আমি কি সত্য বলছি???

লিখেছেন লিখেছেন মোঃ কবির হোসেন ২১ সেপ্টেম্বর, ২০১৫, ০২:৫০:৫১ রাত

javascript:void(0);প্রতিবেশীর সাথে আপনি সৌজন্য মুলক আচরণ করুন,কারণ,আপনার মৃত্যুকালে প্রতিবেশীই আপনার মুখে পানি দিবে।এবং আপনার মৃত্যুর পর আপনার লাশ প্রতিবেশীই কবরে দাফন করবে।

javascript:void(0);নিজকে সর্ববস্হায় সম্মান করুন,আর তাহাতে,নিজের মধ্যে লুকিয়ে থাকা সৃষ্টি কর্তাকেই সম্মান করা হয়।মনে রাখবেন,অন্যকে বিবস্র দেখতে হইলে আগে নিজেকেই বিবস্র হতে হয়।ফলে,অন্যের জন্য নরক সৃষ্টি করার আগে নিজের জন্য নরক সৃষ্টি করা হয়।আর তাহাতে,নিজের মধ্যে লুকিয়ে থাকা সৃষ্টি কর্তার জন্য দঃখ সৃষ্টি করা হয়।আর,তার চেয়ে প্রাণীকুলের মধ্যে নিকৃষ্ট কে?,যে সৃষ্টি কর্তার জন্য দুঃখ সৃষ্টি করে।

javascript:void(0);এই পৃথিবী একটি ঘুম ঘরের স্বপ্ন,ঘুম ভাঙ্গলেই অন্য দেশ,মৃত্যুর দেশ।আর,আপনাদের মাঝে সেই ব্যাক্তিই জ্ঞ্যনী,যে জাগ্রীত অবস্হায় সেই দেশ দেখে।আর,নিশ্চয়,সেই ব্যাক্তি আল্লাহর দেখা পাই।

javascript:void(0);আপনার স্বর্গ-নরকের সাক্ষী আপনি নিজেই,এখন,আপনার মৃত্যু হলে আপনার অবস্হান কোথায় হবে তা আপনি সত্য জানেন,সুতরাং,আপনি আপনার স্বর্গ-নরক জেনেই আপনি মৃত্যু বরণ করিতেছেন।

javascript:void(0);আমি আপনাকে মানুষ আর শয়তানের সাথে পরিচয় করে দিচ্ছি,মানুষ ভুল করে অনুশোচনা করে সে একই ভুল আর করবে না,আর শয়তান একই ভুল বারবার করে।

javascript:void(0);আপনি মনে রাখবেন,যে ব্যাক্তি আপনাকে ভালবাসে,সে আপনার পরিবারকে ভালবাসে,আর যে ব্যাক্তি আপনার পরিবারকে ঘৃণা করে আপনাকে ভালবাসে বিশ্বাস করেন,আমি বলব,আপনি একজন অজ্ঞ ব্যাক্তি,কারণ,আপনিতো আর পরিবার ব্যাতি রেখে নন।আর,নিশ্চয়,আপনার ভালবাসার অন্তরে রয়েছে আপনার জন্য অসীম দুঃখ।

javascript:void(0);আমি অনেককে দেখি ভালবাসার বিরহে কাতর,আমি তাদের বলছি,আগে ভালবাসা কি জান,তার পর ভালবাসতে শিখ,অতপর,ভালবাস,নতুবা,তোমার ভালবাসা তোমাকে নিয়ে যাবে অন্ধকার জগতে,যেখান থেকে তোমি আর ফিরে আসতে পারবে না,অনন্তকাল হবে সেখান তোমার বাসস্হান।

বিষয়: বিবিধ

৯১৮ বার পঠিত, ১ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

342764
২১ সেপ্টেম্বর ২০১৫ সকাল ০৭:৩৯
নাবিক লিখেছেন : হুম সত্য

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File