প্রতিহিংসা, প্রতিশোধপরায়ন শোষক সরকার ও বিরোধীদলের সন্ত্রাসে জর্জরিত মজলুম বাংলাদেশের মুক্তি ও দেশবাসীর নাজাতের তওবা, দোয়া ও মোনাজাত। জালেমের বিরুদ্ধে মজলুমের ফরিয়াদে আল্লাহর আরশ কাঁপে।

লিখেছেন লিখেছেন মুহাম্মদ_২ ২৯ অক্টোবর, ২০১৩, ০৮:৩৪:০৫ সকাল



আউযু বিল্লাহি মিনাশ্ শাইতানির রাজীম।

বিস্মিল্লাহির রাহমানির রাহীম।

# ইয়া আল্লাহ্! আপনি ব্যতিত কোনো উপাস্য নাই। আমরা বাবা আদম ও মা হাওয়ার সন্তান নরনারী। শয়তান আমাদের বিপথগামী করে বহু জাতিতে বিভক্ত করেছে। আমরা সে শয়তান ও তার মানব সন্তান শোষক-শাসকদের বর্জন করে তওবা করে আপনাকে সিজ্দা করলাম। আর কারো কাছে মাথা নত করবোনা। আপনি আমাদের ক্ববুল করুন।

# ইয়া আল্লাহ্! আপনার নবী হজরত মুসার নামে মিথ্যা দাবীদার ইয়াহুদি ইস্রাঈল, হজরত ঈসার নামে অপবাদকারী খৃষ্টান ও শেষ নবী মুহাম্মাদ সাঃ এর নামে মিথ্যাবাদী আরবরা বিশ্বে ধর্মের নামে সন্ত্রাসের আগুন জ্বালিয়েছে।আমরা হজরত ইব্রাহীমের অনুসারী। নমরুদের আগুনের ন্যায় আপনি সন্ত্রাসের আগুন নিভিয়ে দিন। আপনি আমাদের দোয়া ক্ববুল করুন।

# ইয়া আল্লাহ্! ১৯৪৭ সালে আপনার নবী সঃ এর আদর্শে অর্জিত পাকিস্তানের শোষক, শাসকরা বাংলাদেশের জনগনকে নিপীড়ন করে তাদের অর্জিত পাপে, ১৯৭১ সালে পরাজিত ও লাঞ্চিত হয়। তাদের অত্যাচার চলেছিলো ২৩ বছর ধরে। পকিস্তানিদের হাত থেকে মুক্তির পর দীর্ঘ ৪১ বছর ধরে যারা এ দেশকে লুট করে বিশ্বের এক নম্বর দরিদ্র ও এক নম্বর দুর্নীতি পরায়ন রাষ্ট্রে পরিনত করেছ, তাদের কে সবংশে নির্মূল করে জাতিকে মুক্তিদান করুন। আপনি ক্ববুল করুন। আপনি আমাদের একমাত্র প্রভু ও আশ্রয়।

# ইয়া আল্লাহ্! আল ক্বোরআনে আপনার ওয়াদা, পৃথিবীর নির্যাতিত তম জাতিকে বিশ্ব মুক্তির নেতৃত্ব দানে ধন্য করবেন। বর্তমান বিশ্বে বাংলাদেশ পয়লা নম্বর দরিদ্র ও পয়লা নম্বর দুর্নীতি পরায়ন দেশ। বাংলাদেশ সরকার ও তার নির্বাহী আমলা ও তার রক্ষা কারী সামরিক, আধা সামরিক ও পুলিশ বাহিনী পরষ্পরের সম্পূরক ও সহায়ক হয়ে দেশ ও জাতিকে এ পর্যায়ে এনেছে।

# ইয়া আল্লাহ্! এ অক্টোপাসদের হাত থেকে বাংলাদেশের ১৬ কোটি মানুষকে মুক্ত করে বিশ্বের শোষিত নির্যাতিত বাবা আদম ও মা হাওয়ার সন্তানদের মুক্তকারী ও মুক্তিবাহিনী বানিয়ে দিন। এদের নেতৃত্বের জন্য এমন এক নেতা দিন, যার আবির্ভাবের জন্য বিশ্বের নির্যাতিত নরনারী ও শিশুরা আপনার দরবারে কাতর আর্তনাদ করছে। আমীন, ইয়া রাব্বাল আলামীন।

# ইব্লিস শয়তানের সন্তান, বিশ্বের শোষক-শাসকদের যাঁতা কলে পিষ্ট আদম সন্তান নরনারীদের পক্ষে:-

বাংলাদেশকে কেন্দ্র করে বিশ্ব শান্তির আহবায়ক :-

বিষয়: বিবিধ

৯৪৯ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File