জিনিস না কিনে বোনাস চান? পাবেন না! (ভাগ্য রজনী)

লিখেছেন লিখেছেন মাহমুদ নাইস ২৪ জুন, ২০১৩, ০৯:০২:৫২ রাত

তাদের জন্য আজকের বোনাস যারা সারা বছর এবাদত করেছে! আল্লাহর কথা মত চলেছে। কুরআন দিয়ে নিজের জীবন পরিচালিত করেছে। যারা আল্লাহকে মেনেছে। যার আল্লাহর উপর আস্থা রেখে সব কাজ করেছে। আর তাদের জন্য যারা আল্লাহর বান্দা মুসলিমদের সম্মান করেছেন তাদের জন্য আজকের বোনাস।

কিন্তু সারা বছর খবর নাই আজ রাইতে কয়ডা ডুশ দিয়া, জিলাপীর লাইগা মসজিদে এসে সাল্লাল্লাহ বলে, হুক্কুর হুক্কুর জিগির করে বেহেস্ত কামাই করে নিবেন তা কি হয়?

¤ আরে মিয়া দশ টাকার কাঁচা মরিচ কিনলে তারপর তো আপনাকে চাইলে দোকানদার দুইটা তিনটা ফ্রী দিবে! দশ টাকার না কিনে যদি বলেন, ভাই দুইটা কাঁচা মরিচ দেন তো!

-দিবে? দিবে না! বরং আপনাকে ফকির বলবে।

¤ আজ বোনাস এবাদত করে সওয়াবের পাল্লা ভারী করার সুযোগ তাদের জন্য যারা সারা বছর আল্লাহর কুরান দেখে দেখে নিজে চলেছে অন্যদেরকেও সেভাবে চলার দাওয়াত দিয়েছে।

¤ এটা নির্বাচন না যে, কয়দিনের জন্য মাথায় পট্টি বেঁধে মাথায় হিজাব পড়ে হাতে তসবিহ নিয়ে আর যায়নামাজে বসে ভোট চাইলাম আর বললাম, আমিও মুসলমান। আমাকে একটা ভোট দাও! আমি ক্ষমতায় গেলে ইসলামের কোন ক্ষতি করব না! ইসলাম বিরোধী কোন আইন বানাব না। এখানে কোন ভোগা চলবে না। আল্লাহর হিসেব বড় কড়া। তাই আসল বোনাসধারীদেরকে আল্লাহ আগেই বাঁছাই করে রেখেছেন। সুতনার ধানাই ফানাই করে লাভ নাই...

আপনি ইচ্ছা করলে ঘুমাইতেও পারেন। আর ইচ্ছা করলে সারা রাত জেগে জেগে রুটি-হালুয়াও খাইতে পারেন। বোনাস যায়গা মত পৌঁছে যাবে। আল্লাহুম্মা আমীন!

বিষয়: বিবিধ

৯৫৩ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File