাল একথা ঠিক। কিন্তু আপনারা তো নারীর অধিকার কে বন্চিত করেন। আপনারা নারীকে পিছিয়ে রাখতে চান। নারীরা বর্তমানে সব কাজে এগিয়ে। এমনকি পুরুষদের চেয়ে অনেক ক্ষেত্রে এগিয়ে। কিন্তু আপনারা সবসময় বলেন নারীরা দুর্বল। নারীদের অন্তরালে থাকতে হবে। কারন নারীদের পুরুষরা দেখলে পুরুষদের মাথা খারাপ হয়ে যায়। এসব কারনেই নারীরা আপনাদের পছন্দ করেনা। নারীদের অধিকার দিন। নারী নেতৃত্ব মেনে নিন।
216650
০২ মে ২০১৪ রাত ০৯:১৩
নীল জোছনা লিখেছেন : সাদা জামায় কাদা লাগে বেশী বুঝেন না?

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File