আস্তিকদের জন্য কিছু কথা। খুব ভালোমতো পড়বেন।

লিখেছেন লিখেছেন রাজনৈতিক ভূতুড়ে ডাইরি ১৬ আগস্ট, ২০১৩, ০৮:০৪:২৬ রাত



নাস্তিকদের প্রচারনার একমাত্র মাধ্যম হল অনলাইন/সাইবারস্পেস। এই সাইবার স্পেসকে ব্যাবহার করেই কিন্তুএরা নিজেদের মতবাদের প্রচার করে ।বাপের জনমে কোনোদিন কারো সামনে গিয়ে কথা বলার সাহস নাই। প্রচারনায় অভাবনীয় সাফল্য পেতে এরা গালাগালিকে বেছে নেয়।

এবার আমরা আস্তিক গাধার বাচ্চারা কিভাবে এদের প্রচারনায় সাহায্য করি তা বলি। এবং এদের উপকার কিভাবে হয় তাও বলি।

মনে করেন, কোন নাস্তিক আল্লাহ-রাসুল(সা) কে গালি দিয়ে ফেসবুকে পোস্টদিলো, এবার আমাদের গরু খাওয়া মস্তিষ্কের বের হওয়া বুদ্ধি কিভাবে এপ্লাই করি দেখেন।

প্রথমেই ওই নাস্তিকদের আইডিতে গিয়ে কমেন্ট করি,গালাগালি করি। কোন আইডিতে কমেন্ট করলে দেখবেন টিকারের মাধ্যমে সবাই দেখতে পায়। যারা দেখে তারাও জিহাদি জোশ নিয়ে ওইখানে গিয়ে যুদ্ধ লাগিয়ে দেয়। এই জিহাদি জোশের কারনে কোন লাভ তো হয়না। উল্টা এদের প্রচারনাহয়ে যায়।

এরপরে ওই আইডি সব যায়গায় ছড়িয়ে মানুষকে বলি যেন সেই আইডি রিপোর্ট করে।।। প্রথমেই বলে রাখি, আমরা কিন্তুজাতি হিসেবে আবাল। কিভাবে প্রমান করি। প্রথমত,ওই আইডি সব যায়গায় ছড়িয়ে মানুষকে বলি রিপোর্ট করতে।। ডাইরেক্টপ্রচার।।

আর যাদের রিপোর্ট করতে বলি তারা কি রিপোর্ট করে তা না হয় নাই বললাম। মুখ দিয়ে খারাপ কথা আসছে। উল্টা দেখা যায় এরাও একই কায়দায় ছড়াতেথাকে।

সবচাইতে বড় কথা, রিপোর্ট করবেন কার কাছে? মার্ক জুকারবাইজ্ঞাকে?শালা নিজেই তো নাস্তিক। হা হা হা।

আরে ভাই আমি আর আমার পুরা টিম মিলে আজ পর্যন্ত ধর্মকে অবমাননা করে এমন কোন পোস্ট রিপোর্ট করে ডিলিট করাতে পারিনাই ভাই।

আপনারা এইসব নাস্তিকদের কিছুদিন আগে দেখেছেন। আমরা আরও ২-৩ বছর আগে থেকে দেখতাম। আল্লাহ-রাসুল(সা) গালি দিতে দেখে আপনারা কিছুদিন আগে কেঁদেছেন। আমরা ২-৩ বছর আগে থেকে কাঁদতে কাঁদতে এখন মনটা লোহার মতো শক্ত হয়ে গেছে। কিন্তু আমরা কখনো টু শব্দ টুকুও করিনি। কারন জানতাম। আমাদের কারনেই প্রচারনা হয়ে যাবে।

একটা ভালো উপায় দেই। এদের পাত্তা দিয়েন না। ঘেউ ঘেউ করতে করতে নিজেরাই চুপ করে যাবে। অভিজ্ঞতা থেকেই বলছি। চেষ্টা করে দেখেন।

দয়া করে এই স্ট্যাটাস শেয়ার করে সবাইকে জানতে সাহায্য করুন।

(সংগৃহীত)

বিষয়: বিবিধ

১৮০৮ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File