"দুঃখিনী ইসলাম"- তোমাকে আর কত কাল অশ্লীল তেঁতুলের গোদা বইতে হবে??

লিখেছেন লিখেছেন স্বাধীনতা ১৭ জুলাই, ২০১৩, ১২:০৪:০০ রাত

আমাদের উপমহাদেশের রাজনীতিতে ১৯৪৭ সালের পর থেকে এ পর্যন্ত কোন কোন ইসলামপন্থী দল জনগনের সমর্থন আদায় করতে পারেনি। এমন কি পিতৃভূমি পাকিস্তানে জামাতের রোল নং কখনো ৫ এর নীচে নয়। অবাক হওয়ার মতই, নয় কি? সুতরাং পুরো বিষয়টির পোষ্টমোর্টেম করা জরুরী।

সম্প্রতি হেফাজতের সফী হুজুর এক ওয়াজ মহফীলে কি বলেছেন তা আবার নতুন করে বলার অপেক্ষা রাখে না। কিন্তু উদ্বেগের সাথে লক্ষ করা গেছে ওয়াজ মহফিলে দেয়া সফী হুজুরের অশ্লীল, বাচাল, অবাস্তব কথাকে জায়েজ প্রমান করার জন্য এ দেশের ইসলামপন্থীদের ঘুম হারাম হয়ে গেছে। আমাদের টুডেব্লগের দিকে তাকালেই তার উত্তাপ আঁচ করা যায়।

সফীর তেঁতুলতত্বের পক্ষে সাফাই গাইতে ব্লগের সুপন্ডিত! ইসলামভক্তরা বারবার আল কোরানের সুরা ইমরান ১৪ আয়াতের উদাহরন টানা-হেঁচড়া করছে। যেখনে আল্লা বলেছেন "তিনি নারীদেরকে পুরুষদের জন্যে আকর্ষণীয় করে সৃষ্টি করেছেন"। ব্যাস হয়ে গেল। সুতরাং তেঁতুলগাছ, লালা পরা, লপ্মটের মুখের ঝোল, ধজভংগ বিমারী সব জায়েজ। কে জায়েজ করেছেন? আল্লা!! অথচ একটু খেয়াল করে দেখুন, কার সাথে কি, পান্থা ভাতে ঘি"-

"তিনি নারীদেরকে পুরুষদের জন্যে আকর্ষণীয় করে সৃষ্টি করেছেন" এত সুন্দর সার্বজনিন শ্বাশত আবেগঘন সম্মানজনক সর্বসম্মত এ কথাটির সাথে মুর্খ সফীর তেঁতুলতত্ব যায় কি? আপনারাই বলুন।

আবার আরেক দল ইসলামী আঁতেল আছে যারা বিভিন্ন কবি, সাহিত্যিক, নাস্তিক, ইহুদী-নাসারা, বেদ্বীন-দার্শনিক এমন কি কবি রবীন্দ্রনাথ ঠাকুর তাদের কবিতা, কোটেশনে কোথায় কি বলেছে তার বিশাল বহর টেনে এনে তাদের ধর্মের মোমিন-হুজুরকে একপাল্লায় একাকার করে ফেলেছেন!!

তো, একজন মুর্খ বাচালকে ডিফেন্ড করার জন্য এই যদি হয় ইসলামপন্থীদের দশা! তাহলে সাধারন মানুষ ইসলাম থেকে দুরে সরে যাবে না কে??

বিষয়: বিবিধ

১১৫২ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File