ইসলাম ধর্মের সবচেয়ে বিপদজ্জনক অধ্যায় "স্ব-ধর্ম ত্যাগ করা"।

লিখেছেন লিখেছেন স্বাধীনতা ০৩ আগস্ট, ২০১৩, ০৫:২৩:০০ সকাল



বলা হয়- ইসলাম মুক্তির ধর্ম, শান্তির ধর্ম, মানবতার ধর্ম, দাসপ্রথা বাতিলের ধর্ম, নারী স্বাধীনতার ধর্ম......................... আরো কত চটকদার কথামালা! কিন্তু কোরান-হাদীস ঘেটে এর একটিরও সন্ধান মিলে না।

তবলীগ জামাতীরা ইসলামের দাওয়াতি কাজে কত মিঠা কথা শুনায়! কিন্তু তাদের লোটা-কম্বলের আড়ালে গুজে রাখা চকচকে চাকুটির কথা কখনো আগে বলে না। কেউ একবার ইসলামের ফাঁদে পা রাখলেই রে রে করে চাকুটি বেড় হয়ে আসে। একবার ইসলাম কবুল করলে তা আর ছাড়া যাবে না।

ইসলাম ধর্মের সবচেয়ে বিপদজ্জনক অধ্যায় স্ব-ধর্ম ত্যাগ করা।

এই অপরাধের শাস্তি মৃত্যুদন্ড । কিন্তু মৃত্যুদন্ড কার্যকর করার আগে উক্ত ইসলাম ত্যাগকারী ব্যক্তিকে সুযোগ দেওয়া হবে ইসলাম গ্রহন করার জন্য । কতটা মোটা মাথার চিন্তা-চেতনা!! একটা মানুষকে মৃত্যুর ভয় দেখিয়ে তাকে ইসলাম ধর্মে ফেরত আনতে হবে । যে মানুষ সেচ্ছায় ইসলাম ধর্ম ত্যাগ করেছে সেই মানুষকে মৃত্যুর ভয় দেখিয়ে ইসলাম গ্রহন করানো ব্লাকমেইল নয় কী?

এ ব্যাপারে হাদীস কি বলে :

৬৪৫৪ নম্বর বুখারী শরিফের হাদীস ; "আবু নুমান মুহাম্মদ ইবন ফাযল (র) থেকে বর্ণিত । তিনি বলেন আলী (র) এর নিকট একদল যিন্দিককে ( নাস্তিক ও ধর্মদ্রোহী ) আনা হলো । তিনি তাদেরকে আগুন দিয়ে জালিয়ে দিলেন । এ ঘটনা ইবন আব্বাস এর কাছে পৌছুলে তিনি বললেন আমি হলে কিন্তু তাদেরকে পুড়িয়ে ফেলতাম না । কেননা রাসূলুল্লাহ এর নিষেধাজ্ঞা রয়েছে যে, তোমরা আল্লাহর শাস্তি দ্বারা শাস্তি দিও না । বরং আমি তাদেরকে হত্যা করতাম । কেননারাসূলুল্লাহ এর নির্দেশ রয়েছে, যে কেউ দীন বদলে ফেল্লে তাকে তোমরা হত্যা কর ।"

তাহলে যথার্তই বলা যায়- বর্বরতা অজ্ঞতার আর কিছু নাম যদি থাকে তাই হচ্ছে ইসলাম ।

বিষয়: বিবিধ

১৭২৪ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File