বুঝাইতে বুঝাইতে ক্লান্ত......

লিখেছেন লিখেছেন মন্টি পাগলা ০২ জুলাই, ২০১৩, ০৯:২২:০৭ রাত

অকাট্যভাবে তিন তিনটি পত্রিকার অনুসন্ধানী প্রতিবেদনে রেশমা কেলেংকারী ফাঁস হওয়ার পরও হাম্বালীগের কিছু একনিষ্ঠ রাজাকাররা তাহা মানিয়া নিতে চাইতছেন না । তাহাদের এক কথা মিরর ভূয়া প্রতিবেদন করেছে ।

খাটি কথা । মিরর মেইল সবই রাজাকারের পত্রিকা ।

আমার দেশ, ডেইলি মিরর, ডেইলি মেইল তিন তিনটি পত্রিকার অনুসন্ধানী প্রতিবেদন যদি মিথ্যা হয় তবে বাংলাদেশের একমাত্র সত্যবাদী পত্রিকা হলো দৈনিক জনকন্ঠ.......

মিরর এর প্রতিবেদক সায়মন রাইট নিজে বাংলাদেশ ঘুরে এই প্রতিবেদন তৈরি করলো, রেশমা’র মা ও বোনের সাথে তার ছবিও ছাপা হয়েছে মিরর এ, সায়মন বলেছেন তার কাছে অকাট্য প্রমান আছে এ নিউজ সম্পর্কে ।

আর সবচে’ বড়ো কথা মিরর এবং মেইল এর মতো আন্তর্জাতিক মানের পত্রিকা অকাট্য প্রমান ছাড়া কোন দেশের সরকারের বিরুদ্ধে সরাসরি ভূয়া রিপোর্ট করবে এমন ক্ষমতা তাদের নেই, আর এমনটা কোনদিন কেউ করতেও পারেনি ।

উইকিলিকসের ফাঁস করা তথ্য সঠিক ছিল, কিন্তু আমেরিকা তা অস্বীকার করেছে, তাতে কি আমেরিকা নিজেকে নির্দোষ প্রমান করতে পেরেছে...?

ইকোনোমিক্সে ফাঁস হওয়া স্কাইপি কেলেঙ্কারী কি মিথ্যা ছিল...?

তারপরও হাম্বালীগের একনিষ্ঠ রাজাকাররা তা স্বীকার করতেই চায়না...!

আরে ভাই বর্তমানে জনকন্ঠ পত্রিকা বাদে আর সবাই একযোগে এই রিপোর্টটি প্রকাশ করে বস্তুত স্বীকার করে নিয়েছে যে রেশমা নাটক ভূয়া ছিল ।

এরপরও যারা বলে এস...........ব.........ই ভূয়া, স.....ব......ই ষড়যন্ত্র তাদের বলব, ভাই হাসিনা বা আবুলদের মতো এ যুগের পোলাপান বলদ না, ছাত্রলীগের পোলাপানরে এক পুটলি গাঞ্জা খাওয়াইলে এসব রূপকথা বিশ্বাস করতে পারে কিন্তু সাধারন মানুষ এখন অনে...ক সচেতন, তারা হাম্বালীগের রেশমা নাটক ২ দিনের মধ্যেই ধরে ফেলতে পেরেছিল......!!!

বিষয়: রাজনীতি

৯৪৮ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File