সর্বকালের নিকৃষ্টতম পাপের রেকর্ড করলো এক ভারতীয় হিন্দু.....!!!

লিখেছেন লিখেছেন মন্টি পাগলা ১৯ জুলাই, ২০১৩, ০৪:৩৪:৪১ বিকাল



২০ বছর ধরে নিজের ৫ কন্যাকে ধর্ষণ করে আসছে আপন পিতা যিনি একজন ভারতীয় অবসরপ্রাপ্ত কর্মকর্তা, এবং এই কাজে বাধা দেননি তাদের গর্ভধারিনী মা.....!

অবিশ্বাস্য হলেও সত্য। আধুনিক নামধারী সেক্যুলার ভারতীয় হিন্দু সমাজেরই ঘটনা এটি । নিজে জন্ম দেয়ার পর তাদের ২০ বছর ধরে ধর্ষণ করে আসছেন পিতা ।

খবর আরটিএনএন-এর ।

ঘটনাটি ঘটেছে ভারতের রাজস্থানে। পিতার লালসার শিকার দুই বোন মুখ খোলায় বের হয়ে এসেছে পিতার কু-কীর্তি । আর দিব্যি পিতার এই অনাচারে সমর্থন যুগিয়ে গেছেন মা ।

মঙ্গলবার স্বামীদের নিয়ে থানায় গিয়ে পিতার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের করেন দুই বোন । এতোদিন নিজেদের উপর আপন পিতার এই লালসার কোনো জবাব দুই বোন না দিলেও এবার আর ছাড় দেননি, যখন তাদেরই এক বোনের তিন বছর বয়সী শিশু সন্তানকে দিয়ে একই লালসা চরিতার্থ করতে যান তাদের সেই কুলাঙ্গার পিতা ।

ভরতপুরের বাসিন্দা ওই দুই নারী অভিযোগ করেন, ‘সরকারি চাকরি থেকে বর্তমানে অবসরে থাকা ৬২ বছর বয়সী পিতা কৈশোরের শুরু থেকেই তাদের ধর্ষণ করে এসেছেন ।’

তারা তাদের মায়ের বিরুদ্ধেও অভিযোগ করেন। তারা বলেন, ‘তাদের মা বিষয়টি জানার পরও কোনো প্রতিবাদ করেননি । স্বামীর অপরাধের বিরুদ্ধে তিনি মুখ খোলেননি ।’

পাঁচ কন্যার জনক ওই পিতা এবং তার স্ত্রী উভয়কেই গ্রেপ্তার করেছে পুলিশ । ধর্ষিতা ওই দুই কন্যা তাদের পিতা-মাতা উভয়েরই শাস্তি দাবি করেছেন ।

ওই দুই নারী আরো জানান, ‘পিতার ধর্ষণের ফলে তাদের কয়েকবার গর্ভপাতও ঘটাতে হয়েছে.....!!!’

দুবোনের বড় জন জানান, ‘এমনকি তার বিয়ের মাত্র ১০ দিন আগেও তাকে গর্ভপাত করতে হয়েছে, পিতার কারনে.......!!!’

ভরতপুরের পুলিশ পরিদর্শক আংশুমান ভুমিয়া জানান, ‘ওই পিতা তার কন্যাদের প্রথমে পর্নো ছবি দেখাতেন। এরপর তাদের ধর্ষণ করতেন । তিনি তাদের এই বলে ভয় দেখাতেন, যদি তারা বাধা দেয় তাহলে তাদের ছোট দুই বোনের উপরও একই নির্যাতন চালাবেন তিনি।’

পুলিশের এই কর্তা আরো বলেন, ‘তারা সপ্তম-অষ্টম শ্রেণিতে পড়ার সময় থেকেই পিতার এই লালসা মিটিয়ে এসেছেন । তাদের মা তাদের পিতার এ অপরাধের কথা জানতে পেরেও কোনো প্রতিবাদ করেননি বরং উল্টো ধর্ষক স্বামীর পক্ষ নেন ।’

আর এই ঘটনা ফাঁস হয়ে যাওয়ার পর ওই ধর্ষক পিতা তার অন্য তিন কন্যাকেও ধর্ষণ করেছেন বলে ধারনা করছে পুলিশ ।

ধিক্কার জানাই এমন মানুষরূপী হায়েনাকে, এমন পাপীষ্ঠের যেন তিলে তিলে মৃত্যু হয়....!!!

একইসাথে ধিক্কার জানাই সেই সেক্যুলার নামধারী সমাজকে এবং সমাজের ঐসব মানুষদেরকে যারা সমাজ তথা দেশকে ধর্মহীন বানিয়ে মানুষের মন ধেকে সৃষ্টিকর্তার প্রতি ভয় দুর করে দেয়, যাতে মানুষ এই ধরনের পাপ করতে কোন ভয় না পায়....!!!

বিষয়: বিবিধ

১০৭১৫ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File