উল্টা রাজ্যে আমরা কয়েকটি বছর!

লিখেছেন লিখেছেন মাহমুদ নাইস ৩০ জুন, ২০১৩, ০৬:৪৬:৩৯ সন্ধ্যা

১। মুসলিম হয়ে আল্লাহতে আস্থা বাদ দিয়ে মাটির পুতুলে আস্থা রাখছে কত নাম কা ওয়াস্তে মুসলিমরা!

২। আইনমন্ত্রী আইনের চেয়ারে বসে বেআইনী লোকদের (চোর, মিথ্যুক, ধর্ষক, প্রতারক, ছিনতাই ইত্যাদি) বেআইনী কার্য সম্পাদনকারীদের নিরাপত্তার ব্যবস্থা করে যাচ্ছেন। কিন্তু একজন আদর্শ নাগরিক, একজন সম্মানীত ব্যক্তি, একজন ভাল মানুষকে নিরাপত্তার জন্য তাঁর আইন কাজেই লাগে না।

৩। মুসলিম ধর্মমন্ত্রী ধর্ম-দ্বীনের তফাৎ জানেন না। আর ধর্ম নিয়ে তাঁর কোন মাথা ব্যাথা নাই।

৪। রাস্তামন্ত্রী রাস্তায় না চলে বিমানে করে আকাশ পথে ঘুরে বেড়াচ্ছেন। যার কারণে তিনি রাস্তার বেহাল দশা সম্পর্কে অবগত নন। আর আমরা যারা মাটিতে চলি তাদের সম্পর্কে সে জানে না।

৫। স্বররাষ্ট্রমন্ত্রী নিজের দলের হাতে প্রতি দিন গড়ে ২০ জন মানুষ মরলেও বর্তমান আইন-শৃংখলা সব আমলের চেয়ে ভাল বলছেন। পত্রিকা মারফত এই তো সেই দিন মাত্র জানলেন, দেশে ক্রসফায়ার হচ্ছে! তিনি জানার পরও সাথে সাথে কয়েকটা ক্রসফায়ার হয়ে গেল। আর গুম? গুম তো শুধু তলে তলে আইনে লোকেরা জানে, আর দলের লোকেরা জানে। কিন্তু তিনি কিছুই জানেন না।

৬। বাণিজ্যমন্ত্রী্ মন্ত্রীত্ব পদে স্বসম্মানে বহাল থাকলেও ব্যবসায়ীদের দোষ দিয়ে যাচ্ছেন। সব কিছুর দাম নাকি আরো তিন বছর বাড়তেই থাকবে! উনাদের চিন্তা কি? ক্ষমতায় এসে প্রথমেই তো নিজেদের বেতনটা আইন করে বাড়িয়ে নিলেন। আমাদের জনগণকে নিয়ে উনাদের কি লাভ? ক্ষমতাতো এইবার জোর করেই নিতে পারবে! তা না হলে আমাদের জনগণদের একটু চিন্তা করতেন। আর যত লীগরা যেভাবে ক্ষমতা দেখাচ্ছে! আল্লাহই ভাল জানেন কি হয়!

বিষয়: রাজনীতি

৮৩৬ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File