বড় কথা বড় ভাব

লিখেছেন লিখেছেন শজজা সংগি ২১ জুলাই, ২০১৩, ০৩:৫০:২৩ রাত

বড় বড় কথা

দ্যু'দিন আগেই তো টিভি তে দেখলাম P.M বাহাদুর বক্তৃতা দিচ্ছেন।অনেক ভালো ভালো কথা তিনি বলেন প্রায়। উদার গণতন্ত্রের কথা, উন্নত অর্থনীতির কথা ,মানবাধিকারের কথা বলেন। স্বাধীনতার মর্ম কথার মর্মভেদী বর্ণনা তাঁর মুখেই সচারচার public শোনে ।

কখনও p.m জনসভা তে দারিয়ে দেশ-দ্রহী দের সায়স্তা করার কথা বলেন; শুনতে কিন্তু বেশ ভাল লাগে। মাঝবয়সী মনেও রণ ডঙ্কা বাজিয়ে দেন তিনি। আমরা আশাবাদী হই।আমাদের দেশ অবশই Singapore/Malaysia হয়ে যাবে।

আমরা শুনি উনি অনেক কিছু ন জানেন , বুঝেন। "পরিবেশ" উনার আগ্রহের বিষয় , উনার প্রতিপক্ষের চেয়ে উনি যোজন যোজন অগ্রগামী আধুনিক চিন্তা ঝারাতে। "মানবাধিকার" কে সবচেয়ে প্রাধান্ন দেন তিনি। Computer / technology/ecology উনি আগ্রহ নিয়ে চিন্তা করেন।

আমি এবং আমরা এই বিষয় গুলি তে বিশ্বাস করি মাননীয়া P.M কে। দুষ্ট লকেরা উনাকে আগে Trust করত না। এটা সেইসব দুষ্ট লোকদের সমস্যা।

তবে এত দিনে দুষ্টু মানুষের নিশ্চয় ঘুম ভেঙেছে। দেশবাসী বা বিশ্ববাসী সবারই ভুল ভেঙে ছে। সবাই এখন ১ বাক্কে নয় বরং বিনাবাক্কে বলেন মাননীয়া P.M আধুনিক সব কিছু কে উন্নত বলতে দ্বিধা বোধ করেন না। তিনি নির্ভীক এবং স্পষ্ট পথে চলতে পছন্দ করেন ।

সেই কারনেই বর্তমান সরকার কোন দ্বিধা দন্দ না করে Direct ; internet up-load speed কমিয়ে দিয়েছেন। তিনি অপচয় পছন্দ করেন না তো তাই বোধকরি 75% [-] speed এই আমরা Direct DIGITAL Geography পেয়ে যাব !!!!!!!

বিষয়: বিবিধ

১০৯৯ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File