যে কারনে ইসলামের দাওয়াত ফিরিয়ে দিলাম।

লিখেছেন লিখেছেন স্বাধীনতা ০২ আগস্ট, ২০১৩, ০৬:২৫:৪৭ সকাল

আমার এক পোষ্টের মন্তব্য কলামে টুডে ব্লগের একজন দ্বীনি ভাই আমাকে ইসলামের দাওয়াত দিয়েছেন। তিনি লিখেছেন- "আপনি ইসলাম গ্রহন করুন। আপনি হবেন সম্মানিত। কি হবে মাটির মূর্তি বানিয়ে তার পূজা করে, যার কোন ক্ষমতা নেই। পড়লেই শেষ। বিবেক খাটান। গ্রহন করুন ইসলাম। আমি আপনাকে ইসলামের দাওয়াত দিচ্ছি। হ্যাঁ, আল্লাহপাক চাইলে সবই হয়।"

আলহামদুলিল্লাহ, দ্বীনের দাওয়াত দেয়ার জন্য ঐ ভাইকে আমার পক্ষ থেকে সাদর অভিনন্দন। মাটির মূর্তির যে কোন ক্ষমতা নেই সে বিষয়ে আমি সুনিশ্চিত। পক্ষান্তরে আল্লাহপাক চাইলে নাকি সবই হয়!! তাই ভাবছি কি করা যায়?

দাদার আমল থেকেই অসীম শক্তধর(!) আল্লাপাকের হাতি-ঘোড়া বদ করার বহু গল্প গুজব শুনে আসছি, কিতাবেও পড়েছি। কিন্তু বাস্তবে তা দেখার সৌভাগ্য আমার হয় নি। তবে বাস্তবে যা দেখেছি তা নিম্নরুপ ;

১। তবলিগ জামাতিরা গত ৫০ বছর ধরে টঙ্গির তুরাগ মাঠে আল্লার কাছে হাত তুলে কতকিছুই না চায়। কিন্তু তাদের ডাকে সারা দিয়ে আল্লা কিছু দিতে সক্ষম হয়েছেন বলে মনে হয় না। তবলিগীরা এখনো লোটা-বদনা নিয়েই আছে।

২। ইহুদী দখল থেকে মুসলিমদের ২য় কাবা বাইতুল মোকাদ্দাস উদ্ধারের জন্য গত ৮০ বছর ধরেই কাবা ঘরে অবিরাম কাঁন্নাকাটি/দোয়া/মোনাজাত চলছে। কিন্তু ইহুদীদের অত্যাধুনিক ড্রোন ক্ষেপনাস্ত্রের বিপরিতে মুসলিমদের আল্লা বাইতুল মোকাদ্দাস উদ্ধারে শোচনীয় ভাবে ব্যার্থ হয়েছেন।

নিজ চোখে এতো কিছু দেখার পর আল্লার সক্ষমতা নিয়ে আমি চুরান্ত হতাস। দুঃখিত ভাই , আমি আপনার দ্বীনের দাওয়াত সবিনয়ে ফিরিয়ে দিলান।

টুডে ব্লগের জনৈক জনপ্রিয় ব্লগারের ভাষায় বলতে হয়- "আমাদের গ্রামের মসজিদের ইমাম সোবাহান হুজুর বলেছেন শোনা কথা বিশ্বাস করা ঠিক না"

বিষয়: বিবিধ

১৭২৫ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File