ভিডিও ফুটেজ এবং পি এম

লিখেছেন লিখেছেন শজজা সংগি ১৯ জুলাই, ২০১৩, ০৬:৪৪:১০ সন্ধ্যা

Video footage

শয্যা-সঙ্গী

সরকারী চাকরী তে কিছু ছাত্র কে PM ban করার ইচ্ছা বাক্ত করেছেন , তিনি ভিডিও ফুটেজ দেখে এই কিছু সংখক ভাঙচুর কারি কে শনাক্ত করতে চেয়েছেন ।প্রধান মন্ত্রী আরও যে সকল ভি ডি ও ফুটেজ দেখতে পারেন :

1 ।

প্রথমেই প্রধান মন্ত্রী দেখতে পারেন বিগত ৭ মাসের U tube এর সকল post ..যে গুলী উনাদের জানা মতে মানুষ দেখতে পারে নি।

২।

বিশ্বজিৎ হত্যার প্রামাণ্য দলীল , যে still picture গুলু কে মুভি দক্মেন্ত বানানো হয়েছে।

৩।

শেখ সেলিমের সাওাল জবানবন্দী যা তিনি Join Interrogation এর সময় দিয়েছিলেন ।

৪।

আব্দুল জলিল এর জবানবন্দী যা তিনি Join Interrogation এর সময় দিয়েছিলেন যৌথ বাহিনির কাছে।

৫।

আব্দুল জলিল এর সেচ্ছা জবানবন্দী যা তিনি প্রদান করেছিলেন England এ অবস্থিত একটি বাংলা television channel কে

৬।

প্রধান মন্ত্রী চাইলেই আরও দেখতে পারেন BTV এর archive এ সজত্নে রক্ষিত বেগম মতিয়া চৌধুরী এর ১৯৯৫-১৯৯৬ সালের অমূল্য Footage যেখানে হরতালের সময় সাধারণ অফিসগামি মানুষ এবং সরকারী কর্ম কর্তাদের দিগম্বর করার ছবি রয়েছে।

৭।

২০০৭ সালের আন্দালনের সময়ের কিছু অমূল্য ছবি U Tube এ আছে যেখানে লগী-বৈঠা নিয়ে তাঁর দলের কর্মী দের রাস্তা তে নামার অবৈধ নির্দেশ রয়েছে।

৮।

৭ নাম্বার পয়েন্টের Prove হিসাবে আওয়ামীলীগের কর্মী দের হাতে লগী- বৈঠা এর প্রয়োগে মানুষ হত্যার Live documentary আছে।

৯।

ফক্রুদ্দিন- মাইন উদ্দিন এর Army back সরকারে সমর্থনে শেখ হাসিনার করা বিশেষায়িত Dialog "এই সরকার আমাদের আন্দালনের ফসল" এবং এই সরকারের সকল কর্মকাণ্ড আমরা সাধু করে দেব __এই বিষয় এ প্রামাণ্য দলীল __ উনার জন্য সুখ পাঠ্য হবে নিশ্চয়।

১০।

এক জন প্রধান মন্ত্রী "আমি কলা খাই না ; ঠাকুর ঘড়ে কে রে " বললে শুনতে কেমন লাগে তাও উনি VDO দেখে জানতে পারবেন ।

১১।

যেই আদালত "গোলাম আজম" কে ফাসির দড়ি থেকে রেহাই দেয়াতে PM সন্তুষ্ট হয়েছেন ; সেই আদালতের অভিমত "She is wrong headed" সংক্রান্ত News দেখে দেশ রত্ন শেখ হাসিনা পরম পুলক অনুভবের অমূল্য সুযোগ পেতে পারেন ।আর কে ই বা না যানে শেখ হাসিনা অমূল্য রস বোধের অতুলনীয় ভাণ্ডার ।

১২।

বাঙ্গালির প্রানের বই মেলা বা কলকাতার বই মেলা শেখ হাসিনার অতি প্রিয় বলেই আমরা জানি । মাননীয়া PM V.D.O footage থেকে দেখে নিতে পারেন উনার নিজের প্রদত্ত Sleeping Pill এর থিওরি. " বই না হলে আমার ঘুম আসে না ; বই- ই আমার ঘুমের ওষুধ।

১৩।

মাসুদ রানা র রানা নয় ; রানা প্লাজা র রানা কে উনি যে উনার দলের সদস্য হিসাবে অস্বীকার করেছিলেন সংসদে দাড়িয়ে __ সেটার ভিডিওও তিনি চাইলেই দেখে নিতে পারেন।

আর আমরা সকল বংগ স্মতান ই জানি মাননীয়া যে হিন্দি সিনেমার পাগল ভক্ত।

১৪।

সেখহাসিনার আন্দালনের ফসল Army backed Government যখন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র দের উপর আক্রমণ করল এবং দম্ভ ভারে ছাত্র এবং শিক্ষক দের জেলে পুরল সেই ভিডিও গুলী Pm চাইলেই দেখতে পারেন । মনে করিয়ে দিতে চাই ঐ আন্দালনে যোগদানকারী ছাত্ররাও সরকারী চাকরী ইহজীবনে পাবে না কারণ Police verification report তাঁরা পালটে দিতে পারবে না ।।

15.

মাননীয়া Pm India তে যখন বাংলাদেশের "মুখ্য মন্ত্রী " পদবী শুনে মুচকি হাসি দিয়েছিলেন ; সেটাও ভিডিও তে সংরক্ষণ হয়ে আছে।

১৬।

ইদানিং ধর্ম ও এর রাজনৈতিক ব্যাবহার নিয়ে প্রচুর কথা বাত্রা চলছে । আওয়ামীলীগের মন্ত্রী -উপ/প্রতি মন্ত্রী বাহাদুর রাই এই বিষয়ে বেশী সচ্চার । ১৯৯৬ এর নির্বাচনের আগে বর্তমান প্রধান মন্ত্রীর ১০০% ইসলামী Covered dress এবং ক্ষমতা আরহ্নের পরে পুনরাই ১০০ % converted পোশাক আমরা ভিডিও র হিস্টরি রিপট দেখলেই জানতে পারব ।নিশ্চয় মাননীয়া PM এই ভিডিও গুলী উনার Watch List এ রাখবেন এবং ক্ষমতার সাথে পোশাক পরিবর্তন বিষয়ে মানুষ কে একটু জ্ঞান দান করবেন।

এই Play list আর লম্বা না করি । আপাতত মাননীয়া প্রধান মন্ত্রী ভিডিও দেখে Voter খুজে বার করুক ।।

এক সময় তো আওয়ামীলীগের ভোটার দের প্রত্নতত্ত খুজেই ভোট দেওয়া লাগবে ।।

বিষয়: বিবিধ

১৬৯৪ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File